তাজ প্যালেসে নয়, মুম্বইয়ের এই বিশেষ জায়গায় বসবে 'রালিয়া'-র রিসেপশন, বড় ঘোষণা পরিবারের

মুম্বইয়ের তাজ মহল প্যালেসে রিসেপশন হচ্ছে না রালিয়া জুটির। প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, বিয়ের দিন ঘোষণা করার পরই পাত্রপক্ষ থেকে জানানো হয়েছে, বিয়ে-রিসেপশন সবটাই সম্পন্ন হবে রণবীরের বাস্তু অ্যাপার্টমেন্টে।  অতিথিদের নিরাপত্তার কথা ভেবেই নাকি এই রদবদল করা হয়েছে।
 

Riya Das | Published : Apr 14, 2022 9:27 AM IST / Updated: Apr 15 2022, 08:41 AM IST

রাজকীয় বিয়ের প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। বলিপাড়ার অন্যান্য তারকার মতো ডেস্টিনেশন ওয়েডিং করছেন না রণবীর কাপুর ও  আলিয়া ভাট। কাপুর ও ভাট পরিবারের লোকজনদের নিয়েই ঘরোয় ভাবেই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন রালিয়া জুটি। বলিউডে রাজকীয় বিয়ে নিয়ে সকাল থেকেই তোলপাড় সংবাদমাধ্যম। বহুদিন ধরেই এই বিয়ের অপেক্ষায় ছিলেন সকলেই দীর্ঘদিন ধরে চলে আসা জল্পনার অবসান হতে চলেছে আজই। ১৪ এপ্রিল  বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন রণবীর ও আলিয়া ভাট। আজ সেই বিশেষ কাঙ্খিত দিন,আজই গাটছড়া বাঁধতে চলেছেন বলিউডের হট কাপলস। হাতে আর সময় নেই। আর একটু পরেই বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর-আলিয়া।

 আমন্ত্রিতদের তালিকা থেকে বিয়ের ভেনু -মেন্যু সবটাই ফাঁস হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার বিয়ের আগেই বড় বোমা ফাটাল পরিবার। মাত্র ৪৫ থেকে ৫০ জন অতিথি নিয়েই সম্পন্ন হবে বিবাহ অনুষ্ঠান।  রণবীরের বান্দ্রার বাস্তু-র সম্ভবত সাত তলায় বিয়ের মূল অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। মূলত দুই পরিবারের কাছের পরিজন ও বন্ধুরাই আমন্ত্রিত থাকবেন বিয়ের অনুষ্ঠানে। সেখানেই চার হাত এক হবে রণবীর ও আলিয়ার। রণবীরের পরিবার অর্থাৎ কাপুর পরিবারের বড়দের সকলে তথা ভাট পরিবারের কেউ যেন বিয়েতে মিস না করে সেই কারণেই নাকি মুম্বইয়ের সাত তারা হোটেল তাজ ল্যান্ড এন্ডস-এ বসবে রণবীর আলিয়ার রিসেপশনের আয়োজন করা হয়েছিল। কিন্তু এবার বদলে যাচ্ছে রিসেপশনের ঠিকানা। এবার রাজকীয় বিয়ের ঘোষণার মধ্যে জানা গেল, মুম্বইয়ের তাজ মহল প্যালেসে রিসেপশন হচ্ছে না রালিয়া জুটির। প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, বিয়ের দিন ঘোষণা করার পরই পাত্রপক্ষ থেকে জানানো হয়েছে, বিয়ে-রিসেপশন সবটাই সম্পন্ন হবে রণবীরের বাস্তু অ্যাপার্টমেন্টে।  অতিথিদের নিরাপত্তার কথা ভেবেই নাকি এই রদবদল করা হয়েছে।

আরও পড়ুন-ঠিকরে বেরোচ্ছে গ্লো, গর্জিয়াস লেহেঙ্গায় রণবীরের বিয়েতে ঋদ্ধিমা-করিনাকে ছাপিয়ে গেলেন নীতু কাপুর

আরও পড়ুন-হাতে মাত্র কয়েকঘন্টা, কোথায়-কখন হচ্ছে রণবীর-আলিয়ার বিয়ে, জেনে নিন সমস্ত খুঁটিনাটি

আরও পড়ুন-কেমন হল রণবীর-আলিয়া মেহেন্দির অনুষ্ঠান, নীতু-ঋদ্ধিমা নাকি সোনি-পূজা, কে দিলেন কাকে টেক্কা

 

রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। বলিউডের অন্দরমহলে কান পাতলেই শোনা যাচ্ছে ১৪ এপ্রিল  সাত পাকে বাঁধা পড়বেন রণবীর ও আলিয়া জুটি।  সূত্রের খবর, ৪৫০ জন অতিথি উপস্থিত থাকছেন রণবীর ও আলিয়ার বিয়ের অনুষ্ঠানে। আপতত বিয়ের আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তমহল। রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। বলিউডের অন্দরমহলে কান পাতলেই শোনা যাচ্ছে ১৪ এপ্রিল  সাত পাকে বাঁধা পড়বেন রণবীর ও আলিয়া জুটি। সূত্রের খবর, আগামী ১৩ এপ্রিল থেকে রণবীর ও আলিয়ার প্রি-ওয়েডিংয়ের অনুষ্ঠান শুরু হবে। সূত্রের খবর, ৪৫০ জন অতিথি উপস্থিত থাকছেন রণবীর ও আলিয়ার বিয়ের অনুষ্ঠানে।   করণ জোহর, আদিত্য রায় কাপুর, অর্জুন কাপুর, শাহরুখ খান, মনীশ মালহোত্রা, বরুণ ধাওয়ান, ফারহান আখতার, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, অয়ন মুখার্জি সহ বলি পাড়ার অন্যান্যরাও উপস্থিত থাকবেন। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছে রণবীরে রিসেপশনের অতিথি তালিকায় নাকি নাম রয়েছে ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোনের। তবে দিনকয়েক আগেই  দীপিকার শহর ছাড়ার খবরও ছড়িয়ে পড়েছে। পুরোনো প্রেমিকের জন্যই নাকি এই সিদ্ধান্ত নিয়েছেন দীপিকা পাড়ুকোন।  রণবীরের বাস্তু অ্যাপ্যার্টমেন্টে অতিথিরা আসতে শুরু করেছেন, যার ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।  রাজকীয় এই বিয়েতে বেশ কড়া নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। নিরাপত্তার কথা মাথায় রেখে প্রায় ২০০ বাউন্সার মোতায়েন করা হয়েছেন। এমনকী চারিদিকে ড্রোন দিয়ে নজরদারি চালানো হবে।  বিয়েতে সব্যসাচীর লেহেঙ্গায় সাজবেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর সাজবেন মণীশ মলহোত্রার ডিজাইনার পোশাকে। বিয়ের থিম রং প্যাস্টেল। নজরকাড়া পোশাকেই বিয়েতে তাক লাগাতে চলেছেন বলিউডের হবু বর কনে। তাদের একঝলক দেখার জন্য মুখিয়ে রয়েছে নেটিজেনরা। বহু দিন পরে বলিউডের কোনও চর্চিত যুগল ডেস্টিনেশন ওয়েডিংয়ের পথে না হেঁটে  নিজের জায়গাতেই বিয়ে সারছেন।
 

Read more Articles on
Share this article
click me!