এবার ইমোশনাল হরোর থ্রিলার ছবিতে বলিউডের শ্রীলঙ্কান বিউটি, সৌজন্যে পরিচালক এ.এল বিজয়ের আগামী প্রোজেক্ট

সুপারহিট মুভি থ্যালাইভি-র পরিচালক এ.এল বিজয়ের আগামী প্রোজেক্টে কাজ করবেন বলিপাড়ার নামজাদা নায়িকা জ্যাকলিন ফানানডেজ। ইমোশনাল হরোর থ্রিলার মুভিতে একেবারে ভিন্নস্বাদের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে নায়িকাকে। মার্চে লন্ডনে শুরু হবে সিনেমার শ্যুটিং। 

Kasturi Kundu | Published : Feb 3, 2022 5:47 PM IST

মডেলিং দুনিয়া থেকে সিনে দুনিয়ার (Bollywood) জার্নটা বেশ সফলই হয়েছে শ্রীলঙ্কান বিউটি জ্যাকলিন ফানানডেজের (Jacqueline Fernandez)। বলিউডের একের পর এক হিট ছবিতে নায়িকার চরিত্রে সফল হয়েছেন এই বলি অভিনেত্রী। সদ্যই শেষ হয়েছে  জ্যাকলিন অভিনীত রাম সেতু ছবির শ্যুটিং। এই ছবিতে জ্যাকলিনের বিপরীতে দেখা যাবে বলিউডের খিলাড়ি থুরি, অক্ষয় কুমারকে। এছাড়াও বলি সুপারস্টার রণবীর সিং-য়ের সঙ্গে সার্কাস ছবিতেও দেখা যাবে বলিউডের এই শ্রীলঙ্কান বিউটিকে। একদিকে অভিষেক শর্মার নির্দেশনায় রাম সেতু আর অন্যদিকে পরিচালক রোহিত শেঠির সার্কাস ছবির কাজ শেষ করেছেন বলিডিভা জ্যাকলিন ফানানডেজ। নতুন বছরের শুরুতে বলিউডের দুটি বিগ বাজেটের মুভি শ্যুটিং শেষর পর নায়িকার হাতে রয়েছে আরও একটি নতুন ছবি। সুপারহিট মুভি থ্যালাইভি-র পরিচালক এ.এল বিজয়ের (A.L Vijay) আগামী প্রোজেক্টে কাজ করবেন বলিপাড়ার (Bollywood) নামজাদা নায়িকা জ্যাকলিন ফানানডেজ। ইমোশনাল হরোর থ্রিলার মুভিতে একেবারে ভিন্নস্বাদের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে নায়িকাকে। 

বি-টাউনের অন্দরমহলে কান পাতলে শোনা যাচ্ছে, জ্যাকলিন ফানানডেজের কাছে পরিচালক  এ.এল বিজয়ের বি-নতুন প্রোজেক্টের একটা চ্যালেঞ্জের থেকে কম কিছু নয়। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে সিনেমার প্রাথমিক কাজ। রোম্যান্টিক নায়িকার মোড়ক ছেড়ে একেবারে নতুন সাজে দর্শক দরবারে ধরা দিতে নিজেকে তৈরি করছেন বলি নায়িকা জ্যাকলিন ফানানডেজ। বলিউড সুত্রের খবর অনুযায়ী, আগামী মার্চ থেকেই শুরু হয়ে যাবে সিনেমার শ্যুটিং। দুই মাসের মধ্যেই শেষ হয়ে যাবে সিনেমার শ্যুটিং। অর্থাৎ মার্চে সিনেমার শ্যুটিং হলে এপ্রিলেই শেষ হয়ে যাবে নতুন প্রোজেক্টের কাজ। পরিচালক এ.এল বিজয়ের আগামী ইমোশনাল হরোর থ্রিলার মুভির শ্যুটিং হবে লন্ডনে। 

আরও পড়ুন-Movie Baba Babu O:'বাবা হওয়ার ফায়দাটা পুরো তুলেছি', 'বাবা বেবি ও' নিয়ে একান্ত সাক্ষাৎকারে যিশু

আরও পড়ুন-একদিকে অজয় দেবগণের প্রথম লুক অন্যদিকে ছবির নতুন পোস্টার, ফের খবরে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি

আরও পড়ুন-Ramesh Deo Passes Away : চলে গেলেন অমিতাভ-রাজেশের সহ অভিনেতা রমেশ দেও, শোকস্তব্ধ বি-টাউন

দুটি নতুন ছবির কাজ শেষ করে আগামী মাসে আরও একটি সিনেমার কাজ শুরু করবেন। আর তার মাঝে সেরে ফেলছেন হোলি স্পেশাল মুভি বচ্চন পান্ডের প্রচারে ব্যস্ত থাকবেন ছবির নায়িকা। এই ছবিতর মুখ্য চরিত্রে দেখা যাবে বলিউডের তিন জন প্রথমসারির তারকাকে। অক্ষয় কুমার, কৃতী স্যানন ও জ্যাকলিন ফানানডেজ।  জ্যাকলিন ভক্তদের জন্য নতুন বছরে একগুচ্ছ উপহার দিতে তৈরি নায়িকা।  রাম সেতু, সার্কাস, বচ্চন পান্ডে ছাড়াও অ্যাটাক, কিক টু-র আনুষ্ঠানিক ঘোষণাও ইতিমধ্যে হয়ে গিয়েছে। তবে পরিচালক এ.এল বিজয়ের হাত ধরে জ্যাকলিনের আগামী ছবির নাম এখনও প্রকাশ্যে আসেনি। 

Read more Articles on
Share this article
click me!