'গাঙ্গু' জ্বর এবার ওটিটি-তে, কোন প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে আলিয়ার 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'

আলিয়া ভাটের সময়টা যে বেশ ভালই যাচ্ছে তা আর বলার অপেক্ষা রাখে না। চলতি বছরের২৫ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে আলিয়া ভাট অভিনীত 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' ।   ইতিমধ্যেই ১০০ কোটির ঘরে ক্লাবে ঢুকে পড়েছে আলিয়ার এই ছবিটি। এবার ওটিটিতে  মুক্তি পাচ্ছে  (Alia Bhatt) আলিয়া ভাট অভিনীত 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'  (Gangubai Kathiawadi) ।  কিছুদিন আগে শোনা গিয়েছিল নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে না আলিয়া ভাট অভিনীত 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'। সময়ের সঙ্গে সঙ্গে এই ছবির বক্স অফিস কালেকশনও ক্রমশ বাড়ছে। এই ছবির ডিজিটাল প্ল্যাটফর্মে চলে এলে বক্স অফিসে তার প্রভাব পড়বে। তাই এই সময় যদি ওটিটি-তে মুক্তি পায় গাঙ্গুবাঈ, তাহলে দুটো প্ল্যাটফর্মের জন্যই আর্থিক ক্ষতি। এই কারণের জন্যই একমাস পিছিয়ে গিয়েছিল 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' ছবির ডিজিটাল মুক্তি।  এবার প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, ছবি মুক্তির প্রায় ৮ সপ্তাহ পর অর্থাৎ ছবি মুক্তির ২ মাস পরই ওটিটিতে মুক্তি পেতে চলেছে এই ছবি। প্রথমে একমাস পিছানোর পর ফের আরও একমাস পিছিয়ে গেল ছবি মুক্তি। 

Riya Das | Published : Mar 15, 2022 9:21 AM IST / Updated: Mar 15 2022, 05:57 PM IST

আলিয়া ভাটের সময়টা যে বেশ ভালই যাচ্ছে তা আর বলার অপেক্ষা রাখে না। চলতি বছরের২৫ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে আলিয়া ভাট অভিনীত 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' ।   ইতিমধ্যেই ১০০ কোটির ঘরে ক্লাবে ঢুকে পড়েছে আলিয়ার এই ছবিটি। আলিয়া ভাটের এই ছবিটিই বলিউডের চতুর্থ ১০০ কোটির ছবির তকমা পেতে চলেছে । গাঙ্গুবাঈ-এর আগে এই তালিকায় রয়েছেন 'সূর্যবংশী', '৮৩', 'পুষ্পা দ্য রাইজ'-এর। মহারাষ্ট্রে মাত্র ৫০ শতাংশ দর্শক নিয়েই সিনেমা হল চলছে, তারপরেও গাঙ্গুর সাফল্যে সকলেই হতবাক। সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ড্রামা  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'  নিয়ে নেটদুনিয়ার চর্চার শেষ নেই। মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিস কাঁপিয়েছে  (Alia Bhatt) আলিয়ার  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'  (Gangubai Kathiawadi) প্রথম দিনেই বক্স অফিসে লক্ষ্মীলাভ করেছে (Gangubai Kathiawadi Box Office Collection)পরিচালক সঞ্জয় লীলা বনশালির পিরিয়ড ড্রামা  'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' । মুম্বই সংলগ্ন এলাকায় দারুণ ব্যবসা করেছে এই ছবি।

এবার ওটিটিতে (OTT) মুক্তি পাচ্ছে  আলিয়া ভাট অভিনীত 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' ।  কিছুদিন আগে শোনা গিয়েছিল নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে না আলিয়া ভাট অভিনীত 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' (Gangubai Kathiawadi) । সময়ের সঙ্গে সঙ্গে এই ছবির বক্স অফিস কালেকশনও ক্রমশ বাড়ছে। এই ছবির ডিজিটাল প্ল্যাটফর্মে চলে এলে বক্স অফিসে তার প্রভাব পড়বে। তাই এই সময় যদি ওটিটি-তে মুক্তি পায় গাঙ্গুবাঈ, তাহলে দুটো প্ল্যাটফর্মের জন্যই আর্থিক ক্ষতি। এই কারণের জন্যই একমাস পিছিয়ে গিয়েছিল 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' ছবির ডিজিটাল মুক্তি।  এবার প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, ছবি মুক্তির প্রায় ৮ সপ্তাহ পর অর্থাৎ ছবি মুক্তির ২ মাস পরই ওটিটিতে মুক্তি পেতে চলেছে এই ছবি। প্রথমে একমাস পিছানোর পর ফের আরও একমাস পিছিয়ে গেল ছবি মুক্তি। 

