'কুছ কুছ হোতা হ্যায়'-র ২৪ বছর পর 'কুছ কুছ হোনে ওয়ালা হ্যায়' ওটিটি নিয়ে বিরাট ঘোষণা করলেন শাহরুখ খান

বড় পর্দায় শাহরুখ খানকে দেখা যাচ্ছে না প্রায় অনেকদিন। ২০১৮ সালে শেষবারের মতো 'জিরো' সিনেমায় দেখা গিয়েছিল তাকে। তারপর মাঝে কেটে গেছে তিনটে বছর। যদিও আসন্ন ছবি 'পাঠান' নিয়ে শাহরুখ ভক্তদের মধ্যে রয়েছে বেশ উত্তেজনা। এবার এরই মাঝে ওটিটি নিয়ে বিরাট ঘোষণা শাহরুখের।  
 

Riya Dey | Published : Mar 15, 2022 8:14 AM IST

করোনা অতিমারির (Corona Virus Pandemic) পর থেকেই ভারতীয় সিনেমা ইন্ডাস্টির (Indian Film Industry) মাঝে ঘটেছে এক বিরাট বদল। ২০২০ সালের মার্চ মাসে প্রথম লকডাউন ঘোষণার পর একটা দীর্ঘ সময় ঘরবন্দি অবস্থা মানুষের ভালোলাগা আর অভ্যাস অনেকটাই পরিবর্তন করে ফেলেছিল। যার প্রমাণ মেলে সিনেমাপ্রেমীদের মধ্যেও। তাঁদের একটা বড় অংশই ঝুঁকতে শুরু করেছিল ওটিটি প্ল্যাটফর্মের (OTT Platform) দিকে এবং রাতারাতি এই ওটিটি প্ল্যাটফর্মই হয়ে ওঠে বিনোদন দুনিয়ার এক অন্যতম মাধ্যম। বলিউডের বেশ কিছ আটকে থাকা ছবি যা করোনা মহামারির কারণে থিয়েটার রিলিজ করানো সম্ভব হচ্ছিল না সেইগুলি মুক্তি পায় এই ওটিটি প্ল্যাটফর্মেরই (OTT Platform)। এবার সেই ওটিটি প্ল্যাটফর্ম (OTT Platform) নিয়ে বিরাট ঘোষণা বলিউড বাদশা শাহরুখ খানের (Shahrukh Khan)। 

কিং খানের প্রযোজনা সংস্থা 'রেড চিলিস' (Red Chillies Entertainment) প্রায় অনেকদিন থেকেই ওটিটি প্ল্যাটফর্মে (OTT Platform) কাজ করে চলছে তবে সেই দুনিয়ায় এতদিন পর্যন্ত দেখা মেলে নি শাহরুখ খানের (Shahrukh Khan)। তবে বড় পর্দার পাশাপাশি ওটিটিতেও শাহরুখকে দেখতে মুখিয়ে ছিলেন শাহরুখের বেশ কিছু অনুগামী। হয়তো ভক্তদের ইচ্ছাপূরণে এক ধাপ এগিয়েছেন শাহরুখ (Shahrukh Khan)। তাঁর সোশ্যাল মিডিয়া পোস্ট থেকে মিলেছে এমনই এক বার্তা।  শাহরুখ খান (Shahrukh Khan) তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করেছেন যেখানে লেখা, 'শীঘ্রই আসছে SRK+' এবং সেই পোস্টে শাহরুখ লিখেছেন, 'কুছ কুছ হোনে ওয়ালা হ্যায়, ওটিটি কে দুনিয়া মে।'

 

 

আরও পড়ুন- 'দ্য কাশ্মীর ফাইলস' ছবির মূল কাহিনি কাশ্মীরি পণ্ডিতদের দেশত্যাগের পিছনে বিজেপিকেই দায়ী করল কেরালা কংগ্রেস

আরও পড়ুন- সাবার ছবি দেখে মুগ্ধ হৃত্বিক সোশ্যাল মিডিয়ায় কমেন্টে কীসের ইঙ্গিত দিলেন গ্রিক গড

আরও পড়ুন- প্রকাশ্যে এল সুপার অ্যাকশন ষ্টার জন আব্রাহামের সুপার অ্যাকশন মুভি 'অ্যাটাক' ছবির ট্রেলার

প্রসঙ্গত, গত বছর শাহরুখ খান (Shahrukh Khan) হটস্টারের (Hostar) সাথে তার OTT আত্মপ্রকাশকে টিজ করে একটি বিজ্ঞাপনের ভিডিও শেয়ার করেছিলেন যেখানে বিজ্ঞাপনের শেষে বলা হয়েছিল 'সিওয়ায় শাহরুখ অর্থাৎ শুধুমাত্র শাহরুখই নেই।' জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম হটস্টারের (Hotstar) এই বিজ্ঞাপনে শাহরুখ (Shahrukh Khan) বলেছিলেন, 'দেখেছেন এতো ফ্যান কারোর বাড়িতে আসে বুঝি? তখনই উল্টো দিক থেকে উত্তর আসে না এখনও পর্যন্ত তো আসে নি কিন্তু ভবিষ্যতে কী হবে বলা যাচ্ছে না কারণ বাকি সব অভিনেতাদের তো ডিজনি + হটস্টারে (Disney+ Hotstar) ছবি আছে শুধু আপনারই নেই তাই...' এরপর বিজ্ঞাপনের শেষেও এই বার্তা দেওয়া হয় যে 'ডিজনি + হটস্টারে তো সবই আছে শুধু শাহরুখ নেই।' শুধু তাই নয়, এই পোস্টটি করার সময় শাহরুখ লেখেন, 'পিকচার তো আভি বাকি হ্যায় মেরে দোস্ত।' 

 

এরপর মাদক কাণ্ডে ছেলে আরিয়ান খান (Aryan Khan) আইনি লড়াইয়ে জড়িয়ে পড়ায় ঘোষণাগুলি সম্ভবত স্থগিত রাখা হয়েছিল। তবে সেই সকল অশান্তি পেরিয়ে আবারও স্বাভাবিক জীবনে ফিরেছেন কিং খান পরিবার (KIng Khan Family) এবং অবশেষে ওটিটি প্রকল্পটি ঘোষণা করেছেন শাহরুখ (Shahrukh Khan)। মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায় শাহরুখের পোস্ট এবং নিঃসন্দেহে কিং খানের এই পোস্ট পেয়ে খুশির জোয়ারে মেতেছেন তাঁর অনুগামীরা। 
 

Read more Articles on
Share this article
click me!