অক্ষয়ের ছেলের কান মুললেন মোদী, মুহূর্তে ছবি ভাইরাল নেট দুনিয়ায়

  • লকডাউনে ভাইরাল তারকাদের একাধিক অদেখা ছবি
  • এবার নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ল প্রধানমন্ত্রীর সঙ্গে আরভের ছবি
  • নরেন্দ্র মোদী কান টানছেন অক্ষয় পুত্রের
  • মজার ছবিতে মেতে এখন ভক্ত মহল 

Jayita Chandra | Published : Jun 3, 2020 6:54 AM IST / Updated: Jun 03 2020, 03:35 PM IST

অক্ষয় কুমারের সঙ্গে যে নরেন্দ্র মোদীর সম্পর্কে বেশ ভালো তা কম বেশি সকলেরই জানা। ভারত সরকারের বিভিন্ন প্রকল্পের সঙ্গে যুক্ত হয়ে একাধিক ক্যাম্পেনিং-এ দেখা যায় অক্ষয় কুমারকে। জনসচেতন মূলক বেশ কয়েকটি ছবিতেও কাজ করেছেন অক্ষয় কুমার। এখানেই শষ নয়, দেশের যে কোনও বিপর্যয়তেই সাহায্যের হাত বাড়িয়ে থাকেন অক্ষয় কুমার। সম্প্রতি করোনা মোকাবিলার খাতে সবার আগে বলিউড থেকে অর্থ দান করেছিলেন তিনি। 

আরও পড়ুনঃ সহ্য করব না বর্ণ বৈষম্য, জর্জের মৃত্যুর বিচার চাই, গর্জে উঠলেন মিথিলা

ফলে এটা বলাই বাহুল্য যে প্রধানমন্ত্রীর সঙ্গে অক্ষয় কুমারের সম্পর্ক বেশ ঘনিষ্ঠ। ফলে তাঁর পরিবারের সঙ্গেও সেই সক্ষতা বজায় রাখেন নরেন্দ্র মোদী। এবার তারই ঝলক মিলল ভাইরাল হওয়া এক ছবিতে। সম্প্রতি ভাইরাল হওয়া একটি ছবিতে সেই তথ্যই ধরা পড়ল। অক্ষয় কুমার পুত্র আরভ ভাটিয়ার কান টানছেন নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রীর হাসি মুখে স্পষ্ট মিলল মজার ইঙ্গিত। 

আরও পড়ুনঃ ম্যাগাজিনের কভারেই কেল্লাফতে, অমিতাভের মন জিতেছিলেন জয়া, কীভাবে শুরু প্রেমপর্ব

সম্প্রতি লকডাউনে তারকাদের না দেখা ছবি, অন্দরমহলের কথা-কাহিনিতেই মেতেছে নেট দুনিয়া। তাই হাতে হাতে ভাইরাল হয়ে উঠছে একাধির থ্রোব্যাক ছবি কিংবা গল্প। আর স্মৃতির পাতা থেকে তারকারাও একের পর এক ছবি শেয়ার করে নিচ্ছেন ভক্তদের সঙ্গে। তেমনই এক সোশ্যাল মিডিয়া পাতায় এবার শেয়ার হল অক্ষয় কুমার পুত্রের এই ছবি। যা রাতারাতি ভাইরাল হয়ে ওঠে ভক্ত মহলে। সচরাচর অক্ষয় পুত্রকে খুব একটা লাইম লাইটে দেখা যায় না। মাঝে মধ্যে টুইঙ্কেল কিংবা অক্ষয়ের সোশ্যাল মিডিয়ার পাতায় পারিবারিক কিছু ছবিতেই ধরা দেয় আরভ। 

Share this article
click me!