বউমাকে নিয়ে বিবেকের মিম! সোশ্যাল মিডিয়ার পাঠ পড়ালেন বিগ বি

  • ঐশ্বর্যকে নিয়ে কুরুচিকর মিম শেয়ার করায় সমালোচনার মুখে পড়তে হয় বিবেক ওবেরয়কে।
  • প্রথমে রাজি না হলেও পরে বিবেক সেই মিমটি ডিলিট করে দেন এবং সঙ্গে ক্ষমাও চান। 
     

swaralipi dasgupta | Published : May 22, 2019 1:25 PM IST

ঐশ্বর্যকে নিয়ে কুরুচিকর মিম শেয়ার করায় সমালোচনার মুখে পড়তে হয় বিবেক ওবেরয়কে। প্রথমে রাজি না হলেও পরে বিবেক সেই মিমটি ডিলিট করে দেন এবং সঙ্গে ক্ষমাও চান। 

মিমটি ডিলিট করে তিনি বলেন, একজন মহিলাও যদি এই মিম নিয়ে অসন্তুষ্ট হয়ে থাকেন, তা হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত। ক্ষমাপ্রার্থী। টুইটটি  ডিলিট করলাম।

এছাড়া বিবেক বলেন,   অনেক সময়ে প্রথম দেখাতেই আমাদের চোখে যেটা মজার লাগে, সেটা অন্যদের চোখে না-ও লাগতে পারে। আমি ১০ বছর ধরে ২০০০ দুঃস্থ মহিলার জন্য কাজ করছি। আমি কোনও মহিলাকে অশ্রদ্ধা করার কথা ভাবতেও পারি না। 

কিন্তু পুত্রবধূকে নিয়ে এমন একটি পোস্ট দেখেও কী করে চুপ করে থাকেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন। তাই বিবেকের নাম না করেই তাঁকে ছোট্ট পরামর্শ দিলেন বিগবি। একটি টুইট করে লিখলেন, বন্ধু সোশ্যাল মিডিয়ায় যখনই কিছপ পোস্ট করবেন, ভেবে চিন্তে করবেন। 

 

 

কিন্তু কী ছিল সেই বিতর্কিত মিম-এ?মিমটিতে ঐশ্বর্যকে তিন জনের সঙ্গে পর পর দেখা যাচ্ছে- সলমন খান, স্বয়ং বিবেক ওবেরয় এবং অভিষেক বচ্চন। একথা সকলেই জানেন, এক সময় সলমন খানের সঙ্গে সম্পর্কে ছিলেন ঐশ্বর্য। সেই সম্পর্ক ভেঙে যায়। তার পরে বিবেকের সঙ্গেও বেশ কিছুদিন সম্পর্কে ছিলেন তিনি। সেই সম্পর্কও টেকেনি। শেষে অভিষেকের সঙ্গে বিয়ে হয় ঐশ্বর্যের। এই বিষয়টিই বিবেকের পোস্ট করা মিমটিতে ফুটে উঠেছে। 

সলমনের সঙ্গে ছবিটি তুলনা করা হয়েছে মতামত সমীক্ষা বা ওপিনিয়ন পোলের সঙ্গে। বিবেক নিজের ছবিটি তুলনা করেছেন এক্সিট পোল-এর সঙ্গে আর অভিষেকের সঙ্গে ঐশ্বর্যের ছবিটি তুলনা করা হয়েছে  অন্তিম ফলাফলের সঙ্গে। মিমটির ক্যাপশনে বিবেক লেখেন- "এটি ক্রিয়েটিভ। এর মধ্যে রাজনীতি নেই। শুধুই জীবন। "

Share this article
click me!