'আমার কাছে যেন তোমাকে আবার ফিরিয়ে আনতে পারি ', মৃত্যুর ৩০ দিনে আবেগঘন পোস্ট রিয়ার

  •  প্রথমবার সম্পর্ক নিয়ে মুখ খুললেন সুশান্তের সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী
  • খোলা চিঠিতে সুশান্তকে নিজের ভালবাসা উজার করে দিয়েছেন অভিনেত্রী
  • তোমার স্মৃতির সঙ্গেই জড়িয়ে থাকব চিরকাল জানিয়েছেন রিয়া
  • হোয়াটসঅ্যাপ ডিপিতে সুশান্তের সঙ্গে ছবি দিয়ে সকলকে চমকে দিয়েছেন

Riya Das | Published : Jul 14, 2020 8:37 AM IST

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে ভারতীয় সিনেমা অপূরণীয় ক্ষতি। একজন প্রতিভাবান অভিনেতাকে হারাল বলিউড। তার সহজ সরল অভিনয় থেকে, মিষ্টি হাসি মনে দাগ কাটেনি এমন মানুষের সংখ্যা প্রায় হাতে গোনা। ১৪ জুন। বলিউডের সেই কালো দিন। আজ থেকে ঠিক একমাস আগে এই দিনটাতেই সুশান্তের মৃত্যুর খবরে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া।  এক মাস পার হলেও একের পর এক বিতর্ক জল্পনাকে আরও জোড়ালো করছে।  বারবারই আলোচনায় উঠে এসেছে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী,  উঠেছে একাধিক প্রশ্ন। প্রাক্তন প্রেমিকের এক মাস পূর্ণ হতে না হতেই  এই প্রথম অভিনেতার সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন সুশান্তের সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তী।

আরও পড়ুন-'ভগবানের সন্তান', প্রাক্তন প্রেমিক সুশান্তের মৃত্যুর একমাস পরে প্রথম পোস্ট অঙ্কিতার...


সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। কারণ লকডাউনে তাদের একসঙ্গে থাকা থেকে প্রেম, বিবাদ সবই একে একে উঠে এসেছে। সুশান্তের মৃত্যুর পর থেকেই নিজেকে একপ্রকার গুটিয়ে নিয়েছিলেন রিয়া। কিন্তু এক মাসের মাথাতেই তার এহেন কামব্যাকে হতবাক হয়েছেন নেটিজেনরা। সুশান্তের মৃত্যুতে আলোচনার মধ্যগগণে রয়েছেন রিয়া। মৃত্যুর ৩০ দিনের মাথাতে  রিয়ার নয়া চমকে সকলেই যেন চমকে গিয়েছেন  । নিজের সোশ্যাল মিডিয়ার হোয়াটসঅ্যাপ ডিপিতে সুশান্তের সঙ্গে ছবি দিয়ে সকলকে চমকে দিয়েছেন। এখানেই  শেষ নয়, ইনস্টাগ্রামে দুটি ছবি শেয়ার করে সুদীর্ঘ পোস্ট করেছেন রিয়া। বলতে গেলে খোলা চিঠিতে নিজের ভালবাসা উজার করে দিয়েছেন অভিনেত্রী। যার প্রতিটি কথাই যেন আবেগমাখানো। দেখে নিন রিয়ার পোস্টটি।

 

এই প্রথম সোশ্যাল মিডিয়ায় সুশান্তের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন রিয়া। তিনি জানিয়েছেন,  'আমি এখনও নিজের  মনের সঙ্গে লড়াইটা চালিয়ে যাচ্ছি। আমার হৃদয়  অসাড় হয়ে গেছে, তা সহজে সারার নয়। তুমিই আমাকে প্রেম,  ভালবাসার প্রতি বিশ্বাস করতে শিখিয়েছিলে এবং ভালবাসার শক্তি উপলব্ধি করতে পেরেছি শুধু তোমারই জন্যয়, তুমিই প্রথম  শিখিয়েছিলে, কীভাবে গাণিতিক সমীকরণ জীবনের অর্থ সহজে বোঝাতে পারে। আমি তোমার কাছে প্রতিমুহূর্তে তা শিখেছি। আমি তোমাকে প্রতিশ্রুতি দিয়েছিলাম প্রতিদিন তোমার কাছে থাকব।আমি জানি, তুমি এখন অনেক শান্তির জায়গায়  আছো। চাঁদ,তারা,মন প্রাণ খুলে  হাত বাড়িয়ে স্বাগত জানিয়েছে 'সর্বশ্রেষ্ঠ গুণসম্পন্ন পদার্থবিদ'কে।  এখন তুমি নিজেই একজন শুটিং স্টার। আমি তোমার জন্য সারাজীবনঅপেক্ষা করব, আর তোমাকে যেন আমার কাছে ফিরিয়ে আনতে পারি কখনও এই প্রার্থনাই করব ।একজন ভাল মানুষের প্রকৃত সংজ্ঞা হলে তুমি। কিন্তু সবথেকে বড় আশ্চর্যের জিনিস হল আমি আমাদের দুজনের ভালবাসা ভাষায় প্রকাশ করতে পারছি না। তুমিই বুঝিয়েছ, আমাদের ভালবাসার গভীরতা। আজ ৩০ দিন হল তোমায় হারিয়েছি। কিন্তু সারাজীবন ভালবাসব। তোমার স্মৃতির সঙ্গেই জড়িয়ে থাকব চিরকাল।'

আরও পড়ুন-করোনার হানা এবার সারা আলি খানের বাড়িতে, চিন্তা বাড়ছে হেভিওয়েট পরিবারে...

এতদিন ধরে তাদের প্রেম নিয়ে যেহারে চর্চা চলছিল তাতে একপ্রকার আরও ভাল করে শিলমোহর দিল রিয়া। সুশান্তের মৃত্যু রহস্য ভেগ করতে পুলিশের ম্যারাথন জিজ্ঞাসাবাদের মুখেও পড়তে হয়েছিল রিয়াকে। ঘন্টার পর ঘন্টা চলেছিল পুলিশি জেরা। তারপর থেকে নেতিবাচক কথাতে ভরে উঠেছিল সোশ্যাল মিডিয়ার পাতা।অন্যদিকে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশের গোপন সম্পর্ক নিয়েও উঠেছে একাধিক প্রশ্ন। মহেশের কথাতেই নাকি সুশান্তকে একা রেখে চলে যায় রিয়া, এই নিয়ে উত্তাল সোশ্যাল  মিডিয়া। সুশান্তের মৃত্য়ুর পিছনে মহেশ ভাটের এবং রিয়া চক্রবর্তীর গভীর সংযোগ রয়েছে তা মনে করছেন একাংশ। অভিনেতার মৃত্যুতে রাগে-ক্ষোভে ফুঁসছে গোটা দেশ। মৃত্যুর তদন্তের দাবি উঠেছে। এখনও জট ক্রমশ গাঢ় হচ্ছে।

Share this article
click me!