করণ জোহার, শাহরুখ খানের পর এবার আনন্দ রাইয়ের ছবি থেকে ব্রাত্য কার্তিক, সাফাই দিলেন প্রযোজক

  • আনন্দ এল রাইয়ের ছবি থেকে বাদ কার্তিক 
  • করণ ও শাহরুখের পর আবারও ধাক্কা 
  • একের পর এক ছবি থেকে নাম কাটছে কার্তিকের
  • কার্তিকের পরিবর্তে কে পেল এই ছবি

Jayita Chandra | Published : Jun 1, 2021 10:27 AM IST

বলিউড এক কথায় বলতে গেলে যেন টার্গেট করেছে কার্তিক আরিয়ানকে, গত কয়েকদিনের খবরে চোখ রাখলেই তা অনুমান করতে পারছে ভক্তমহল। একের পর এক প্রজেক্ট থেকে বাদ পড়ছেন বলিউডের অন্যতম স্টার কার্তিক আরিয়ান। একের পর এক ভালো ছবি উপহার দিয়েছেন তিনি ভক্তদের, শেষ করা ছবি পতী পত্নী অউর ও। এরপর হাতে ছিল একের পর এক ছবির প্রস্তাব। 

আরও পড়ুন- কোন পুরুষের প্রতি আকর্ষণ মিমির, খুঁজছেন যোগ্য পার্টনার, জানেন আজও কেন সিঙ্গল সাংসদ অভিনেত্রী 

সেই অনুযায়ী কাজও শুরু হয়েছিল। তবে সম্প্রতি ধর্ম প্রযোজনা সংস্থা থেকে বাদ পড়েন কার্তিক আরিয়ান। করণ জোহারের কথায়, দোস্তানা ২ ছবি নিয়ে বচসা, ছবির বেশ কিছু অংশ নাকি পছন্দই হয়নি কার্তিকের। সেখানে জাহ্নবীকে বেশি গুরুত্ব দেওয়া হয়েছে বলেও জানান কার্তিক, এরপরই করণের প্রযোজনা সংস্থা থেকে বাদ পড়ে কার্তিক আরিয়ানের নাম। এর কয়েকদিনের মধ্যেই আসে শাহরুখ খানের পালা। 

সেখানেই গুডবাই ফ্রেডি থেকে বাদ পড়েন তিনি। এই রেশ কাটতে না কাটতেই এবার আনন্দ রাইয়ের আগামী ছবি থেকে বাদ পড়লেন কার্তিক। আনন্দের কথায়, একটি ছবির চিত্রনাট্য হাতে পৌঁছলে সবার আগে একটাই কাজ করা হয়, যে সকল অভিনেতা-অভিনেত্রীরা যোগাযোগ রেখে যাচ্ছেন, তাঁদের কাছে নিয়ে যাওয়া, ও প্রস্তাব দেওয়া, তেমনই কথা হয়েছিল কার্তিকের সঙ্গে, কিন্তু শেষ পর্যন্ত তা আয়ুষ্মানকে দিয়ে করানোর সিদ্ধান্ত নেওয়া হয়। ফলে একে বাদ দেওয়া বলে না। অন্যদিকে সূত্রের খবর, কার্তিকের সঙ্গে বচসার জেরেই এই সিদ্ধান্ত নিয়েছেন আনন্দ। 
 

Share this article
click me!