বার্লিন প্রিমিয়ার থেকে দেশে ফিরলেন আলিয়া, লক্ষ্যে এবার ছবির মুক্তি

ছবির প্রিমিয়ারে বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে গিয়েছিলেন আলিয়া ভাট। সেখান থেকেই একের পর এক ছবি ভক্তদের জন্য শেয়ার করে নিয়েছিলেন, সেখান থেকেই এবার দেশে ফিরলেন আলিয়া ভাট। রাত পোহালেই ছবির প্রোমোশনে আলিয়া, শেষ পর্যায়ের প্রস্তুতি বর্তমানে তুঙ্গে। 

Jayita Chandra | Published : Feb 20, 2022 12:59 PM IST

হাতে মাত্র আর কয়েকটা দিন, এরি মাঝে মুক্তি পেতে চলেছে গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি, সেই ছবির প্রিমিয়ারেই বেশ কয়েকদিন বার্লিন সফরে ছিলেন আলিয়া ভাট। ছবির প্রিমিয়ারে বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে গিয়েছিলেন আলিয়া ভাট। সেখান থেকেই একের পর এক ছবি ভক্তদের জন্য শেয়ার করে নিয়েছিলেন, সেখান থেকেই এবার দেশে ফিরলেন আলিয়া ভাট। রাত পোহালেই ছবির প্রোমোশনে আলিয়া, শেষ পর্যায়ের প্রস্তুতি বর্তমানে তুঙ্গে। গাঙ্গুবাঈ কাথিওয়াডি (Gangubai Kathiawadi Promotion) ছবি ঘিরে ইতিমধ্যেই দর্শকমহলে উত্তেজনার পারদ তুঙ্গে। তারই মাঝে একের পর এক গানের তালে বুঁদ নেটপাড়া। এবার বার্লিন থেকে ফিরলেন আলিয়া, বিমান বন্দরে পাপরাজিৎ-দের ফ্রেমেবন্দি সেই ছবি।

চলতি সপ্তাহতেই মুক্তি পেয়েছে গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি ছবির আরও এক গান। ট্রেলারের পর আবারও আলিয়াকে ঘিরে উত্তেজনা গান মুক্তিতে, ঝড়ের বেগে ভাইরাল তা নেট দুনিয়ায়। সম্প্রতি প্রচারমুখী গোটা টিম একের পর এক ছবি প্রসঙ্গে মুখ খুলছেন প্রকাশ্যে, যেখান ছবি ঘিরে একাধিক রহস্য আসছে সামনে। ছবির গান মুক্তি পাওয়া মাত্রই এক কথায় সুপারহিট, বর্তমানে এই গানের চর্চা তুঙ্গে নেট পাড়ায়, পরিচালক সঞ্জয়লীলা বনসালির (Sanjay Leela Bhansali) কথায়, অরিজিৎ সিং, শ্রেয়া ঘোষালরাই এই ছবির গানকে এক ভিন্ন মাত্রায় পৌঁছে দিয়েছেন। দিনভর নেট দুনিয়ায় ট্রেন্ড হতে থাকা আলিয়ার লুক থেকে শুরু করে অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ নেট দুনিয়া। এই ছবিতেই করিম লালার চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগণ।

 

আরও পড়ুন- ইচ্ছা করেই বাপ্পি লাহিড়ির শেষকৃত্যে আসেননি 'মহাগুরু', কেন আসলেন না মিঠুন জানুন সত্য

আরও পড়ুন- বাবা-ছেলেরা মিলেই চলছে নাচ, হাসিমুখে বাপি লাহিড়ীকে স্মরণ ডিস্কো ড্যান্সার মিঠুনের

আরও পড়ুন- এবার সমকামীতার গল্প বলতে আসছেন বাঙালি পরিচালক অনীক, কলকাতায় হল সিনেমা

ছবির ট্রেলার লঞ্চে তাই সকলেই চরিত্রের সঙ্গে তাল মিলিয়েই সাবেকি লুকে ধরা দিলেন, বর্তমানে ছবির প্রচারে ব্যস্ত রয়েছে গোটা টিম। সামনেই ছবির মুক্তি, দিন রাত গোটা টিমের ব্যস্ততা এখন তুঙ্গে, তারই মাঝে ছবি ঘিরে ভক্কদের খিদে বাড়িয়ে দিলেন আলিয়া, ছবির নয়া গানে। দীর্ঘ প্রতীক্ষিত ছবি 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' (gangubai kathiawadi)  নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনার শেষ নেই।  ২৫ ফেব্রুয়ারি মুক্তি পাবে গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি, তারই আগে বার্লিন সফরে টিম। আন্তর্জাতিক বার্লিন ফিল্ম ফেস্টিভ্যালেই হল গাঙ্গুবাঈ কাথিওয়াড়ি ছবির প্রিমিয়ার। সেই উপলক্ষেই বার্লিনে হাজির হয়েছিলেন আলিয়া ভাট। এবার লক্ষ্যে ছবির মুক্তি। বক্স অফিসে এই ছবি ঠিক কত কোটির ঝড় তোলে তাই এবার দেখার। 

Read more Articles on
Share this article
click me!