পিচ কালারের সালোয়ার-মিষ্টি হাসি, বিয়ের পর প্রথম ক্যামেরার সামনে রণবীর ঘরণী আলিয়া

মুম্বইয়ের ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের প্রাইভেট টার্মিনালে দেখা গেল আলিয়াকে। সঙ্গে ছিলেন ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা।

Parna Sengupta | Published : Apr 19, 2022 7:36 PM IST

নিখুঁত হাতে গাঢ় মেহেন্দিটা তখনও জানান দিচ্ছে বিয়ের তারিখ খুব পিছনে নয়। ফর্সা গালে টোল ফেলে যখন ক্যামেরাবন্দি হলেন তিনি, ততক্ষণে ফ্যানেদের মনে ঝড়। বিয়ের পর প্রথমবার ক্যামেরার সামনে এলেন মিসেস আলিয়া ভাট কাপুর। পরনে হালকা গোলাপি চুড়িদার। মেকআপের বাহুল্য নেই, তবে রয়েছে একরাশ স্নিগ্ধতা, যা মুগ্ধতা ছড়িয়ে দিল ভক্তদের মনে। 

মুম্বইয়ের ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের প্রাইভেট টার্মিনালে দেখা গেল আলিয়াকে। সঙ্গে ছিলেন ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা। আলিয়া তার বিয়ের আগে করণ জোহরের রকি অর রানি কি প্রেম কাহানির জন্য শুটিং করছিলেন, এবং সম্ভবত তিনি সেই ছবিতে কাজ শুরু করতে যাচ্ছেন। আলিয়ার এই ছবি দেখে কোনও নেটিজেন বলেছেন সো গর্জিয়াস, কেউ আবার বলছেন আলিয়ার মুখে নতুন বিয়ের গ্লো স্পষ্ট। 

অন্যদিকে, রণবীরকে বিয়ের পর থেকে বেশ কয়েকবার (সম্ভবত কাজের জন্য) দেখা গেছে। এই দম্পতি তাদের বিয়ের এক দিন আগে একটি মেহেন্দি অনুষ্ঠানও করেছিলেন এবং শনিবার সন্ধ্যায় তাদের ফিল্ম ইন্ডাস্ট্রি বন্ধুদের জন্য একটি গেট টুগেদারের  আয়োজন করেছিলেন।

এদিকে, বান্দ্রার দেওয়াল জুড়ে ফুটে উঠেছে বলি অভিনেত্রী আলিয়া ভাটের ছবি। সুদক্ষ ও নিখুঁত হাতের রং-তুলিতে দেওয়াল জুড়ে আলিয়ার ছবি আঁকছে এক যুবক। এই ছবিই এখন নেটদুনিয়ায় ভাইরাল। বিভিন্ন সময়ে বিখ্যাত ব্যক্তিত্বদের ছবি দেওয়ালে আঁকা হয়ে থাকে। এটিকে বলা হয় ম্যুরাল। এই ম্যুরাল হল একটি চিত্রকলা, যা দেওয়াল , ছাদে আঁকা হয়ে থারে । এই দেওয়াল চিত্র খুবই জনপ্রিয়। আজকাল ওয়াল পেইন্টিংয়েরও ব্যবহার বেড়েছে সেখানেও  এর বহুল ব্যবহার রয়েছে। এবার লাল গোলাপের মাঝে সাদা-কালো আলিয়ার মুখের ছবিও দেওয়াল চিত্রে ফুটে উঠল। মুম্বইয়ের বান্দ্রা-তেই এই ওয়াল পেইন্টিং-এ আলিয়ার মুখ নিখুঁত ভাবে অঙ্কন করা হয়েছে। মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুন-সম্পত্তির নিরিখে রণবীরের থেকে অনেকটাই এগিয়ে আলিয়া, কত কোটির মালিক জানেন কাপুর ঘরনি

আরও পড়ুন-সুডৌল স্তনযুগল যেন উথলে বেরোচ্ছে, স্কিনফিট পোশাকে দিশার উষ্ণতায় বোল্ড আউট ভক্তরা

আরও পড়ুন-ক্রপ টপে বেরিয়ে রয়েছে ফ্ল্যাট অ্যাবস, ঈশানের মাম্মার চাবুক ফিগারে চোখ আটকে ভক্তদের

কপালে টিপ, গলায় হার, এক গাল হাসি মুখ নিয়েই আলিয়ার এই ছবি মন দিয়ে আঁকছেন এক যুবক। বিয়ের পরই এত সুন্দর উপহার আর মনে হয় কিছু হতেই পারে না। আলিয়ার ফ্যানেরা এই ছবি দেখে ভীষণ আপ্লুত। বলা যেতে পারে বান্দ্রার দেওয়াল জুড়ে এখন রাজ করছে রণবীর ঘরনি। তার জনপ্রিয়তার কথা সকলেরই জানা। তবে বিয়ের পর তা যেন বেড়ে দ্বিগুণ হয়েছে। আপাতত আলিয়ার বিয়ের পরের প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

Read more Articles on
Share this article
click me!