১০০ কোটির ক্লাবে 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি', সাকসেস পার্টিতে রণবীরের সঙ্গে ডিনার ডেটে আলিয়া

 ২৫ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে আলিয়া ভাট অভিনীত 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' (Gangubai Kathiawadi) । ইতিমধ্যেই ১০০ কোটির ব্যবসা করে ফেলেছে এই ছবিটি।  বক্স অফিসেও ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে আলিয়ার এই ছবি। কীভাবে  এই সাফল্য উদযাপন করছেন আলিয়া ভাট তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সম্প্রতি চূড়ান্ত ব্যস্ত আলিয়া ভাট। ছবির প্রচারে সারাক্ষণই দৌঁড়ে বেড়াচ্ছেন গাঙ্গু   (Alia Bhatt) ।  সাদা শাড়ি পরেই ছবির প্রোমোশনে দেখা যাচ্ছে আলিয়া ভাটকে। এবার গাঙ্গুবাঈ-(Gangubai Kathiawadi) এর সাকসেস পার্টিতে রণবীর কাপুরের সঙ্গে ডিনার ডেটে গেলেন অভিনেত্রী। সেই ভিডিও ভাইরাল  হতে সময় লাগেনি।

Riya Dey | Published : Mar 10, 2022 7:14 AM IST

২৫ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে আলিয়া ভাট অভিনীত 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' (Gangubai Kathiawadi) । ইতিমধ্যেই ১০০ কোটির ব্যবসা করে ফেলেছে এই ছবিটি। আলিয়া ভাটের এই ছবিটিই বলিউডের চতুর্থ ১০০ কোটির ছবির তালিকায় রয়েছে। গাঙ্গুবাঈ-এর আগে এই তালিকায় রয়েছেন সূর্যবংশী, ৮৩, পুষ্পা দ্য রাইজ-। মহারাষ্ট্রে মাত্র ৫০ শতাংশ দর্শক নিয়েই সিনেমা হল চলছে, তারপরেও গাঙ্গুর সাফল্যে সকলেই হতবাক। সময়টা বেশ ভালই যাচ্ছে আলিয়া ভাটের। সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ড্রামা  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'-তে ফাটিয়ে অভিনয় করেছেন আলিয়া ভাট।  মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিস কাঁপিয়েছে  (Alia Bhatt) আলিয়ার  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'  (Gangubai Kathiawadi)প্রথম দিনেই বক্স অফিসে লক্ষ্মীলাভ করেছে পরিচালক সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ড্রামা  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' । 

 বক্স অফিসেও ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়েছে আলিয়ার এই ছবি। কীভাবে  এই সাফল্য উদযাপন করছেন আলিয়া ভাট তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। সম্প্রতি চূড়ান্ত ব্যস্ত আলিয়া ভাট। ছবির প্রচারে সারাক্ষণই দৌঁড়ে বেড়াচ্ছেন গাঙ্গু   (Alia Bhatt) ।  সাদা শাড়ি পরেই ছবির প্রোমোশনে দেখা যাচ্ছে আলিয়া ভাটকে। এবার গাঙ্গুবাঈ-(Gangubai Kathiawadi) এর সাকসেস পার্টিতে রণবীর কাপুরের সঙ্গে ডিনার ডেটে গেলেন অভিনেত্রী। সেই ভিডিও ভাইরাল  হতে সময় লাগেনি। রেস্তোরোঁ থেকে বেরোতে গিয়ে পাপারাৎজিদের ক্যামেরায়  লেন্সবন্দি হয়েছেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। সাদা পোশাকে দেখা গিয়েছে নায়িকাকে। কাঁধ খোলা সাদা টপ এবং সাদা কার্গো প্যান্টে ধরা দিয়েছেন আলিয়া ভাট    (Alia Bhatt) । এবং রণবীর কাপুরকেও (Ranbir Kapoor) দেখা গিয়েছে সাদা-কালো প্রিন্টেড শার্চ ও সাদা জিন্সে। আলিয়াকে দেখা মাত্রই গাঙ্গুবাঈ বলে ডাকতে থাকনে পাপারাৎজিরা। তাদের দিকে হাসিমুখে তাকিয়ে গাড়িতে উঠে পড়েন আলিয়া ভাট। নেটদুনিয়ায় হু হু করে ভাইরাল হয়েছে এই ভিডিও। তারকা জুটিকে একসঙ্গে দেখে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা।

