ফের নয়া অভিযান শুরু অক্ষয়ের, মাস্ক পরে শুরু শুটিং

  • লকডাউনের মধ্যেই  একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে
  • যেখানে অক্ষয়কে মুখে মাস্ক পরে শুটিং করতে দেখা গেছে
  • কেন্দ্রীয় সরকারের একটি বিজ্ঞাপনের জন্য কাজ করছেন অক্ষয় কুমার
  • মুহূর্তের মধ্যে ছবিটি ভাইরাল হয়েছে

Riya Das | Published : May 27, 2020 8:37 AM IST

সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। গোটা বিশ্ব জুড়ে করোনার ত্রাস। যত দিন যাচ্ছে মৃত্যুমিছিল যেন ত্রমশ বাড়ছে।  করোনার সাহায্যে এগিয়ে এসেছেন সর্বস্তরের মানুষ।  বিশাল আর্থিক ক্ষতির মুখে পড়েছে প্রায় সব দেশ। মহামারি থেকে বাঁচতে সকলেই মরিয়া। করোনার জেরে কার্যত স্তব্ধ হয়েছে জনজীবন। ইতিমধ্যেই বহু ছবির শুটিং  বন্ধ হয়েছে। পোস্ট প্রোডাকশনেরও কাজ বন্ধ। এহেন সঙ্কটজনক পরিস্থিতিতে শুটিং শুরু করলেন অক্ষয় কুমার। কিন্তু কীভাবে অনুমতি পেলেন তা নিয়েই প্রশ্ন উঠেছে।

আরও পড়ুন-পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরাতে উদ্যোগী অমিতাভ, বাসের ব্যবস্থা করলেন যোগী রাজ্যে...

সম্প্রতি লকডাউনের মধ্যেই  একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে অক্ষয়কে মুখে মাস্ক পরে শুটিং করতে দেখা যাচ্ছে। অক্ষয়ের পাশে পরিচালক বাল্কিকেও দেখা গেছে। সূত্র থেকে জানা গেছে, একটি বিজ্ঞাপনের জন্য তারা শুটিং করছেন। ক্যামেরা, টেকনিশিয়ান সকলকে নিয়েই চলছে শুটিংয়ের কাজ। ছবিতে অক্ষয়কে সাদা শার্ট, ক্রিম রঙের শার্ট ও গলায় লাল গামছা পরে দেখা গেছে। মুহূর্তের মধ্যে ছবিটি ভাইরাল হয়েছে। দেখে নিন ছবিটি।

 

 

সূত্র থেকে আরও জানা গেছে,  লকডাউনের পরবর্তী পর্যায়ে কী কী মেনে চলতে হবে, সেই নিয়ে কেন্দ্রীয় সরকারের একটি বিজ্ঞাপনের জন্য কাজ করছেন অক্ষয় কুমার। বিজ্ঞাপনটি স্বাস্থ্যমন্ত্রকের অনুমতি নিয়েই কমলিস্তান স্টুডিওতে শুটিং করা হচ্ছে।  লকডাউনের পর কীভাবে বিধিনিষেধ মেনে সকলে আবার ফ্লোরে ফিরবে,সে সব কিছুই বিজ্ঞাপনে তুলে ধরা হবে। আরও জানা গেছে, জুন মাসের শেষের দিক থেকেই বলিউডে শুটিং শুরু হবে। ইতিমধ্যেই দেশজুড়ে করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২৫ কোটি টাকা দিয়েছেন অক্ষয় কুমার। এছাড়াও দ্বিতীয় দফায় বৃহন্মুবাই মিউনিসিপ্যাল কর্পোরেশনকে নগদ ৩ কোটি টাকা সাহায্য দিয়েছেন অভিনেতা। চিকিৎসক, নার্সদের যাতে কোনও অসুবিধা না হয় তাদের মাস্ক, করোনা পরীক্ষার কিট, এছাড়া প্রয়োজনীয় জিনিস কেনার জন্য তিনি এই অর্থ দান করেছেন। 
 


 

Share this article
click me!