এবার হট সিটে সোনার ছেলে নীরজ, অমিতাভের মুখে ‘হিন্দুস্তান জিন্দাবাদ’

'কৌন বনেগা ক্রোড়পতি'-র মঞ্চে দেখা যাবে অলিম্পিক মেডেল জয়ী এই দুই তারকাকে। আর তাঁদের দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। 

Asianet News Bangla | Published : Sep 12, 2021 5:37 PM IST

উইকেন্ডকে জমজমাট করে তুলতে প্রতি শুক্রবারই হট সিটে দেখা যায় কোনও না কোনও তারকাকে। সামনে এল কেবিসি-র শানদার শুক্রবারের নতুন প্রোমো। আর সেখানে অতিথি হিসেবে দেখা যাবে নীরজ চোপড়া ও পি আর শ্রীজেশকে। 'কৌন বনেগা ক্রোড়পতি'-র মঞ্চে দেখা যাবে অলিম্পিক মেডেল জয়ী এই দুই তারকাকে। আর তাঁদের দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। 

টোকিও অলিম্পিকে জ্যাভলিনে দেশকে প্রথম সোনা এনে দিয়েছেন নীরজ। প্রোমো তৈরি করা হয়েছে একেবারে অন্য ভাবে। অলিম্পিকের ছোঁয়া দেওয়া হয়েছে প্রোমোতে। রয়েছে জ্যাভলিন থ্রোয়ের বিষয়টিও। মাথার ওপর দু' হাত তুলে, দর্শকদের উদ্দেশে হাত নেড়ে মঞ্চে পা রাখলেন নীরজ। তাঁর পরনে ছিল লাল জ্যাকেট ও গলায় ঝোলানো ছিল অলিম্পিকে জেতা সোনার মেডেল। নীরজের পাশাপাশি হাজির হয়েছিলেন ছেলেদের হকি টিমের সদস্য পি আর শ্রীজেশও। হকিতে টোকিও অলিম্পিকে ব্রোঞ্জ জিতেছে ভারতীয় টিম। আর প্রোমোতে অমিতাভ বচ্চনের মুখে শোনা যায় ‘হিন্দুস্তান জিন্দাবাদ’। সেখানেই শেষ হয় এই প্রোমো। 

 

 

আরও পড়ুন- আইপিএল শুরুর আগে সমস্যা, সিএসকে অধিনায়ক ধোনির নামে আসল আইনি নোটিস

১৭ সেপ্টেম্বর দেখানো হবে নীরজ ও শ্রীজেশের এই এপিসোড। শুধু কেবিসি-র দর্শকরা নন, নীরজ চোপড়ার লক্ষ লক্ষ অনুরাগীরাও মুখিয়ে আছেন হট সিটে তাঁকে দেখার জন্য। সোনি টিভির তরফে ইনস্টাগ্রামে এই প্রোমো শেয়ার করা হয়েছে। আর শেয়ার করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। ভিডিওতে একের পর এক কমেন্ট করতে শুরু করেন নেটিজেনরা। এই এপিসোড দেখার জন্য তাঁরা কতটা আগ্রহী তা অবশ্য কমেন্টগুলি থেকেই বোঝা গিয়েছে। এর আগে এই মঞ্চে সৌরভ গাঙ্গুলি ও শেহওয়াগকেও দেখা গিয়েছিল।  

আরও পড়ুন- সচিনের কোচিংয়ে খেলবেন অর্জুন, মরুদেশে আইপিএল সাক্ষী 'বাপ-বেটার' যুগলবন্দীর

অগাস্টে শুরু হয়েছে কেবিসি সিজন ১৩। এবারের সিজনে ফিরিয়ে আনা হয়েছে স্টুডিও অডিয়েন্স। করোনা পরিস্থিতির মধ্যে গত বছ স্টুডিওতে দর্শকদের বাদ দেওয়া হয়েছিল। কিন্তু, এখন করোনার সংক্রমণ অনেকটাই নিয়ন্ত্রণে। আর সেই কারণেই ফের দর্শক নিয়ে চলছে অনুষ্ঠান।

BJP Candidate Priyanka Tibrewal reaction on  Babul Supriyo in Bhabanipur By poll 2021 RTB

Share this article
click me!