 

 

আলিয়া জ্বরে  (Alia Bhatt) কাঁপছে গোটা দেশ। সকলের মুখে মুখেই যেন গাঙ্গু ডায়লগ ঘুরছে। সোশ্যাল মিডিয়াতেও রিল ভিডিওতে ঝড় তুলেছেবনশালির 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'।  সদ্য মুক্তি প্রাপ্ত ছবির সাফল্যে তিনি যেন কার্যত তাক লাগিয়ে দিয়েছেন। ছবি মুক্তির দিন থেকেই  বিতর্ক, সমালোচনা লেগেই রয়েছে ছবিকে ঘিরে। তবে এককথায় বলতে গেল সমস্ত সমালোচকদের মুখে ঝামা ঘষে দিয়েছে বনশালির 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'।দাপুটে অভিনেত্রী হিসেবে ইতিমধ্যেই বি-টাউনে নিজের ছাপ রেখেছেন মহেশ কন্যা। গোটা ছবিতে আলিয়াকে যতবার দেখছে ততবারই যেন নতুন করে প্রেমে পড়েছে দর্শক (Gangubai Kathiawadi)।  আপাতত তিনি ব্যস্ত ছবির প্রচারে। ইতিমধ্যেই ওপেন ডেকার বাসে তিনি ঘুরে বেড়িয়েছেন বহু থিয়েটারে। এছাড়াও ছবির সাকসেস পার্টিতে তিনি হয়ে উঠেছেন পার্টির মধ্যমণি। সব জায়গাতেই সাদা শাড়ি বেছে নিয়েছেন আলিয়া ভাট।২৫- শে ফেব্রুয়ারি ভারতে ছবিটি মুক্তির আগে  ৭২ তম বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ছবিটি প্রিমিয়ারে প্রদর্শিত হয়েছে। আলিয়ার নিখুঁত অভিনয় সকলের মন জয় করে নিয়েছে। নায়িকার পর্দা উপস্থিতি সকলের মন জয় করে নিয়েছে ।শুরু থেকেই ছবি নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনার শেষ ছিল না। বারবার মুক্তির দিন পিছিয়ে যাওয়ার পর অবশেষে মুক্তি পেয়েছে  দীর্ঘ প্রতীক্ষিত ছবি। ছবির মুক্তি উপলক্ষ্যে মুম্বইয়ের খারের গ্যালাক্সি সিনেমা হলে দর্শকদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন  আলিয়া ভাট।

এবার বলিউডের গন্ডি পেরিয়ে হলিউডে নিজের ছাপ রেখেছেন মহেশ কন্যা। প্রিয়ঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোনের পর এবার আলিয়া ভাট পা রাখতে চলেছেন হলিউডে (Hollywood Debut)।  আলিয়ার   (Alia Bhatt) মাথার মুকুটে জুড়ল নয়া পালক। প্রিয়ঙ্কা চোপড়া ও দীপিকা পাড়ুকোনের পর এবার আলিয়া ভাট পা রাখতে চলেছেন হলিউডে। পোশাগত জীবনে এটাই সেরা সময় আলিয়া ভাটের। পরপর দুটি অসফল ছবির পর এবার 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'- দিয়ে ধামাকাদার সাফল্য এনেছেন আলিয়া ভাট। সময়টা বেশ ভালই যাচ্ছে আলিয়া ভাটের।   হলিউডের দ্য হার্ট অব স্টোন ছবিতে কাজ করতে চলেছেন আলিয়া ভাট। 'ওয়ান্ডার ওম্যান' গ্যাল গ্যাডট এবং 'ফিফটি শেডস' খ্যাত জেমি ডরনান-এর সঙ্গে অভিনয় করতে চলেছেন। সম্প্রতি আলিয়া ভাট ও এই সুখবর ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন। নিজের ইনস্টাগ্রামে এই খবর শেয়ার করেছেন আলিয়া ভাট। আলিয়ার এই খবর শুনে ভক্তরা সকলেই উচ্ছ্বসিত। এবার দীপিকা, প্রিয়ঙ্কার তালিকাতে নাম জুড়ছে আলিয়া ভাটের।

Read more Articles on
Share this article
click me!