মাকে আজও ভীষণ মিস করেন খুশি-জাহ্নবী, মায়ের জন্মবার্ষিকীতে আবেগঘন পোস্ট দুই কন্যার

অভিনেত্রী জাহ্নবী কাপুর এবং তার ছোট বোন, খুশি কাপুর, শনিবার তাঁদের মা, প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর জন্মবার্ষিকীতে কিছু থ্রোব্যাক ছবি শেয়ার করেছেন এবং তাঁর সঙ্গে কিছু আবেহঘন ক্যাপশন দিয়েছেন।। চলুন জেনে ঠিক কি লিখেছেন জাহ্নবী ও খুশি।

Abhinandita Deb | Published : Aug 13, 2022 2:39 PM IST

অভিনেত্রী জাহ্নবী কাপুর এবং তাঁর ছোট বোন, খুশি কাপুর, শনিবার তাঁদের মা, প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর জন্মবার্ষিকীতে কিছু থ্রোব্যাক ছবি শেয়ার করেছেন। কাজের প্রসঙ্গে, জাহ্নবীকে অভিনেতা বরুণ ধাওয়ানের বিপরীতে 'বাওয়াল'-এ দেখা যাবে, খুশি সুহানা কাপুর এবং অগস্ত্য নন্দার সাথে জোয়া আখতারের 'দ্য আর্চিস'-এর মাধ্যমে বলিউডে অভিষেক হবে।  বলিউড অভিনেতা জাহ্নবী কাপুর তাঁর অভিনেত্রী-মা শ্রীদেবীর জন্মবার্ষিকীতে ১৩ আগস্ট শনিবার একটি আবেগপূর্ণ পোস্ট শেয়ার করেছেন। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি ২৪ ফেব্রুয়ারি, ২০১৮-এ তাঁর সর্বকালের সেরা অভিনেতাদের একজনকে হারিয়েছে। ইনস্টাগ্রামে গিয়ে, জাহ্নবী কাপুর তাঁর মা, প্রয়াত অভিনেতা শ্রীদেবীর সঙ্গে একটি থ্রোব্যাক পোস্ট শেয়ার করেছেন। ছবিতে, লাল কাঞ্জিভরম শাড়ি পরা শ্রীদেবীকে শিশু জাহ্নবী কাপুরকে জড়িয়ে ধরতে দেখা যাচ্ছে।'শুভ জন্মদিন মা,আমি তোমাকে প্রতিদিন আরও বেশি মিস করি। আমি তোমাকে চিরকাল ভালোবাসি ,' পোস্টে জাহ্নবী কাপুর লিখেছেন। তাঁর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার সময় থেকে ছবিটি ৩.৩৬ লাখেরও বেশি লাইক এবং কয়েক হাজার মন্তব্য পেয়েছে।

জাহ্নবী কাপুরের কাকা সঞ্জয় কাপুর, কাকিমা  মাহিপ কাপুর, খ্যাতিমান ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা, অভিনেতা সানি কৌশল, চলচ্চিত্র নির্মাতা জোয়া আখতার, চলচ্চিত্র সমালোচক রাজীব মাসান্দ, আয়ুষ্মান খুরানা এবং তাহিরা কাশ্যপ এর মতন বেশ কিছু সেলিব্রিটি এবং জাহাজবির অনেক ভক্তরাও, মন্তব্য বিভাগে অসংখ্য হার্ট ইমোটিকন দিয়ে ভরিয়ে ফেলেছেন। সেলিব্রিটি ছাড়াও, বেশ কয়েকজন ভক্তও মন্তব্য বিভাগে ভালো ভালো মন্তব্য করেছেন।জাহ্নবীর একজন ভক্ত লিখেছেন, 'তাঁর আত্মা প্রতি মুহূর্তে শান্তিতে থাকুক', অন্য একজন লিখেছেন, 'তিনি সর্বদা আপনার সঙ্গে আছেন, এবং আমি নিশ্চিত যে সে আপনাকে নিয়ে গর্বিত।' শ্রীদেবীর কেরিয়ারের কথা বলতে গেলে, তিনি শিশু শিল্পী হিসাবে দক্ষিণ শিল্পে শুরু করেছিলেন। এর পরে, তিনি 'সলভা সাওয়ান' দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন, যেখানে তাকে জিতেন্দ্রের বিপরীতে দেখা গিয়েছিল। তিনি 'নাগিনা', 'চাঁদনি', 'লাডলা', 'মিস্টার ইন্ডিয়া', 'খুদা গাওয়াহ', 'মম' এবং 'ইংলিশ ভিংলিশ'-এর মতো অনেক সুপারহিট ছবিতে কাজ করেছেন।

 একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, জাহ্নবী কাপুর তার মা শ্রীদেবী, তার কাছ থেকে উত্তরাধিকারসূত্রে পাওয়া বৈশিষ্ট্য এবং তাঁকে যে সমালোচনার মুখোমুখি হতে হয়েছে সে সম্পর্কে খোলামেলা কথা বলেছেন। শ্রীদেবীর কাছ থেকে তিনি কোন বৈশিষ্ট্য বা দক্ষতা উত্তরাধিকার সূত্রে পেয়েছেন এমন প্রশ্নের উত্তরে জাহ্নবী কাপুর উত্তর দিয়েছিলেন যে তিনি ছবি আঁকতে পছন্দ করেন। তিনি সেটে অবসর সময় সময় স্কেচিং করেন। প্রকৃতপক্ষে, জাহ্নবী আরও যোগ করেছেন যে লোকেরা মনে করে  তাঁর চোখগুলি  শ্রীদেবীর মতন, এবং জাহ্নবীর  কণ্ঠও তাঁর মতো।  তাঁকে যখন জিজ্ঞেস করা হয়েছিল যে  মায়ের কোন জিনিসটি তাঁর সবচেয়ে বেশি কি মনে আছে? জাহ্নবী উত্তর দিয়েছিলেন, 'মুঝে বাস উনকি ইয়াদ আতি হ্যায়।' । আরও যোগ করে জাহ্নবী প্রকাশ করেছেন যে শ্রীদেবী তাঁকে জাগিয়ে না দেওয়া পর্যন্ত তিনি তাঁর বিছানা থেকে নামতেন না। তাঁর অ্যালার্ম বাজবে কিন্তু তারপরে সে প্রয়াত অভিনেত্রীকে ডাকতো ততাঁর ঘরে কারণ তাঁর মুখ না দেখে তাঁর ঘর থেকে জাহ্নবী বের হতেন না এবং তাঁকে শুভরাত্রি না বলে ঘুমোতেন না।


আরও পড়ুন,এমএমএস কেলেঙ্কারি তে ফাঁসানোর চেষ্টা হয়েছিল যেসব দক্ষিণী অভিনেত্রীদের

আরও পড়ুন,এবার ক্যামেরার সামনে ব্রালেস হয়ে ধরা দিলেন উরফি জাভেদের বোন ডলি

Read more Articles on
Share this article
click me!