Amitabh Bachchan sells property: দিল্লির বাড়ি বিক্রি করলেন বিগ বি, কত কোটিতে সুপারস্টারের বাড়ি দখল

দিল্লির গুলমহর পার্কের বাড়ি বিক্রি করলেন অমিতাভ বচ্চন। না, জলসা বা প্রতীক্ষার মত কোটি কোটি টাকা নয়, ২৩ কোটিতেই এই সম্পত্তি ছাড়লেন অমিতাভ বচ্চন। বাড়ির সর্বত্র অবস্থা বেশ খারাপ। 

Jayita Chandra | Published : Feb 4, 2022 2:30 AM IST

একাধিক বাংলোর মালিক অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)  এবার আর কেনা নয়, বাড়ি বিক্রি করে ফেললেন দেখা শোনার অভাবে (Maintainence of House)। মুম্বইতেই (Mumbai) রাজত্ব তাঁর, মুম্বই ঘিরেই তিনি একের পর এক বাংলো, ফ্ল্যাট ক্রয় করে রেখেছেন। যার ফলে দিল্লিতে খুব একটা যাতায়াত নেই। ফলে বাড়ি দেখা শোনা হয় না সঠিকভাবে, থাকাও হয় না সেখানে। দিন দিন বাড়ি নুব্জে পড়ছিল, এমনই পরিস্থিতিতে বাড়ি তাই তা আর ফেলে না রেখে বিক্রি (Sells Property)  করার সিদ্ধান্ত নিয়ে ফেলেন বলিউড শেহেনশাহ (Bollywood Star Amitab Bachchan) । যেমন কথা তেমন কাজ, তড়িঘড়ি খবরের শিরোনামে উঠে এলো দিল্লির গুলমহর পার্কের বাড়ি বিক্রি করলেন অমিতাভ বচ্চন (Amitab Bachchan))। না, জলসা বা প্রতীক্ষার মত কোটি কোটি টাকা নয়, ২৩ কোটিতেই এই সম্পত্তি (Sells For 23 Crore) ছাড়লেন অমিতাভ বচ্চন। বাড়ির সর্বত্র অবস্থা বেশ খারাপ। 

যিনি ক্রয় করেছেন, তাকে বেশ থানিকটা মেরামত করে নিতে হবে। তাই খুব একটা দাম রাখলেন না অমিতাভ বচ্চন। দিল্লির এই বাড়ির নাম সোপান (Banglow Sopaan) । মূলত এই বাড়িটা অমিতাভ বচ্চনের প্রয়াত মা-বাবাই জীবদ্দশায় ব্যবহার করতেন। তবে অপরিচিত কেউ নয়, দীর্ঘ ৩৫ বছরের পারিবারিক বন্ধুকেই (Sell To Family Friend) এই বাড়ি বিক্রি করেছেন অমিতাভ বচ্চন। ৪১৮.০৫ স্কোয়ার মিটারের এই বাড়ি রেজিস্ট্রি হয়ে গিয়েছিল ৭ ডিসেম্বর ২০২১-এই। যিনি ক্রয় করেছেন তাঁর কথায়- এটি পুরোনো ডিজাইনে বাানানো, তাই বাড়ির বেশ কিছুটা অংশ পরয়োজন অনুসারে নতুন করে সাজিয়ে নিতে হবে। এই এরিয়াতে তাঁরা দীর্ঘ দিন ধরে ছিলেন, এবং বেশ কিছু বছর ধরে একটা ভালো প্রপর্টির খোঁজ করছিলেন। যখনই এই প্রস্তাবটি সামনে আসে, কোনও দ্বিমত না দিয়েই তড়িঘড়ি এই বাড়িটি কিনে ফেলার সিদ্ধান্ত নিয়ে নি। 

আরও পড়ুন-Movie Baba Babu O:'বাবা হওয়ার ফায়দাটা পুরো তুলেছি', 'বাবা বেবি ও' নিয়ে একান্ত সাক্ষাৎকারে যিশু

আরও পড়ুন-একদিকে অজয় দেবগণের প্রথম লুক অন্যদিকে ছবির নতুন পোস্টার, ফের খবরে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি

আরও পড়ুন-Ramesh Deo Passes Away : চলে গেলেন অমিতাভ-রাজেশের সহ অভিনেতা রমেশ দেও, শোকস্তব্ধ বি-টাউন

মুম্বইয়ে যাওয়ার আগে এই বাড়িতেই থাকতেন অমিতাভ বচ্চন (Bollywood Star Amitabh Bachchan) । পরবর্তীতে তাঁর অভিভাবকেরাও মুম্বইতে (Mumbai) পাড়ি দিয়েছিলেন। দীর্ঘ দিন ধরে বাড়িটি খালিই পড়েছিল। সম্প্রতি অমিতাভ বচ্চন ৩১ কোটি দিয়ে আরও একটি ডুপ্লেক্স কিনে নিয়েছে। যা বর্তমানে কৃতি স্যানন (Bollywood Celeb Kriti Samon) ভাড়া নিয়েছে, মাসে ১০ লাখ করে ভাড়া গুণছেন বলিউড স্টার। 

Read more Articles on
Share this article
click me!