মায়ের মৃত্যুর পরের দিনই জন্মদিন অক্কির, সোশ্যাল মিডিয়ায় করলেন আবেগঘন পোস্ট

অক্ষয় কুমারের জন্মদিন। তবে এদিন আর আগের মত রইল না পরিবারে যৌলুস। প্রত্যেকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েই এবারে অক্ষয় কুমারের জন্মদিন সেলিব্রেশন করলেন। 

Jayita Chandra | Published : Sep 9, 2021 11:48 AM IST

লন্ডনে শ্যুটে ব্যস্ত ছিলেন অক্ষয় কুমার। জন্মদিনের আর একটা দিন ছিল বাকি। তারই মাঝে ছবি ঘিরে তাঁর ব্যস্ততা তুঙ্গে। এমনই সময় খবর মেলে অসুস্থ রয়েছেন তাঁর মা। হাসপাতালে ভর্তি। খবর পাওয়া মাত্রই তড়িঘড়ি ছুঁটে আসেন তিনি দেশে। ততক্ষণে সোশ্যাল মিডিয়ার পাতা ভরে উঠেছে শুভেচ্ছা বার্তায়। এরপরই রাতে একটি পোস্ট করেন অক্কি, সকলের প্রার্থণার জন্য ধন্যবাদ জানান। তবে রাত পোহাতেই মিলল দুঃসংবাদ। 

প্রয়াত অক্ষয় কুমারের মা। এদিন বলিউডে আবারও শোকের ছায়া। ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে এই খবর। সকলেই শোকবার্তা জ্ঞাপন করেন। সেলিব্রিটিদের ঢল নামে বিটাউনে। আবেগে ভাসে ভক্তমহল। রাত পোহালেই অক্ষয় কুমারের জন্মদিন। তবে এদিন আর আগের মত রইল না পরিবারে যৌলুস। প্রত্যেকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েই এবারে অক্ষয় কুমারের জন্মদিন সেলিব্রেশন করলেন। 

 

 

যদিও ভক্তদের ধন্যবাদ জানাতে এবারও ভুললেন না অক্ষয় কুমার। সোশ্যাল মিডিয়ায় মায়ের সঙ্গে একটি ছবি শেয়ার করে আস্ত পোস্ট করেন- এভাবে জন্মদিন পালন করা হবে কখনও ভাবিনি। তবে হ্যাঁ আমার বিশ্বাস যে মা যেখানেই থাকুক তিনি সেখান থেকে আমার জন্য শুভ জন্মদিনের গান গাইছেন। সকলকে অনেক শুভেচ্ছা ও পাশে থাকার জন্য ধন্যবাদ। মুহূর্তে এই পোস্ট ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। 

   

     

Share this article
click me!