অবিকল আলিয়ার গলা, রনবীরের জন্য পিৎজা অর্ডারের ভিডিওতে তাজ্যব বনে গেলেন নেটিজেনরা

পিৎজা অর্ডার দেওয়ার মাঝে দু সেকেন্ড ফোন হোল্ডে রেখে রনবীরের নাম করে জিজ্ঞেস করলেন,তুমি কী পিৎজা খাবে। ফোনের ওপারে এই কথা শুনতে পেয়ে পিৎজা কোম্পানির ওই কর্মচারী তাঁর নাম জানতে চান। তখন সে উত্তরে বলেন তিনি আলিয়া ভাট কথা বলছেন। আর সেই সঙ্গে রনবীরের পছন্দ মত, থুরি নিজের মন মতন ভেগান পিৎজা অর্ডার করে দেন। এর পরই সেই ব্যক্তির হাল হয়েছিল বেহাল। 

Kasturi Kundu | Published : Apr 6, 2022 1:08 PM IST

ধরুন আপনি এমন কোনও সংস্থায় কাজ করেন যেখান থেকে আপনাকে ফোনে খাবার অর্ডার নিতে হয়। এমনটা একটা ফোন কল এল আপনার কাছে যেন অবিকল সিনে দুনিয়ার কোনও স্টারের গলার সঙ্গে মিলে যাচ্ছে। সেই সময় আপনার ঠিক কীরকম হাল হবে...নিশ্চই একেবারে বেহাল দশাই হবে। হয়তো ভাববেন আপনার কাছে সেলিব্রিটর কল এসেছে, আপনি তাঁর সঙ্গে দুদন্ড কথা বলার সুযোগ পাচ্ছেন। সম্প্রতি এই রকম হাল হয়েছিল একটি পিৎজা কোম্পানির কর্মচারীর। তাঁর কাছে পিৎজা অর্ডারের জন্য যেমন ফোন আসে সেইরকমই একটি ফোন এসেছিল। আর পাঁচজন সাধারণ মানুষের মতো তিনিও পিৎজা অর্ডার করছিলেন। অর্ডার দেওয়ার মাঝে দু সেকেন্ড ফোন হোল্ডে রেখে রনবীরের নাম করে জিজ্ঞেস করলেন, রনবীর তুমি কী পিৎজা খাবে। ফোনের ওপারে এই কথা শুনতে পেয়ে পিৎজা কোম্পানির ওই কর্মচারী তাঁর নাম জানতে চান। তখন সে উত্তরে বলেন তিনি আলিয়া ভাট কথা বলছেন। আর সেই সঙ্গে রনবীরের পছন্দ মত, থুরি নিজের মন মতন ভেগান পিৎজা অর্ডার করে দেন। এর পরই সেই ব্যক্তির হাল হয়েছিল বেহাল। তিনি যেন থলকূল করতে পারছিলেন না ঠিক কী করবেন!

আসলে গোটা বিষয়টাই একটা প্রাঙ্ক ভিডিও বানানোর উদ্দেশ্যে করা হয়েছিল। ইন্সটাগ্রামের মিমিক্রি আর্টিস্ট চান্দনি এই ভিডিওটা করে সকলকে একেবারে তাক লাগিয়ে দয়েছেন। বলিউড সেলেব কঙ্গনা রানাওয়াত, আলিয়া ভাটের গলার স্বর নকল করতে একেবারে ওস্তাদ। সম্প্রতি আলিয়ার নাম করে পিৎজা অর্ডার করার ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ইনস্টাগ্রামের তরফ থেকে মিমিক আর্টিস্ট চান্দনীর কাছে ডেয়ার আসে তাঁকে আলিয়া ভাটের গলা নকল করে পিৎজা অর্ডার করতে হবে। এত সুন্দর করে আলিয়ার গলা নকল করে মেয়েটি যে অর্ডার নেওয়া ছেলেটিও কনফিউজড হয়ে জানতে চায় সে কোথা থেকে ফোন করছে। এমনকী, অর্ডার দেওয়ার সময় চান্দনী রণবীর কাপুরেরও নাম নেয়, যেন অভিনেতা ঠিক পাশেই বসে আছে! ইনস্টাগ্রামে এই মিমিক্রি আর্টিস্টের ফলোয়ার্স সংখ্যা প্রায় ৩৯ হাজারের বেশি। এছাড়াও চান্দনীর একটি নিজস্ব ইউটিউব চ্যানেলও আছে। সেখানে তাঁর সাবসক্রাইবারের সংখ্যা ৫০ হাজার।

আরও পড়ুন-আর মাত্র একদিনের অপেক্ষা, পর্দা কাঁপাতে আসছে মাসি-বোনঝি জুটি

আরও পড়ুন-সংসারে শান্তি রাখতেই রুপোলি জগত থেকে দূরে,এখন সে পারফেক্ট গৃহবধূ, কার কথা বললেন অভিষেক

আরও পড়ুন-নয়া রেকর্ড গড়ার প্রতীক্ষায় রাজামৌলি, ১০০০ কোটির ক্লাবে এন্ট্রি নিতে চলেছে আরআরআর
 

প্র্যাঙ্ক ফোন কলের ভিডিও দেখে হাসি ধরে পারছে না নেটিজেনরা। ইতিমধ্যেই লাখ খানেকের বেশি ভিয়ার্স হয়েছে এই মজার ভিডিওটি। এই ভিডিওটি একদিকে যেমন সকলকে মজা দিয়েছে তেমনই নেটিজেনদের একাংশ আবার কমেন্ট বক্সে লিখেছেন, এটা তো একধরনের মানসিক নির্যাতন। কেউ আবার লিখছেন, এই রকম কল যদি তাঁর কাছে আসত সে নাকি চোখ বন্ধ করে ভাবত ফোনে তিননি তাঁর প্রিয় নায়িকা আলিয়া ভাটের সঙ্গে কথা বলছেন। আরেকজন আবার কমেন্ট করেছেন, ছেলেটা হয়তো ভবিষ্যতে আর কাউকে বিশ্বাসই করতে পারেবে না। তবে সবের উর্ধ্বে মিমিক্রি আর্টিস্ট চান্দনির এই ট্যালেন্টকে সাধুবাদ দিয়েছে সকলে। 

Read more Articles on
Share this article
click me!