ডিনারের পরই হৃদযন্ত্রে সমস্যা, শেষ সময় ঠিক কী ঘটেছিল জানালো বাপ্পি লাহিড়ির জামাই

সুস্থ হয়েই তো বাড়িতে ফিরেছিলেন, তারপর এমন কি হল যে শেষ রক্ষা হল না, এমনটাই প্রশ্ন ঘুরছে বর্তমানে ভক্তদের মনে, তাই সবটাই এবার স্পষ্ট করলেন বাপ্পি লাহিড়ির জামাই। 

Jayita Chandra | Published : Feb 17, 2022 5:56 AM IST

দীর্ঘ এক মাস হাসপাতালে চিকিৎসারত ছিলেন (Bappi Lahiri Last Time)। সোমবারই দেওয়া হয়েছিল হাসপাতালের পক্ষ থেকে ছুটি। তবে মঙ্গলবারই শারীরিক অবস্থার অবনতী ঘটে (Health Condition Detoriate) , পরিবারের তরফ থেকে ডাক্তারকে বাড়িতেই ডেকে পাঠানো হয়। ডাক্তারের পরামর্শ তৎক্ষণাত তাঁকে হাসপাতালে ভর্তি করে পরিবার। বিভিন্ন অঙ্গপ্রত্যঙ্গের সমস্যা থাকায় দ্রুত চিকিৎসা শুরু করা হয়। অবস্ট্রাক্টিভ স্লিপ অ্যাপনিয়াতে মৃত্যু ঘটে বাপ্পি লাহিড়ীর (Bappi Lahiri Died At 69)। মধ্যরাতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। 

একের পর এক নক্ষত্র পতন (Bappi Lahiri Death), শোকে ডুবে গোটা দেশ, সঙ্গীত জগতের এ যেন এক অভিশাপ, বারে বারে তা শিল্পীদের মুখে উঠে আসতে শোনা যাচ্ছে বিগত কয়েকদিনে। সদ্য লতা মঙ্গেশকরের (Lata mangeshkar) শোকে জর্জরিত গোটা দেশ হারালেন সন্ধ্যা মুখোপাধ্যায়কে (Sandhya Mukherjee)। মঙ্গলবার রাতেই সকলকে কাঁদিয়ে চিরনিদ্রায় গায়িকা, শেষকৃত্যের আগেই এলো আরও এক দুঃসংবাদ, প্রয়াত কিংবদন্তি শিল্পী বাপ্পি লাহিড়ি (Composer Bappi Lahiri)। ৬ মাস আগেই তিনি করোনায় আক্রান্ত বয়েছিলেন, ভর্তি করা হয়েছিল তাঁকে বিচ ক্যান্ডি হাসপাতালে, করোনার (Covid 19 Possitive) সঙ্গে মোকাবিলা করে বাড়ি ফিরলেও, শরীরে বেশ খানিকটা ক্ষয় হয়েছিল, কণ্ঠস্বরে সমস্যা দেখা যাওয়ায় বন্ধ ছিল কথা বলাও, পরিবার সূত্রে জানানো হয়েছিল ফুসফুসে সমস্যা দেখা গিয়েছে। এরপর ধীরে ধীরে সুস্থতার পথে হাঁটছিলেন বাপ্পি লাহিড়ি। 

আরও পড়ুন-ইংল্যান্ডের রানির প্রশংসাও কুড়িয়েছিলেন বাপ্পি লাহিড়ি, কেন তাকে ধন্যবাদ জানিয়েছিলেন জানেন

আরও পড়ুন-লতা মঙ্গেশকরের কোলের বাচ্চাটিকে চিনতে পারছেন, ভাইরাল ছবিতে চোখে জল ভক্তদের

আরও পড়ুন-নিজের বায়োপিকে কাকে পছন্দ ছিল বাপ্পি লাহিড়ির, 'ডিস্কো কিং'- স্বপ্নপূরণ কি আদৌ হবে

তবে শেষ সময় শরীর হয়ে উঠেছিল বেশ দুর্বল। স্বাস্থ্যের বেশ খানিকটা উন্নতি লক্ষ্য করেই তাঁকে বাড়িতে ছাড়া হয়েছিল, তবে মঙ্গলবার রাতেই হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন। জামাইয়ের কথায়, রাতের খাবার খআওর পরই অসুস্থ বোধ করেন তিনি। গোবিন্দ বনসাল (Bappi Lahiri Son In Low Govind Basal) আরও জানান, এটা আমাদেরক জন্য ভিষণ দুঃখের দিন। এদিন তিনি রাত ৮.৩০ টা নাগাদ তিনি রাতের খাওয়ার খেয়েছিলেন। কিন্তু এর দেড় ঘণ্টার মধ্যে হৃদরোগে আক্রান্ত হন তিনি। মুহূর্তে তাঁর রক্তচাপ কমতে থাকে। এরপরই তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হলে ১১.৪৪ নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। 

Share this article
click me!