Asianet News BanglaAsianet News Bangla

Mouni Roy Wedding: বছর পড়তেই আবারও গালা বিয়ের সেলিব্রেশন, বিচ পার্টিতেই বিয়ের আসর মৌনির

খবরের শিরোনামে এবার জায়গা করে নেয় মৌনি রায়ের বিয়ে, একের পর এক স্টারেরা বিয়ে পিঁড়িতে কোভিডের মাঝেই, পরিস্থিতি বেশ জটিল, এমনই পরিস্থিতিতে নিজের বিয়ের প্ল্যানিং সেরে ফেললেন মৌনি রায়। 

Mouni Roy going to tie knot with Suraj Nambiar venue reveal bjc
Author
Kolkata, First Published Jan 12, 2022, 5:53 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সদ্য বিয়ের হ্যাঙ্গওভার থেকে বেরিয়েছে ভক্তমহল, বিটাউনে (Bollywood) একের পর এক গালা বিয়ের সেলিব্রেশন নিয়ে মত্ত ছিল আট থেকে আশি। ক্যাটরিনা কইফ (Katrina kaif) ও ভিকি কৌশলের (Vicky Kaushal) বিয়ে একদিকে যেমন ঝড় তোলে, ঠিক তার পাশাপাশি খবরের শিরোনামে অঙ্কিতা লোখান্ডের বিয়ের আসর, কয়েকদিন আগেই হয়ে গিয়েছে রাজকুমার ও পত্রলেখার বিয়ে, এই সময় থেকেই খবরের শিরোনামে আবার জায়গা করে নেয় মৌনি রায়ের (Mouni Roy) বিয়ে, একের পর এক স্টারেরা বিয়ে পিঁড়িতে কোভিডের (COVID 19) মাঝেই, পরিস্থিতি বেশ জটিল, এমনই পরিস্থিতিতে নিজের বিয়ের প্ল্যানিং সেরে ফেললেন মৌনি রায়। না বিদেশের মাটি নয়, এবার বিচেই বসবে বিবাহ আসর থেকে বাসর, চলতি মাসের শেষেই চার হাত এক হতে চলেছে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by mon (@imouniroy)

 

ফলে এবার স্পটলাইট এই সেলেবের ওপরেই। প্রেমিক সুরাজ নম্বিয়ারের (Suraj Nambiar) গলায় মালা দেবেন মৌনি ২৭ জনুয়ারি, ইতিমধ্যেই একের পর এক তথ্য বিয়েকে কেন্দ্র করে আসছে সামনে। যদিও এই নিয়ে প্রকাশ্যে কোনও বিবৃতি দেননি মৌনি বা প্রকাশ্যে কোনও মন্তব্যই করেননি। তবে মৌনির ফোটোগ্রাফার, গোয়াতে গালা পার্টিতে সামিল ছিলেন বছরের শেষে, মৌনির ব্যাচেলার পার্টি বলেই বিটাউনের গুজব। সেখান থেকে ছবি ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে নেট পাড়ায়। তবে প্রথমটায় খবর ছিল তাঁরা দুবাই বা ইতালিতে বিয়ে করবেন, কিন্তু বর্তমানে এক প্রথম সারির সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী এই জুটি বিয়ে করতে চলেছেন গোয়াতেই (। সূত্রের খবর অনুযায়ী তাঁরা একটি গোটা পাঁচতারা হোটেল এই মর্মে বুকিং করে নিয়েছেন। দুদিন ধরে চলবে এই বিয়ের অনুষ্ঠান। 

আরও পড়ুন- Deepika Padukone On COVID 19: মানসিক স্বাস্থ্য নিয়ে একাধিকবার সরব দীপিকা

আরও পড়ুন- KATRINA-VICKY RELATION: বিটাউনের অলক্ষ্যে বন্ধুর বাড়িতেই বাড়ছিল সম্পর্ক, ভিক্যাটের গোপন ফান্ডা ফাঁস

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by mon (@imouniroy)

আরও পড়ুন- Deepika Padukone On COVID 19: মানসিক স্বাস্থ্য নিয়ে একাধিকবার সরব দীপিকা

আরও পড়ুন- KATRINA-VICKY RELATION: বিটাউনের অলক্ষ্যে বন্ধুর বাড়িতেই বাড়ছিল সম্পর্ক, ভিক্যাটের গোপন ফান্ডা ফাঁস

বিয়ের আগের অনুষ্ঠান, অর্থাৎ মেহেন্দি থেকে শুরু করে সঙ্গীত হবে ২৬ জানুয়ারি, পরের দিন ২৭ জানুয়ারি বসবে বিয়ের আসর। এই বিয়ের থিম রঙ হবে সাদা। তবে এখনও প্রকাশ্যে আসেনি সম্পূর্ণ অতিথি তালিকা, তবে তাঁর কাছের বন্ধু একতা কাপুর উপস্থিত থাকবেন। তবে করোনার মাঝে পরিস্থিতি ঠিক কেমন থাকে, তার ওপর নির্ভর করে তৈরি হবে অতিথির তালিকা, বর্তমানে গোপনেই রাখা হয়েছে বিয়ের সমস্ত খবর। মৌনি বা মৌনির টিমের পক্ষ থেকে এই সংবাদে কোনও শিলমোহর দেয়নি এখনও। 

Follow Us:
Download App:
  • android
  • ios