বড় চুল, গালে কাঁচা-পাকা দাড়ি, ফোটোশপে ভাইরাল শাহরুখ, দেখে নিন আসল ছবি

বয়সের ভারেই কি পাল্টাচ্ছে কিং খানের স্টাইল, বদলাচ্ছে লুক, সম্প্রতি ছড়িয়ে পড়া শাহরুখ খানের ছবি দেখে ভক্তদের এমনটা মনে হতেই পারে। 

Jayita Chandra | Published : Feb 20, 2022 11:43 AM IST

শাহরুখ খান (Shah Rukh Khan), গত ছয়মাস ধরেই একের পর এক কারণে খবরের শিরোনামে উঠে এসেছে বলিউড বাদশা (Bollywood Superstar King Khan)। আরিয়ান খানের (Ariyan Khan) মাদকচক্রে আচক থেকে শুরু করে পাঠান ছবির শ্যুটিং, কোনও সংবাদই শারুখ খানের ওপর থেকে ফোকাসকে সরতে দেয় না। এবার তবে ফেক ছবি ঘিরে আবারও ট্রেন্ডে উঠে এলো কিং খানের নাম (Viral King Khan)। গালে কাঁচা-পাকা দাড়ি, মাথায় বড় চুল, স্যুট বুট পরে এ কোন লুকে কিং খান, দেখা মাত্রই চমকে গেল ভক্তমহল, মুহূর্তে সেই ছবি নেট পাড়ায় ভাইরাল। তবে কি বর্তমানে এমনই দেখতে হয়েছে কিং খানকে। 

 

 

প্রকাশ্যে শাহরুখ খানকে শেষ দেখা গিয়েছিল লতা মঙ্গেশকরের প্রয়াণের দিন। কিন্তু সেদিনও অতি পরিচিত ছবি ফ্রেমবন্দী হয়েছিল। কিন্তু এই লুক যেন বেশ কিছুটা ভিন্ন, এক কথায় বলতে গেলে ঠিক যেন সাউথ সুপারস্টার, তবে এমন ছবি কি মডেলিং বা লুক টেস্টের! না, তেমনটাও নয়। এই ছবি এক কথায় ফেক, কারণ ছবিটি তৈরি করা হয়েছে ফোটোশপে। শাহরুখ খানের ছবি ডাব্বু রতনানি তুলেছিলেন, ঠিক এই একই পোজে, সেই ছবি সামনে আসতেই সবটাই হয়ে গেল স্পষ্ট। বিটাউনের সেলেব ফোটোগ্রাফারের তোলা ছবিকেই ফোটোশপ করে এই ছবিটি তৈরি হয়েছে। তাই বর্তমানে হাতে হাতে ভাইরাল। ঝড়ের গতীতে ছড়িয়ে পড়া এই ছবিতে এক কথায় আলোড়ন নেট পাড়ায়, মুহূর্তে তা হয়ে ওঠে ভাইরাল। 

 

 

বর্তমানে তাঁর নজরে ছবির কাজ, একের পর এক জল্পনা বিটাউনে। ২০২০ সালে ঝড় বয়ে গিয়েছে শাহরুখ খানের (Shah Rukh Khan) জীবনের মধ্যে দিয়ে। পরিস্থিতি সামলেই ক্যামেরার সামনে ফিরলেন কিং খান (Pathan Shooting Shah Rukh Khan)। ২০১৮ সালের পর বড়পর্দায় আর দেখা যায়নি বলিউডের কিং খান শাহরুখ খানকে। সময় যত এগিয়েছে ততই বেড়েছে উন্মাদনার পারদ। অবশেষে নয়া চমক নিয়ে হাজির হয়েছেন অভিনেতা। সিদ্ধার্থ আনন্দ (Siddhant Anand Direction) পরিচালিত  ছবি 'পাঠান'-এর শুটিং নিয়ে ব্যস্ত শাহরুখ খান। আপাতত পাঠান নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে।

আরও পড়ুন- ইচ্ছা করেই বাপ্পি লাহিড়ির শেষকৃত্যে আসেননি 'মহাগুরু', কেন আসলেন না মিঠুন জানুন সত্য

আরও পড়ুন- বাবা-ছেলেরা মিলেই চলছে নাচ, হাসিমুখে বাপি লাহিড়ীকে স্মরণ ডিস্কো ড্যান্সার মিঠুনের

আরও পড়ুন- এবার সমকামীতার গল্প বলতে আসছেন বাঙালি পরিচালক অনীক, কলকাতায় হল সিনেমা

প্রথমত দীর্ঘদিন বাদে রূপোলি পর্দায় ফেরা। দ্বিতীয়ত নায়ক হিসেবে শাহরুখ খানই ছবি ইউএসপি নয়, রয়েছে অন্য সমীকরণও (Shah Rukh Khan Came Back) । এই ছবি দিয়েই ফের যশ রাজ ব্যানারের সঙ্গে কাজ করছেন শাহরুখ। একসময়ে যশ রাজ ব্যানারেই একের পর এক হিট ছবি ভক্তদের উপহার দিয়েছেন কিং খান। যার ফলেই উত্তেজনা তুঙ্গে। এখানেই শেষ নয়, ছবির নায়িকাকে নিয়েও উত্তেজনা তুঙ্গে। দীপিকা পাড়ুকোনের সঙ্গে দীর্ঘদিন বাদে পর্দা  শেয়ার করছেন বাদশা। এছাড়াও ছবিতে রয়েছেন জন আব্রাহাম। অতিথি শিল্পী হিসেবে সলমন খানকেও (salman Khan) দেখা যাবে ছবিতে।

 

Read more Articles on
Share this article
click me!