মেয়েকে নিয়ে কেমন সময় কাটছে প্রিয়ঙ্কার, প্রথমবার একরত্তিকে নিয়ে মুখ খুললেন দেশি গার্ল

সম্প্রতি লিলি-সিং এর সাথে তার নতুন বই প্রসঙ্গে কথা বলার সময় মেয়ের কথা উল্লেখ করতে দেখা গেল প্রিয়ঙ্কাকে। দেশি গার্ল নিজে জানিয়েছেন, কী রকম বাবা-মা তিনি পেয়েছিলেন আর কী রকম অভিভাবক হওয়ার ইচ্ছা রয়েছে প্রিয়ঙ্কা চোপড়া। লিলি সিং-কেই এই প্রথম নিজের মা হওয়ার অভিজ্ঞতা শেয়ার করেছেন প্রিয়ঙ্কা চোপড়া। এই প্রথমবার নিজের মেয়েকে নিয়ে মুখ খুলেছেন প্রিয়ঙ্কা চোপড়া। মা হওয়ার পর তার চিন্তাভাবনায় কেমন বদল এসেছে তা নিয়েও মুখ খুলতে দেখা যায় প্রিয়ঙ্কাকে। 

Riya Das | Published : Apr 14, 2022 8:08 AM IST / Updated: Apr 15 2022, 08:41 AM IST

চলতি বছরের  ২২ জানুয়ারি সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া।   মা হওয়ার পর থেকেই সর্বদাই তিনি শিরোনামে, আসলে কীভাবে শিরোনামে থাকতে হয় তা মনে হয় প্রিয়ঙ্কার থেকে ভাল আর কেউ জানেন না। নেটিজেনদের নজর কাড়তে কিছু না কিছু করেই চলেছেন  প্রিয়ঙ্কা চোপড়া। প্রিয়ঙ্কাকে ঘিরে অনুরাগীদের কৌতুহল তুঙ্গে। /তাদের সন্তানকে একঝলক দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা, এখানেই শেষ নয়, সন্তানের নাম কী রাখলেন, তাও বারবার জানতে চাইছেন। প্রথমবার মা হওয়ার পর ব্যক্তিগত জীবন নিয়েও ব্যস্ত রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। 

বছর ৪০ এর কোঠায় হলেও বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা চোখে আঙুল দিয়ে প্রমাণ করে দিলেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা  চোপড়া। সারোগেসির মাধ্যমে কন্যাসন্তানের মা হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। বাবা হওয়ার খুশিতে আপ্লুত নিক জোনাস। সন্তানের ছবি তো দূরের কথা, সন্তানের নাম কি রাখলেন তা জানাননি নিয়াঙ্কা জুটি। কড়া সতর্কতার মধ্যে সন্তানকে আগলে রেখেছে প্রিয়ঙ্কা চোপড়া। যদিও সূত্র থেকে জানা গিয়েছিল কন্যা সন্তান হয়েছে প্রিয়ঙ্কার। সম্প্রতি লিলি-সিং এর সাথে তার নতুন বই প্রসঙ্গে কথা বলার সময় মেয়ের কথা উল্লেখ করতে দেখা গেল প্রিয়ঙ্কাকে। দেশি গার্ল নিজে জানিয়েছেন, কী রকম বাবা-মা তিনি পেয়েছিলেন আর কী রকম অভিভাবক হওয়ার ইচ্ছা রয়েছে প্রিয়ঙ্কা চোপড়া।

 

 

লিলি সিং-কেই এই প্রথম নিজের মা হওয়ার অভিজ্ঞতা শেয়ার করেছেন প্রিয়ঙ্কা চোপড়া। এই প্রথমবার নিজের মেয়েকে নিয়ে মুখ খুলেছেন প্রিয়ঙ্কা চোপড়া। মা হওয়ার পর তার চিন্তাভাবনায় কেমন বদল এসেছে তা নিয়েও মুখ খুলতে দেখা যায় প্রিয়ঙ্কাকে। বলিউডের দেশি গার্লকে বলতে শোনা যায়, একজন নতুন মা হিসেবে আমি  যেটা ভাবি যে আমি কখনও আমার ইচ্ছে, ভয়, আমার বড় হয়ে ওঠা আমার শিশু মধ্যে আসতে দেব না। আমি এটা সবসময়  বিশ্বাস করি, বাচ্চারা তোমার মাধ্যমে এই দুনিয়ায় এসেছে, তোমার মধ্যে থেকে নয়। তাই এটা কখনও ভাবা উচিত নয় যে  আমার সন্তান মানে, আমি ওকে আমার মতো করে বড় করব। ওরা আপনার মাধ্যমে এলেও নিজের জায়গা তৈরি করতে এসেছে এখানে। এটাকে মেনে নিলেই অনেক সুবিধা হয়। আমার বাবা ও  মা কোনওদিনই জোর করে আমার উপর কিছু চাপিয়ে দেয়নি। তাই আমিও কখনও আমার সন্তানের উপর জোর করে কিছু চাপিয়ে দেব না।

আরও পড়ুন-ঠিকরে বেরোচ্ছে গ্লো, গর্জিয়াস লেহেঙ্গায় রণবীরের বিয়েতে ঋদ্ধিমা-করিনাকে ছাপিয়ে গেলেন নীতু কাপুর

আরও পড়ুন-হাতে মাত্র কয়েকঘন্টা, কোথায়-কখন হচ্ছে রণবীর-আলিয়ার বিয়ে, জেনে নিন সমস্ত খুঁটিনাটি

আরও পড়ুন-কেমন হল রণবীর-আলিয়া মেহেন্দির অনুষ্ঠান, নীতু-ঋদ্ধিমা নাকি সোনি-পূজা, কে দিলেন কাকে টেক্কা

 

মা হওয়ার পর থেকে স্বামী নিক জোনাসের সঙ্গে লস অ্যাঞ্জেলসে রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। অভিনেত্রীর মা মধু চোপড়া রয়েছেন ভারতকে। এখনও পর্যন্ত নাতনির সঙ্গে দেখা হয়নি বলেই জানিয়েছেন মা মধু চোপড়া । যদিও এর কারণও খোলসা করে জানিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা চোপড়ার মা মধু চোপড়া জানিয়েছেন, করোনা পরিস্থিতি চলছে গোটা দেশ জুড়ে। সদ্যোজাত সন্তানের স্বাস্থ্যের উপর যাতে এর কোনও প্রভাব না পড়ে তার জন্যই এই সিদ্ধান্ত। তবে খুব শীঘ্রই নাতনির সঙ্গে দেখা হবে জানিয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া । মধু চোপড়া আরও জানিয়েছেন,  আমি তো এখনও দেখিনি ওকে। আমি রয়েছি ভারতে আর ও রয়েছে লস অ্যাঞ্জেলসে। ও ভীষণই আনন্দে রয়েছে । তবে এটুকুই বলতে পারি, চলতি বছরের মাঝামাঝি সময়ে দেখা হবে ওর সঙ্গে। তারপরেই ওকে নিয়ে সমস্ত প্রশ্নের উত্তর দিতে পারব।

Read more Articles on
Share this article
click me!