অশ্লীল শব্দ বলে ভাইরাল আলিয়া, মামির স্টেজে হেসে লুটোপুটি করণ-করিনা

  • মুখ ফস্কে অশ্লীল শব্দ বলে ফেলেন আলিয়া
  • করিনায় প্রশংসায় পঞ্চমুখ আলিয়া ভাট
  • নতুন প্রজন্মের ফ্রেশ মুখটাই বোধহয় আলিয়া 
  • যে নিজেকে নিয়েও কমেডি করতে ওস্তাদ

Ritam Talukder | Published : Oct 16, 2019 12:29 PM IST

নতুন প্রজন্মের সবথেকে ফ্রেশ মুখটাই বোধহয় আলিয়া ভাট। যে নিজেকে নিয়েও কমেডি করতে ওস্তাদ। যে কোনও রিয়েলিটি শো-তেই তিনি সবার সঙ্গে ভীষণ সাবলীল ভাবে মজায় নেমে পড়েন। তবে এবারটায় আরও একধাপ এগিয়ে গেলেন আলিয়া। তিনি 'জিও মামি ফিল্ম ফেস্টিভ্যাল, ২০১৯' এ  কথা বলতে গিয়ে মুখ ফস্কে একটি অশ্লীল শব্দ বলে ফেলেন। তারপর সামনে প্রচুর দর্শকের মাঝে কি আর করবেন বুঝতে না পেরে, চরম লজ্জায় পড়ে যান।  নিজেই হাসতে হাসতে মুখ লুকিয়ে ফেলেন। দর্শকরাও ততক্ষণে হেসে ফেলেন এই ঘটনায়। আর ইতিমধ্যেই তাদের সেই কথোপকথনের ভিডিও পুরোপুরি ভাইরাল।    

আসলে তিনি যে করিনা কাপুরের অনেক বড় ভক্ত। এই কথাটাই তিনি 'জিও মামি ফিল্ম ফেস্টিভ্যাল, ২০১৯' এ করিনা কাপুরের সামনে পরিচালক করণ জোহারের  সঙ্গে শেয়ার করতে গিয়েই এই মজার ঘটনাটা ঘটিয়ে ফেলেন। তবে হ্যাঁ তিনি সেখানে জানালেন, করিনা কাপুরের প্রায় সবদিক নিয়েই ভীষণ ভাবে মুগ্ধ। যে ভাবে একদিকে করিনা কাপুর খুব মনযোগী হয়ে কাজ করেন, আবার তারই সঙ্গে তার সংসার সামলানো, তইমুরকে বড় করে তুলছেন।  আবার সেরা স্টাইলের সঙ্গে নিজের ফিল্মি ক্যারিয়ারকে আরও সুন্দর করে তুলেছেন, সেই প্রশংসায় পঞ্চমুখ আলিয়া ভাট।

ওদিকে করণ জোহর, আলিয়ার মুখে করিনা কাপুরকে নিয়ে প্রশংসা বেশ মন দিয়েই শুনছিলেন। কিন্তু হঠাৎ আলিয়ার মুখে সেই অশ্লীল শব্দ শুনে নিজেও হাসি চেপে রাখতে পারেন নি। তারপর মজা করে আলিয়া কে বলেন, তিনি কি তাঁকে এইভাবে বড় করেছেন , তাহলে কি করে তিনি এই ভুলটা করলেন। যাইহোক এই মুহূর্তে বলিউডের সবচেয়ে বুদ্ধিমতি। যাইহোক আলিয়া আগেও ছিলেন চর্চার তুঙ্গে, এবার ভাইরাল হলেন ভুল কথা বলে। 
 

Share this article
click me!