অমিতাভ-অভিষেককে নিয়ে জন সিনার পোস্টে বিভ্রাট, চাঞ্চল্য ছড়াল সোশ্যাল মিডিয়ায়

  • অমিতাভ বচ্চন এবং অভিষেকের ছবি পোস্ট জন সিনার
  • ক্যাপশন ছাড়া পোস্টে দেখা দিয়েছে বিভ্রাট
  • কী শুনেছেন জন বচ্চন পরিবারের সম্বন্ধে
  • প্রয়াত অভিনেতার সুশান্ত সিং রাজপুতের ছবি পোস্টের মতই পোস্ট করলেন বাবা-ছেলের ছবি
  • ভুয়ো খবরে কি এমনটা করলেন জন সিনা

Adrika Das | Published : Jul 14, 2020 11:28 AM IST

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর আমেরিকান অভিনেতা জন সিনার পোস্টে আবেগে ভরেছিল অনুরাগীরা। এবার তাঁর পোস্ট নিয়ে হল বিভ্রাট। সোশ্যাল মিডিয়ায় হলিউড অভিনেতা জন সিনার জনপ্রিয়তা বিশ্বব্যাপী। গ্লোবাল স্টার জন সিনা সুশান্ত সিং রাজপুতের ছবি পোস্ট করে চমকে দিয়েছিলেন সকলকেই। সুশান্তের মৃত্যুর পর তাঁকে নিয়ে ছবি পোস্ট করায়, সুশান্ত ভক্তরা তাঁর পোস্টে হয়ে উঠেছিল আবেগঘন। তবে সম্প্রতি তাঁর অন্য একটি পোস্ট নিয়ে হল বিভ্রাট। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে চাঞ্চল্য। 

আরও পড়ুনঃহাসপাতালে আরও সাতদিন থাকতে হবে অমিতাভকে, পাওয়া গেল হাসপাতাল সূত্রে খবর

অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চনের ছবি পোস্ট করেছেন জন। তাও আবার কোনও ক্যাপশন ছাড়াই। সুশান্তের ছবিতেও কোনও ক্যাপশনই দেননি তিনি। ঋষি কাপুর এবং ইরফান খানের ছবিও তিনি একই ভাবে শেয়ার করেছিলেন। সেই কারণে ভারতীয় নেটিজেনরা অনুমান করেছেন, জনের কাছে হয়তো অমিতাভ-অভিষেক সম্বন্ধে কোনও ভুয়ো খবর গিয়ে পৌঁছেছে। তিনি কি আদৌ জানেন অমিতাভ এবং অভিষেক করোনায় আক্রান্ত। তাঁদের দ্রুত আরোগ্য কামনা করেই কি জনের এই পোস্ট। প্রশ্ন তুলেছে নেটিজেন। নাকি কোনও ভুয়ো খবরে এমন পোস্ট করে ফেলেছেন তিনি। 

আরও পড়ুনঃ'কী হল, মহেশ ভাট কি ছেড়ে দিয়েছে তোমায়', সুশান্তের মৃত্যুতে শোকপ্রকাশ করতেই রোষানলে রিয়া

 

পোস্টের কমেন্ট সেকশনে তাঁর বিভ্রাট মেটানোর চেষ্টা করেছে ভারতীয়রা। আবার অনেকে এও লিখেছেন, "জন কোনও ছবিতেই ক্যাপশন দেন না। সুশান্তের ছবিতে তিনি যেমন কোনও ক্যাপশন দেননি। তেমনই অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চনের ছবিতেও দেননি। এছাড়া অন্যান্য কোনও পোস্টে ক্যাপশন থাকে না। তাই অপ্রয়োজনীয় বিষয়টি নিয়ে মাথা ঘামানোর কিছু নেই। তিনি হয়তো বচ্চন পরিবারের দ্রুত আরোগ্য কামনা করেই এই পোস্ট করেছেন।"

Share this article
click me!