 

 

আরও পড়ুন-বুকের খাঁজে জ্বলছে আগুন, চিনতে পারছেন আলিয়া ভাটকে, সাহসী ছবিতে মুহূর্তে ঝড় নেটপাড়ায়

আরও পড়ুন-গোপন প্রেম নাকি শারীরিক সম্পর্ক, বিচ্ছেদ নিয়ে আক্ষেপের সুর আমিরের গলায়

আরও পড়ুন-বিকিনি পরে উদ্দাম নাচে মত্ত উরফি, বক্ষযুগল-উরুর খাঁজে ভিড়মি খেলেন নেটিজেনরা

 

'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'র বক্স অফিসের লক্ষ্মীলাভ দেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।  বক্স অফিসে এতটাই ভাল রিপোর্ট করেছে যে বেশ কিছুদিন আরও রমরমিয়ে চলবে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। এই কারণের জন্যই আরও একমাস ওটিটি মুক্তির দিন পিছিয়ে দেওয়া হয়েছে। নেটফ্লিক্স-এর কাছে অনুরোধ ছিল যদি কিছুদিন পর ছবিটি যেন মুক্তি পায়।  সেক্ষেত্রে দুই তরফেরই লাভ হবে। প্রযোজকদের এই সিদ্ধান্ত মেনেই এই সিদ্ধান্ত নিয়েছে নেটফ্লিক্স। আরও একমাস পর 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' মুক্তি পাবে। এই সিদ্ধান্ত আরও একটি দিককে তুলে ধরল সকলের সামনে।  সিনেমা আর ওটিটি-র মধ্যে যে তীব্র বিরোধিতা ছিল, তা আগামী দিনে কমতে পারে বলে আশা করা হচ্ছে। আলিয়া জ্বরে  (Alia Bhatt) কাঁপছে গোটা দেশ। সকলের মুখে মুখেই যেন গাঙ্গু ডায়লগ ঘুরছে। সোশ্যাল মিডিয়াতেও রিল ভিডিওতে ঝড় তুলেছেবনশালির 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'।  সদ্য মুক্তি প্রাপ্ত ছবির সাফল্যে তিনি যেন কার্যত তাক লাগিয়ে দিয়েছেন। ছবি মুক্তির দিন থেকেই  বিতর্ক, সমালোচনা লেগেই রয়েছে ছবিকে ঘিরে। তবে এককথায় বলতে গেল সমস্ত সমালোচকদের মুখে ঝামা ঘষে দিয়েছে বনশালির 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি'।দাপুটে অভিনেত্রী হিসেবে ইতিমধ্যেই বি-টাউনে নিজের ছাপ রেখেছেন মহেশ কন্যা। গোটা ছবিতে আলিয়াকে যতবার দেখছে ততবারই যেন নতুন করে প্রেমে পড়েছে দর্শক (Gangubai Kathiawadi)।  আপাতত তিনি ব্যস্ত ছবির প্রচারে। ইতিমধ্যেই ওপেন ডেকার বাসে তিনি ঘুরে বেড়িয়েছেন বহু থিয়েটারে। এছাড়াও ছবির সাকসেস পার্টিতে তিনি হয়ে উঠেছেন পার্টির মধ্যমণি। সব জায়গাতেই সাদা শাড়ি বেছে নিয়েছেন আলিয়া ভাট।২৫- শে ফেব্রুয়ারি ভারতে ছবিটি মুক্তির আগে  ৭২ তম বার্লিন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ছবিটি প্রিমিয়ারে প্রদর্শিত হয়েছে। আলিয়ার নিখুঁত অভিনয় সকলের মন জয় করে নিয়েছে। নায়িকার পর্দা উপস্থিতি সকলের মন জয় করে নিয়েছে ।শুরু থেকেই ছবি নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনার শেষ ছিল না। বারবার মুক্তির দিন পিছিয়ে যাওয়ার পর অবশেষে মুক্তি পেয়েছে  দীর্ঘ প্রতীক্ষিত ছবি। ছবির মুক্তি উপলক্ষ্যে মুম্বইয়ের খারের গ্যালাক্সি সিনেমা হলে দর্শকদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন  আলিয়া ভাট।
 

Read more Articles on
Share this article
click me!