'বিমানে বসে কথা দিয়েছিলেন, এ ছবি তোমার হিট হবেই', ডিস্কো কিং-এর স্মৃতিতে বিগ বি

ডিস্কো কিং-এর স্মৃতিতে ভাসলেন অমিতাভ বচ্চন, ব্লগে মু খুলে লিখলেন বাপ্পি লাহিড়ির সঙ্গে আলাপ পর্ব। 

Jayita Chandra | Published : Feb 17, 2022 7:24 AM IST / Updated: Feb 17 2022, 01:09 PM IST

মঙ্গলবার রাতেই সকলকে কাঁদিয়ে চির নিদ্রায় বাপ্পি লাহিড়ি। একের পর এক নক্ষত্র পতন, শোকে ডুবে গোটা দেশ, সঙ্গীত জগতের (Bollywood Star Bappi Lahiri) এ যেন এক অভিশাপ, বারে বারে তা শিল্পীদের মুখে উঠে আসতে শোনা যাচ্ছে বিগত কয়েকদিনে। সদ্য লতা মঙ্গেশকরের শোকে জর্জরিত গোটা দেশ হারালেন সন্ধ্যা মুখোপাধ্যায়কে। মঙ্গলবার রাতেই সকলকে কাঁদিয়ে চিরনিদ্রায় গায়িকা, শেষকৃত্যের আগেই এলো আরও এক দুঃসংবাদ, প্রয়াত কিংবদন্তি শিল্পী বাপ্পি লাহিড়ি (Bappi Lahiri No More)। বুধবার সকালে এই খবর সামনে আসতেই শোকে ডুবল বিটাউন, একের পর এক সেলেব শোকজ্ঞাপন করে করলেন সোশ্যাল মিডিয়ায় পোস্ট (Bollywood Star Social Media Post)। এবার অমিতাভ বচ্চন নিজের ব্লগে বাপ্পি লাহিড়িকে নিয়ে ধরলেন কলম। 

লিখলেন (Amitabh Bachchan Blog) - বাপ্পি লাহিড়ির মৃত্যু সংবাদে বড় ধাক্কা, সঙ্গীত পরিচালক বাপ্পি লাহিড়ি (RIP Bappi Lahiri) আর নেই, হতবাক ও অবাক এই সময়ে একের পর এক লেজেন্ডের চিরবিদায়। তাঁর আমার ছবির জন্য গান সারা জীবন আমার বিশ্বাস সকলের মননে থেকে যাবে। তিনি প্রচুর গান উপহার দিয়েছেন যা নতুন প্রজন্মের মধ্যে সমানতালে প্রবাহমান। তিনি স্মৃতিচারণ করে লেখেন, লন্ডন থেকে একই বিমানে ফেরার পথে তাঁদের কথপোকথন, বাপ্পি লাহিড়ি বলেন, তোমার এই ছবি সুপারহিট হবে, আর এর জন্য আমি যে গানটি দিয়েছি, তা সারা জীবন সকলের মনে থেকে যাবে। তাঁর কথাই সত্যি হয়েছিল। এভাবেই চোখের জলে সকলে শেষ বিদায়ে স্মৃতিচারণ করছেন বাপ্পি লাহিড়ির। বৃহস্পতিবারই শেষকৃত্য, এদিন শেষ বিদায়ে শ্মশান ঘাটে অনুরাগীদের ভিড়। 

আরও পড়ুন-ইংল্যান্ডের রানির প্রশংসাও কুড়িয়েছিলেন বাপ্পি লাহিড়ি, কেন তাকে ধন্যবাদ জানিয়েছিলেন জানেন

আরও পড়ুন-লতা মঙ্গেশকরের কোলের বাচ্চাটিকে চিনতে পারছেন, ভাইরাল ছবিতে চোখে জল ভক্তদের

আরও পড়ুন-নিজের বায়োপিকে কাকে পছন্দ ছিল বাপ্পি লাহিড়ির, 'ডিস্কো কিং'- স্বপ্নপূরণ কি আদৌ হবে

এরপর সকলের উপস্থিতিতে ছেলে বাপ্পা লাহিড়ি (Bappi Lahiri Funeral) বাবার মুখাগ্নি করেন। এদিন শ্মশান ঘাটেও সেলেবদের ঢল নামে। গত দেড়দিন ধরেই বাড়িতে সেলেব মহলের নিত্য আনাগোনা। এদিন পবন হংস শ্মশান ঘাটেও উপস্থিত ছিলেন শক্তি কাপুর, বিদ্যাবালান, মিকা সিং প্রমুখেরা, পাশাপাশি বাপ্পি লাহিড়ির পুত্র, কন্যা, ছেলের বউ, জামাই সকলেই এদিন শেষ বিদায়ে বাপ্পি লাহিড়ির সঙ্গে ছিলেন। অন্য দিকে সোশ্যাল মিডিয়ার পাতাতেই শোকবার্তায় ভরিয়ে তুলেছে ভক্ত মহল। 

Share this article
click me!