মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন রাজু, ভেন্টিলেটরে থাকা কৌতুক শিল্পীকে ভয়েস মেসেজ পাঠালেন অমিতাভ

এই মুহূর্তে  দিল্লির এইমস হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়লেন রাজু । বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন কমেডিয়ান রাজু শ্রীবাস্তবকে একটি ভয়েস মেসেজ পাঠিয়েছেন। ভেল্টিলেটরে থাকা অভিনেতাকে এই বার্তা শোনানোও হয়েছিল। রাজুর ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, বিগ বি বলেছেন, ওঠো, এখনও অনেক কাজ বাকি রয়েছে। এখানেই শেষ নয়, কৌতুক শিল্পীর স্ত্রী শিখার কাছে ফোন করে অভিনেতার শারীরিক অবস্থার খোঁজ খবরও নিয়েছেন অমিতাভ বচ্চন। 

Riya Das | Published : Aug 14, 2022 7:33 AM IST

জনপ্রিয় কৌতুক শিল্পী রাজু শ্রীবাস্তবের জন্য মন  খারাপ সকল ভক্তদের।। এইমস-এর কার্ডিওলজি বিভাগে ভর্তি রয়েছেন  অভিনেতা। রাজু এখনও পুরোপুরি সুস্থ নন।  এই মুহূর্তে  দিল্লির এইমস হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়লেন রাজু । এখনও ভেন্টিলেশনে রয়েছেন অভিনেতা। ইতিমধ্যেই তার শারীরিক অবস্থা নিয়ে নানা ভুয়ো গুজব ছড়িয়ে পড়েছে। তবে অভিনেতার পরিবারের পক্ষ থেকে কোনও রকম ভুয়ো গুজবে কান না দেওয়ার কথা বলা হয়েছে সকলকে। ভক্তদের মধ্যে অভিনেতাকে নিয়ে ক্রমশ উদ্বেগ বাড়ছে।

সূত্রের খবর, বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন কমেডিয়ান রাজু শ্রীবাস্তবকে একটি ভয়েস মেসেজ পাঠিয়েছেন। ভেল্টিলেটরে থাকা অভিনেতাকে এই বার্তা শোনানোও হয়েছিল। রাজুর ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, বিগ বি বলেছেন, ওঠো, এখনও অনেক কাজ বাকি রয়েছে। এখানেই শেষ নয়, কৌতুক শিল্পীর স্ত্রী শিখার কাছে ফোন করে অভিনেতার শারীরিক অবস্থার খোঁজ খবরও নিয়েছেন অমিতাভ বচ্চন। উল্লেখ্য, রাজু তার কেরিয়ার শুরু করেছিলেন অমিতাভের মিমিক্রি করে। কৌতুক শিল্পীর ঘনিষ্ঠ সূত্র বলছে, মোবাইলের মাধ্যমে এই ভয়েস মেসেজ শোনানো হয়েছে। জ্ঞান ফিরবে বলে মনে করা হচ্ছে। তিনি দ্রুত সুস্থ হবেন বলে মনে করা হচ্ছে। 

আচমকাই হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়েছেন কমেডিয়ান রাজু শ্রীবাস্তব। জিমে গিয়েই ঘটে গেছে ভয়ঙ্কর দুর্ঘটনা । শরীরচর্চা করতে করতেই নাকি হৃদরোগে আক্রান্ত হয়ে ট্রেডমিলের উপরেই পড়ে যান তিনি। তারপর তড়িঘড়ি করে দিল্লির এইমস হাসপাতালে ভর্তি করা হয় অভিনেতাকে। আরও জানা গেছে পড়ে গিয়েই কার্ডিয়াক অ্যারেস্ট হয় অভিনেতার। এই খবর জানাজানি হতেই ভক্তদের মধ্য উদ্বেগ বাড়ছে এই মুহূর্তে কেমন আছেন অভিনেতা রাজু তা জানার জন্য সকলেই মুখিয়ে রয়েছেন। রাজুর তুতো ভাই অশোক শ্রীবাস্তব সংবাদমাধ্যমকে জানিয়েছেন,  হৃদরোগে আক্রান্ত হয়েছেন কৌতুকশিল্পী। প্রতিদিনের মতো শরীরচর্চা করছিল রাজু। তবে সেদিন ট্রেডমিলে দৌঁড়তে গিয়েই আচমকা অসুস্থ হয়ে পড়ে যান অভিনেতা। তারপরই তাকে তড়িঘড়ি করে হাসপাতালে ভর্তি করা হয়। স্বামীর শরীর খারাপের খবর পেয়েই তড়িঘড়ি হাসপাতালে ছুটে যান শিখা শ্রীবাস্তব।

 

 

অভিনেতার পিআর টিমের পক্ষ থেকে জানানো হয়েছে, ভয় পাওয়ার আর কিছু নেই । ইতিমধ্যেই তাকে দুবার সিপিআর দেওয়া হয়েছে। আগের তুলনায় অনেকটাই ভাল আছেন অভিনেতা। কার্ডিয়াক অ্যারেস্ট হলেও ধীরে ধীরে সুস্থ হচ্ছেন রাজু। এবং সকলকেই অভিনেতার দ্রুত আরোগ্য প্রার্থনা করতে বলা হয়েছে। ধীরে ধীরে সুস্থ হচ্ছেন রাজু। এইমস-এর চিকিৎসকরা তার ট্রিটমেন্ট চালিয়ে যাচ্ছে। অন্যদিকে অভিনেতার সুস্থতায় কোটি কোটি ভক্ত প্রার্থনা করছে। উত্তরপ্রদেশের কানপুরের বাসিন্দা এই রাজুর অসুস্থতার খবরে সকলেই যেন ভেঙে পড়েছেন। তিনি যেন খুব শীঘ্রই স্বাভাবিক জীবনে ফিরতে পারেন সেটাই কামনা করছেন অনুরাগীরা তথা টেলিভিশন তারকারা। তিনি এমন একজন মানুষ যেটা কষ্ট পেলে হাঁসাতে পারেন তেমনই আবার অনায়াসেই চোখের জল বার করে দিতে পারেন। কমেডি শো-তে তার কমেডি দেখলে মন ভাল হয়ে যায় নিমেষে। এছাড়া স্টেজ শো-তেও দারুণ কমেডি করেন রাজু। বেশ কয়েকটি সিনেমাতেও অভিনয় করেছন রাজু।  ৫৮ বছর বয়সী অভিনেতা শুধু কমেডিয়ান বা কৌতুক অভিনেতা নন তিনি ভারতীয় জনতা পার্টির একজন নেতাও। ২০১৪ সালে লোকসভা নির্বাচনের আগে তিনি বিজেপি-তে যোগ দিয়েছিলেন।  অভিনেতার অসুস্থতার খবর শুনে সকলেই তার সুস্থতার কামনা করছেন।

Read more Articles on
Share this article
click me!