৪৮ বছর আগে সাত পাকে বাঁধা পড়েছিলেন অমিতাভ-জয়া, সোশ্যাল পোস্টে নস্টালজিয়া বিগ বি

  • বিয়ের ৪৮ বছর পার 
  • ৩ জুন সাতে পাকে বাঁধা পড়েছিলেন বিগ বি
  • সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ছবি
  • মুহূর্তে ভাইরাল থ্রোব্যাগ ছবি

Jayita Chandra | Published : Jun 3, 2021 5:42 AM IST

বলিউডে এ যোন এক রূপকথার গল্প। প্রেম পর্ব থেকে শুরু করে সংসার, কীভাবে যে ধাপে ধাপে এগিয়ে গিয়েছে বিগ বি আর জয়া বচ্চনের প্রেম কাহিনী তা এক কথায় বলতে গেলে অনেকের কাছেই রহস্য়। জীবনের প্রতিটা ধাপে ওঠা পড়া লেগেই থাকে, তবুও এই সম্পর্ক অটুট, অমিতাভকে পরতে-পরতে সামলেছেন জয়া বচ্চন, থেকেছেন সব সময় পাশে, যা একাধিকবার বলেছেন বিগ বি। যার ফলে ভালোবাসায় কোনও ফাঁকই খুঁজে পাওয়া যায় না। 

আরও পড়ুন- বিকিনিতে ঘনিষ্ট আলিয়া, সিদ্ধার্থের সঙ্গে সম্পর্কের জল্পনা তুঙ্গে, মোহ ভাঙতেই বেফাঁস মন্তব্য অভিনেতার 

বিটাউনের এই প্রেমকাহিনি শুরু বিটাউন থেকেই, একটি ম্যাগাজিনের পাতা, একটি সেটে হঠাৎ দেখা, এরপর কীভাবে যে কী হয়ে যায় তা কেউ বুঝতেও পারেননি। অমিতাভ বচ্চন একদিন অনেকবড় অভিনেতা হবেন, এই বিশ্বাস ছিল জয়ার। আর আজ তা সত্যি। কোথাও গিয়ে যেন সেই স্ট্রাগেলের দিনগুলো আজও ভোলেননি তাঁরা। বিয়ে পর্বটাও ঠিক তেমনই হটকারিতাতে নেওয়া। উদ্দেশ্য বিদেশ ভ্রমণ, আর বাবার নির্দেশ মেনে সেই সুযোগেই বিয়ের সানাই, দিনটা ৩ জুন। 

 

 

আজ তার ৪৮ বছর পার। মাত্র দুই বছরের মাথায় হাফ সেঞ্চুরির পালা। সোশ্যাল মিডিয়ায় সেই বিশেষ ক্ষমের ছবি শেয়ার করেই সকলকে জানালেন ধন্যবাদ যাঁরা শুভেচ্ছার বন্যা বইয়ে দিয়েছে। সোশ্যাল মিডিয়াতেও এদিন বিগ বি ও জয়া বচ্চনের ছবি পোস্ট হতে থাকে ভক্তদের হাতে হাতে। শাহেনশার বিবাহবার্ষিকী বলে কথা, নেটপাড়া নস্ট্যালজিয়া। 

Share this article
click me!