বলি অভিনেতা সোনু সুদের পর এবার অমিতাভ বচ্চন। যোগী রাজ্যে সাহায্যের হাত বাড়িয়ে  পরিযায়ী শ্রমিকদের পাশে দাঁড়ালেন বিগ বি। ভিন রাজ্যের শ্রমিকদের বাড়ি ফেরানোর জন্য নয়া উদ্যোগ নিলেন অমিতাভ বচ্চন। উত্তরপ্রদেশের পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানোর জন্য মোট ১০ টি বাসের ব্যবস্থা  করলেন অভিনেতা। আগামীকাল থেকে মুম্বইয়ের হাজি আলি থেকে পরিযায়ী শ্রমিকদের নিয়ে উত্তরপ্রদেশের দিকে রওনা হবে বাস। তবে এই প্রথম নয়, মে মাসের শুরুর দিকেও ভিন রাজ্যে শ্রমিকদের জন্য কাজ করেছে বিগ-বির সংস্থা। মুম্বই থেকে যারা নিজেদের বাড়ির দিকে রওনা হচ্ছেন সংস্থার পক্ষ থেকে তাদেরকে জলের বোতল এবং শুকনো খাবারও দেওয়া হবে বলে জানা গেছে।

আরও পড়ুন-মাত্র ২৫ বছর বয়সে আত্মহত্যা করলেন টেলি অভিনেত্রী প্রেক্ষা, ঘর থেকে উদ্ধার হল ঝুলন্ত দেহ...

এপ্রিল মাসে শুরুর দিকে আলি দরগা, মহিম দরগা, আন্তোপ হিল, ধারাভি সহ মুম্বইয়ের বেশ কিছু এলাকায় দুস্থদের খাবারেরও ব্যবস্থা করেছিল অমিতাভ বচ্চনের সংস্থা। এক মাসের জন্য ১০ হাজার পরিবারে রেশনও বিলি করা হয়েছে এই সংস্থার পক্ষ থেকে। তবে শিরোনাম সেভাবে উঠে আসেনি অমিতাভের নাম। একেবারে নিজের মতোন করে পরিযায়ী শ্রমিকদের জন্য কাজ করে চলেছেন অভিনেতা। সোনু সুদের পর এবার পরিযায়ী শ্রমিকদের সাহায্যে এবার উঠে এল শাহেনশার নাম।

আরও পড়ুন-দাদার কোলে অনুষ্কা, নেটদুনিয়ায় ভাইরাল ফ্যামিলি অ্যালবাম...

সোশ্যাল মিডিয়ায় বরাবরই অ্যাক্টিভ অমিতাভ বচ্চন। অভিনেতা-অভিনেত্রীরা প্রত্যেকেই  কোয়ারেন্টাইনের বিশেষ মুহূর্ত ফ্যানেদের সঙ্গে শেয়ার করে নিচ্ছেন।  সেই তালিকায় রয়েছেন স্বয়ং অমিতাভও। তবে সকলের মতোন বর্তমানে নয় বরং বর্তমানে দাঁড়িয়ে অতীতে পুরোনো স্মৃতিতেই ডুব দিয়েছেন অভিনেতা।  লকডাউনের শুরুর দিন থেকেই তিনি যেন আরও বেশি অ্যাক্টিভ হয়ে উঠেছেন। করোনা  নিয়ে একবার নয়, একাধিকবার সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন বলিউড শাহেনশাহ বিগ বি। করোনা মোকাবিলায় সাহায্যের হাতও বাড়িয়ে দিয়েছেন অভিনেতা।এই মুহূর্তে হাতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে অভিনেতার হাতে। ' ব্রহ্মাস্ত্র' , ' গুলাবো সিতাবো' , ' চেহরে' -তে দেখা যাবে বিগ-বিকে।  ডিজিটালে মুক্তি পাচ্ছে অমিতাভের আপকামিং ছবি গুলাবো সিতাবো।  আগামী ১২ জুন অ্যামাজন প্রাইম-এ ছবিটি মুক্তি পাবে।