Alia Bhatt : করোনা বিতর্ককে বুড়ো আঙুল, বিকিনিতে সুইমিংপুলে Superhot আলিয়া

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আলিয়ার একটি  ছবি ভাইরাল হয়েছে। যেখানে হালকা গোলাপি রঙের বিকিনিতে দেখা গিয়েছে রণবীরের হবু স্ত্রীকে। চুল টেনে বাঁধা খোঁপা, নো মেক লুকে দেখা গেছে আলিয়া ভাটকে। বন্ধুদের সঙ্গে সুইমিংপুলে জলকেলিতে মত্ত আলিয়া।

Riya Das | Published : Dec 18, 2021 4:36 AM IST / Updated: Dec 18 2021, 12:11 PM IST

বলিউডে করোনা আতঙ্ক। করণ জোহরের দেওয়া পার্টি থেকে ফিরেই করোনায় আক্রান্ত হয়েছেন করিনা কাপুর খান ও অমৃতা আরোরা সহ বি-টাউনে আরও অনেকেই । বৃহন্মুম্বই পুরসভা দাবি করেছেন করোনা বিধি ভেঙে সারারাত পার্টি করেছেন করিনা-অমৃতারা। করিনাা কাপুর সহ বি-টাউনের একাধিক তারকার কোভিড পজিটিভ হওয়ার পর করণ জোহরের বাড়ির আড্ডাকেই একপ্রকার কোভিডের আখড়া বলে মনে করছেন। এবং সেই ঘরোয়া পার্টিতে উপস্থিত হয়েই নাকি একসঙ্গে এতজন করোনায় আক্রান্ত হয়েছেন বলে মনে করা হচ্ছে। অন্যদিক করণের দেওয়া পার্টিতে উপস্থিত ছিলেন আলিয়া ভাট। এবং করেনার খবরের মধ্যেই 'ব্রহ্মাস্ত্র' ছবির মেগা ইভেন্টে আলিয়ার (Alia Bhatt) দিল্লি যাওয়া নিয়েও বিতর্ক শুরু হয়েছিল। 


সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আলিয়ার একটি  ছবি ভাইরাল হয়েছে। যেখানে হালকা গোলাপি রঙের বিকিনিতে দেখা গিয়েছে রণবীরের হবু স্ত্রীকে। চুল টেনে বাঁধা খোঁপা, নো মেক লুকে দেখা গেছে আলিয়া ভাটকে। বন্ধুদের সঙ্গে সুইমিংপুলে জলকেলিতে মত্ত আলিয়া (Alia Bhatt) । গার্ল গ্যাং-এর সঙ্গে সেই ছবি  পোস্ট করে ইনস্টাগ্রামে আলিয়ার (Alia Bhatt) বন্ধু লিখেছেন, মৎসকন্যারা। একগুচ্ছ কাজের মাঝখানেই বন্ধুদের সঙ্গে  সময় কাটাচ্ছেন রণবীরের প্রেমিকা আলিয়া ভাট (Alia Bhatt) । ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে আলিয়ার এই ছবি। করোনার রিপোর্ট নেগেটিভ হতেই নিশ্চিতে জলকেলিতে মজেছেন কাপুর পরিবারের হবু বউমা (Alia Bhatt) , তেমনটাই মনে করছেন নেটিজেনরা, দেখে নিন ছবিটি।

 

 

আরও পড়ুন-Nick Jonas Secret : সঙ্গমের নেশায় আসক্ত নিক, কীভাবে সহ্য করেন প্রিয়ঙ্কা

আরও পড়ুন-Jacqueline-Sukesh : সুকেশের সঙ্গে চরম ঘনিষ্ঠাতা, গোপন কেচ্ছা ফাঁস হতেই কি কাজ পাচ্ছেন না জ্যাকলিন

আরও পড়ুন-Katrina-Vicky Surprise : বিয়ের ৭ দিন না কাটতেই সুখবর দিলেন ভিকি-ক্যাট, বড় চমকের অপেক্ষায় ভক্তরা

 

আপাতত অয়ন মুখোপাধ্যায় পরিচালিত 'ব্রহ্মাস্ত্র' ছবির প্রচার নিয়েই ব্যস্ত রয়েছেন আলিয়া ভাট (Alia Bhatt) । 'ব্রহ্মাস্ত্র' ছবির প্রচারের জন্য দিল্লিতে গিয়েই কটাক্ষের মুখে পড়েছিলেন আলিয়া ভাট। আলিয়ার এই আকস্মিক দিল্লি সফর মোটেই ভাল চোখে দেখেননি সমালোচকরা। যদিও বিএমসি এক আধিকারিক জানিয়েছেন, (Alia Bhatt) আলিয়া ভাট আরটিপিসিআর টেস্ট করেছিল। শুধু তাই নয় আলিয়ার রিপোর্টও নেগেটিভ এসেছে। তাই আলিয়ার বিরুদ্ধে আমরা কোনও পদক্ষেপ নেব না। এছাড়াও বিএমসি (BMC)  আরও জানিয়েছে, আলিয়া কোনওরকমের কোভিড বিধি লঙ্ঘন করেনি। সুতরাং করোনা ভাইরাস নিয়ম লঙ্খনের যা যা দাবি উঠেছিল আলিয়ার বিরুদ্ধে তা মিটে গিয়েছে। অন্যদিকে বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন সূত্রে জানা গিয়েছে, পরিচালক করণ জোহরের (karan Johar) করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়নি। এবং তিনি পুরোপুরি সুস্থ রয়েছেন।করোনাবিধি মেনে পার্টি চলছিল করণের বাড়িতে এই দাবি উড়িয়ে করণ জোহরও সাফ জানিয়েছেন,  ওই দিন মাত্র ৮ জন উপস্থিত ছিল তার বাড়িতে। সেটা একটা ঘরোয়া আড্ডা ছিল কোনও পার্টি নয়। এবং করোনাবিধি মেনেই সমস্ত আয়োজন করা হয়েছিল।

Read more Articles on
Share this article
click me!