এবার 'দাদাগিরি' সিলভার স্ক্রিনে, লাভ ফিল্মের প্রযোজনায় আসছে সৌরভের বায়োপিক

ইতিমধ্যে বেশ কিছু ক্রিকেটারের বায়োপিক তৈরি হয়েছে বলিউডে। তার মধ্যে সচিন তেন্ডুলকর, মহেন্দ্র সিং ধোনি অন্যতম। আর এবার সৌরভের বায়োপিক নিয়ে কাজ করতে চলেছে লাভ ফিল্মস।

Asianet News Bangla | Published : Sep 9, 2021 11:22 AM IST / Updated: Sep 09 2021, 05:14 PM IST

বাঙালির কাছে সৌরভ গঙ্গোপাধ্যায় একটা আবেগ। আজও তিনি বাঙালির প্রিয় 'দাদা'। লর্ডসের মাঠে তাঁর জার্সি খোলার দৃশ্য আজও বহু মানুষের স্মৃতিতে রয়ে গিয়েছে। তাঁর ক্রিকেট কেরিয়ারের বিভিন্ন ওঠা পড়ার কাহিনি এবার ফুটিয়ে তোলা হবে সিলভার স্ক্রিনে। খুব শীঘ্রই আসছে তাঁর বায়োপিক।‘লাভ ফিল্মস’-এর সঙ্গে একটি চুক্তিতে সই করেছেন তিনি। 

ইতিমধ্যে বেশ কিছু ক্রিকেটারের বায়োপিক তৈরি হয়েছে বলিউডে। তার মধ্যে সচিন তেন্ডুলকর, মহেন্দ্র সিং ধোনি অন্যতম। আর এবার সৌরভের বায়োপিক নিয়ে কাজ করতে চলেছে লাভ ফিল্মস। তবে সৌরভের ভূমিকায় কাকে দেখা যাবে তা নিয়ে আলোচনা চলছে। জানা গিয়েছে, এই চরিত্রে হৃত্বিক রোশন অথবা রণবীর কপুর অভিনয় করতে পারেন। পাশাপাশি ডোনার চরিত্র নিয়েও চলছে আলোচনা। 

এদিকে নিজের বায়োপিক নিয়ে বেজায় খুশি সৌরভ। টুইট করে নিজেই সেকথা জানিয়েছেন তিনি। লেখেন, "ক্রিকেট আমার জীবন। এটা আমাকে আত্মবিশ্বাস জুগিয়েছে, মাথা উঁচু করে এগিয়ে যেতে সাহায্য করেছে, একটা উপভোগ্য জীবন দিয়েছে। সেই সফর নিয়ে ছবি করবে লাভ ফিল্মস। বড় স্ক্রিনে দেখানো হবে আমার জীবন কাহিনি। এটা জেনে আমি খুব আনন্দিত।"

 

 

আরও পড়ুন- টি২০ বিশ্বকাপে কোহলির ভাগ্য ফেরাতেই কী দলে মেন্টর ধোনি, ভারত জিতলে কৃতিত্ব হবে কার

তবে এই ছবির বিষয়টি নতুন কিছু নয়। আসলে অনেক দিন ধরেই এই ছবি নিয়ে কথাবার্তা চলছিল। জানা গিয়েছিল, নিজের বায়োপিক তৈরির জন্য বলিউডে সম্মতিও দিয়েছিলেন তিনি। এতদিন ধর্মা প্রোডাকশনের সঙ্গে সৌরভের কথা চলছিল। কিন্তু, তাতে রাজি ছিলেন না 'দাদা'। অবশেষে লাভ ফিল্মস সেই ছবি তৈরি করতে চলেছে। আর সেকথা টুইট করে জানিয়েছেন সৌরভ নিজেই। ছবিটি পরিচালনা করতে পারেন লাভ রঞ্জন নিজেই। যদিও কবে থেকে শুটিং শুরু হবে সেই বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।  

আরও পড়ুন- তারুণ্য ও অভিজ্ঞতার 'ককটেল', জেনে নিন টি২০ বিশ্বকাপে নির্বাচিত ভারতীয় দলের শক্তি ও দুর্বলতা

আরও পড়ুন- পঞ্চম টেস্টের আগে বিরাট-রোহিতদের দলে ফের করোনার থাবা, আক্রান্ত আরও ১

বাইশ গজ হোক কিংবা 'দাদাগিরি'-র মঞ্চে সৌরভ অত্যন্ত জনপ্রিয়। সেরা অধিনায়কের তালিকায় সব সময় তাঁর থাকবে উপরে। এহেন একটি ছবিতে হৃত্বিক বা রণবীর সেই অভিনয় করুন না কেন এই ছবি যে দর্শকদের কাছে অত্যন্ত আকর্ষণীয় হয়ে উঠবে তা আর বলার বাকি রাখে না। আসলে এই ছবি নিয়ে এখন থেকেই খুব খুশি সৌরভের অনুরাগীদের পাশাপাশি বাঙালিও। 

Police and BJP clash in NRS hospital during Abhijit Sarkar body handed over  RTB

Share this article
click me!