Abhishek-Aishwarya Romance: ঠিক এই কারণেই ঐশ্বর্যকে কখনও চুমু খাননি অভিষেক

দীর্ঘ ১৪ বছর ধরে একত্রে দাম্পত্য জীবন কাটাচ্ছেন দুজনে। সম্পর্কে স্বামী স্ত্রী হলেও ক্যামেরার সামনে বা অনস্ক্রিনে একে অপরকে চুমু খাননি কেউই।

Parna Sengupta | / Updated: Dec 17 2021, 09:23 PM IST

বলিউডের (Bollywood) অভিনেত্রী ঐশ্বর্য রাই (Aishwarya Rai)। এক কালের বিশ্বসুন্দরী অভিনেত্রী বচ্চন পরিবারের বৌ। অমিতাভ বচ্চনের (Amitabh Bacchan) ছেলে অভিষেক বচ্চনের (Abhishek Bacchan) সাথে বিয়ে করেছেন ঐশ্বর্য। বলিউডের সেলেব দম্পতিদের মধ্যে বেশ জনপ্রিয় এই জুটি।

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটির মধ্যে রয়েছে অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চন। দুজনকে একসঙ্গে অনস্ক্রিনে আসা মানেই ধামাকাদার একটি ব্যাপার। এখনও পর্যন্ত ৮ টি সিনেমায় একসঙ্গে জুঁটি বাঁধতে দেখা গেছে এই জুটিকে । ২০১০ সালে শেষবারের মতো রাবণ ছবিতে জুটি বাধতে দেখা গিয়েছিল এই তারকাদের।

অভিষেকের  সঙ্গে দেখতে দেখতে ১৩ বছরের দাম্পত্য জীবনও পার করে ফেললেন ঐশ্বর্য। অভিষেক বচ্চনের সঙ্গে ২০০৭ সালের ২০ এপ্রিল সাতপাকে বাঁধা পড়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। প্রেম থেকে বিবাহ, দাম্পত্য, সবেতেই যেন চর্চায় রয়েছেন বচ্চন পরিবার। অভিষেক বচ্চন নাকি ডিভোর্স দিচ্ছেন ঐশ্বর্য রাই বচ্চনকে। রাতারাতি এই খবরে উত্তাল হয়েছিল বলিউড। বচ্চন পরিবারের বিবাহ বিচ্ছেদের খবরে ঘুম উড়েছিল ভক্তদের। যদিও বিবাহ বিচ্ছেদের গুঞ্জনকে তুড়ি মেড়ে ১৩ বছরের সুখী দাম্পত্য অভিষেক-ঐশ্বর্যর। 

২০০৭ সালে বচ্চন পরিবারের বউ হয়ে আসেন ঐশ্বর্য রাই। এর পর দীর্ঘ ১৪ বছর ধরে একত্রে দাম্পত্য জীবন কাটাচ্ছেন দুজনে। সম্পর্কে স্বামী স্ত্রী হলেও ক্যামেরার সামনে বা অনস্ক্রিনে একে অপরকে চুমু খাননি কেউই। বলিউডের অনেক ছবিতেই নায়ক নায়িকাদের চুম্বনের দৃশ্যে মত্ত হতে দেখা গেছে। সেখানে এখনো রুপোলি পর্দায় সেভাবে ঘনিষ্ঠ হতে দেখা যায়নি অভিষেক-ঐশ্বর্য জুটিকে।

এমনটা নয় যে দুজনে ছবি করেননি। গুরু, রাবণ, কুছ না কহো ইত্যাদি ছবিতে দুজনে একত্রেই কাজ করেছেন। তবে অঙ্কস্ক্রিন চুম্বনের দৃশ্যে দেখা যায়নি বাস্তব জীবনের এই সেলেব্রিটি দম্পতিকে। কয়েক বছর আগে এই ব্যাপারে প্রশ্ন করা হয়েছিল দম্পতিকে। যার উত্তর দিয়েছিলেন ঐশ্বর্য রাই।

ঐশ্বর্য বলেছিলেন, ‘ হ্যাঁ এটা ঠিক যে আমদের ক্যামেরার সামনে চুমু খেতে দেখা যায়নি’। এরপর অভিষেককের দিকে ঐশ্বর্য কিছুটা ঝুঁকে যান তখনই অভিষেক তাঁকে গালে চুমু খায়। এরপর অবশ্য অভিষেকও নিজের মতামত জানিয়েছিলেন এই বিষয়ে।


 
অভিষেক বলেন, ‘ভারতে বাইরের দেশের মত ঘনিষ্ঠ দৃশ্য খুব একটা গ্রহণযোগ্য নয়। হলিউডের ছবিতে একেঅপরের প্রতি ভালোবাসা বোঝাতে চুমুর দৃশ্য দেখানো হয়। কিন্তু সেটা বলিউডে হলেই মুশকিল। কারণ অনস্ক্রিন চুমু খেলেই সেই অভিনেতা ও অভিনেত্রীকে নিয়ে নানান জল্পনার সূত্রপাত হতে শুরু হয় বিটাউনে’।

Read more Articles on
Share this article
click me!