Monday Motivation, কোন কঠিন পোজে তাক লাগালেন আলিয়া, মুহূর্তে ট্রেন্ডে হল জায়গা দখল

এক কথায় বলতে গেলে, গত কয়েকবছরে আলিয়া যেন নেট দুনিয়ার সামনেই বেড়ে উঠলেন।  কখনও কমার্শিয়াল ব্লকবাস্টার কখনও আবার রাজি ছবির মত চরিত্রকে ফুঁটিয়ে তুলেছেন তিনি নিজের মত করে। 

Jayita Chandra | Published : Sep 13, 2021 7:09 AM IST

আলিয়া ভাট, দিন দিন নিজেকে আরও পরিণত করার পথে এই সেলেব। একের পর এক ছবি বর্তমানে তাঁর হাতে। এক কথায় বলতে গেলে, গত কয়েকবছরে আলিয়া যেন নেট দুনিয়ার সামনেই বেড়ে উঠলেন। কোথাও যেন ছন্দ পতনের ছিল না বিন্দু মাত্র আভাস। একের পর এক তাক লাগানো চরিত্রে নজর কেড়েছেন তিনি। কখনও কমার্শিয়াল ব্লকবাস্টার কখনও আবার রাজি ছবির মত চরিত্রকে ফুঁটিয়ে তুলেছেন তিনি নিজের মত করে। তবে এই সেলেব এখন বলে বলে ছয় মাড়ছে বক্স অফিসে। 

আরও পড়ুন- 'আড়ালেই চলত সঙ্গম, ঘনিষ্ঠ প্রেমের কথা বলতে বারন করেছিল আমায়', উদয়কে নিয়ে আজও আফসোস নার্গিসের

আরও পড়ুন- বাংলাদেশের রেস্তোরাঁ থেকে সোনার দোকানে কাজ, অর্থের অভাবে কী কী করেছেন অক্কি

এবার ফিটনেস ফান্ডাতেও যে তিনি পিছু পা নন, তা প্রমাণ করলেন। বলিউডের এক শ্রেণীর অভিনেত্রীরা প্রতিটা পদে পদে নিজের ফিটনেস প্রমাণ করতে ও ভক্তদের মটিভেট করতে নেট দুনিয়ায় হাজির হয়ে থাকেন। তবে সেই তালিকায় পড়ে না আলিয়া ভাটের নাম। তিনি নিজের মত করে বেশ ভালোই আছেন। যাঁকে বলে হ্যাপি ফ্যামিলি ও ফিল্মি লাইফ। তবে তিনিও যে কারুর থেকে কম যান না, তা এবার প্রমাণ করেই সকলকে তাল লাগালেন। 

 

 

সপ্তাহের প্রথম দিন, নতুন উদ্যমে সবটা শুরু করা। সেই তালিকাতে নাম লিখিয়েই সকলকে অবাক করলেন এবার আলিয়া। যোগা পোজে কোন লুকে ধরা দিলেন অভিনেত্রী। সেলেব মহলের এই পোস্ট ভক্তদের বরাবরই মোটিভেট করে। তবে আলিয়ার এই পোস্ট এবার সোমবারের নেটমহল করে তুলল সরগরম। উঠে এলো ট্রেন্ডেও। লাইক ও কমেন্টে ভরতে থাকল সোশ্যাল মিডিয়ার পাতা। 

     

Share this article
click me!