চলতি বছরেই বিয়ের পিঁড়িতে আলিয়া-রণবীর, চলছে পুরো দমে চলছে শপিং, কোথায় সম্ভাব্য ডেস্টিনেশন

অবশেষে সত্যি হতে চলেছে ভক্তদের মনের ইচ্ছে, দুই পরিবারের তরফ থেকে প্রস্তুতির খবর একাধিকবার সামনে এসেছিল, তবে বর্তমানে সূত্রের খবর অনুযায়ী অধিকাংশ প্রস্তুতিই শেষ। তবে প্রশ্ন হল কোথায় বসছে এই সেলেবের বিয়ের আসর। 

Jayita Chandra | Published : Feb 6, 2022 11:10 AM IST

বিটাউনে বিয়ের (B-Town Weeding Season) মরসুম। ২০২১-এর মাঝ থেকেই একের পর এক সেলেবের পরিবারে বিয়ের সানাই। বিয়ের পিঁড়িতে বসতে গেখা গেল রাজকুমার রাও-পত্রলেখা, ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফ, অঙ্কিতা লোখান্ডে থেকে শুরু করে মৌনি রায়। একের পর এক বিয়ের সংবাদ সামনে আসায়, এবার অপেক্ষায় ভক্তমহল, কবে বিয়ের পিঁড়িতে আলিয়া-রণবীর কাপুর (Alia Bhatt-Ranbir Kapoor) । তবে খুব একটা অপেক্ষা বোধ হয় আর করতে হবে না, বিটাউনে গুঞ্জণ তুঙ্গে, গত তিন বছর ধরেই আলিয়া ও রণবীরের বিয়ে (Bollywood Wedding) নিয়ে চর্চা চলছে সর্বত্র, তবে এবার খবর ফাঁস। চলতি বছর এপ্রিলেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের এই জুটি। এক কথায় বলতে গেলে বহু প্রতীক্ষিত এই বিয়ে ঘিরে বর্তমানে আবারও জল্পনা তুঙ্গে। এই খবরে আবারও খুশির মেজাজ ভক্তমহলে। বিটাউনের একের পর এক বিবাহ অভিযানে প্রতিটা মুহূর্তে সামিল নেটপাড়া। মৌনির বিয়ের আমেজ কাটতে না কাটতেই আবারও সামনে নতুন খবরে, বেশ খুশি ভক্তমহল। চলতি মাসেই বিয়ের পিঁড়িতে ফারহান আখতাার, তারপরই তালিকায় নাম লেখালেন আলিয়া-রণবীর। 

অবশেষে সত্যি হতে চলেছে ভক্তদের মনের ইচ্ছে, দুই পরিবারের তরফ থেকে প্রস্তুতির খবর একাধিকবার সামনে এসেছিল, তবে বর্তমানে সূত্রের খবর অনুযায়ী অধিকাংশ প্রস্তুতিই শেষ। তবে প্রশ্ন হল কোথায় বসছে এই সেলেবের বিয়ের আসর। বিদেশ নাকি দেশেই বিয়ের সানাই। সেখানেও জল্পনা, এই জুটির প্রিয় ডেস্টিনেশন রমথম্বোরেই সম্ভাব্য বিয়ে আসর। এখানে একাধিকবার ছুটি কাটাতে এসেছেন আলিয়া রণবীর। 

আরও পড়ুন-Movie Baba Babu O:'বাবা হওয়ার ফায়দাটা পুরো তুলেছি', 'বাবা বেবি ও' নিয়ে একান্ত সাক্ষাৎকারে যিশু

আরও পড়ুন-একদিকে অজয় দেবগণের প্রথম লুক অন্যদিকে ছবির নতুন পোস্টার, ফের খবরে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি

আরও পড়ুন- FARHAN SHIBANI WEDDING: ৪ বছরের প্রেমিকাকে বিয়ে করতে চলেছেন ফারহান, প্রস্তুতি নিয়ে নেই কোনও রাখ-ঢাক

কয়েকদিন আগেই ব্রহ্মাস্ত্রর মোশন পোস্টার মুক্তির সময় প্রকাশ্যে ধরা দিয়েছিলেন আলিয়া রণবীর (Alia Bhatt-Ranbir Kapoor)। মঞ্চ জুড়ে প্রকাশ্যে আসে তাঁদের রোম্যান্স (Bollywood Gossip)। সেখান থেকেই সামনে আসে নতুন ছবির প্রসঙ্গ আর আর আর, রণবীর সকলের সামনেই প্রেমিকাকে জিজ্ঞেস করে বসেন যে আর তাঁর জীবনে এক মূল্যবান কেন! এই ভিডিও নেট দুনিয়ায় রাতারাতি হয়ে উঠেছিল ভাইরাল (Viral Video)। ঝড়ের গতীতে ছড়িয়ে পড়া এই ভিডিও ঘিরে বেজায় মজে ছিল ভক্তমহল, এবার সেই নেটিজেনদের নতুন খোরাক দিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor) । সদ্য মুক্তি পেয়েছে গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি ছবির ট্রেলার (Gangubai Kathiwadi)। সেই ছবির ঘোরেই এখন বুঁদ হয়ে আছে আট থেকে আশি, আর তালিকা থেকে বাদ পড়বেন রণবীর, এমনটা কি সম্ভবপর! বোধ হয় নয়, আর তাই গাঙ্গুকে নকল করেই তিনি প্রেমিকার ছবির ইঙ্গিত দিয়েছিলেন। 

Read more Articles on
Share this article
click me!