ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন অমিতাভ, ছবি শেয়ার করে মজার পোস্ট বিগ বি-র

  • করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ 
  • এবার ভ্যাকসিন পেলেন প্রবীণ অভিনেতা অমিতাভ
  • সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ছবি
  • মজার পোস্ট মুহূর্তে ভাইরাল

Jayita Chandra | Published : May 16, 2021 6:52 AM IST

বর্তমানে করোনা পরিস্থিতি ক্রমেই ভয়ানক আকার ধারণ করছে। তারই মধ্যে আবার দেখা যাচ্ছেন ভ্যাকসিন সঙ্কট। সময় ও সুবিধা মত পাওয়া যাচ্ছে না ভ্যাকসিন। ফলে হাজার হাজার মানুষ ভ্যাকসিনের অপেক্ষায় প্রহর গুণছেন। প্রথম ডোজ সাধারণের জন্য এক প্রকার বন্ধ বললেই চলে। তবে সব রাজ্যের ছবিটা এক  নয়। কোথাও কোথাও আবার ভ্যাকসিনে নিয়ে এসে দেওয়া হচ্ছে করোনা যোদ্ধাদের আগে। 

আরও পড়ুন-- রাধে মুক্তির পরই মিলল ভাইজানের হুমকি, সোশ্যাল মিডিয়ায় কড়া ভাষায় বার্তা সলমনের, করলেন শাস্তির উল্লেখ 

দেশের মধ্যে  সব থেকে ভয়ানক পরিস্থিতি হয়েছিল মুম্বই, অর্থাৎ বিটাউনের ছবিটাও ছিল বেশ আশঙ্কাজনক। মাঝে মধ্যেই একের পর এক সেলেবদের করোনায় আক্রান্ত হওয়ার খবর আসছে সামনে। ২০২০ সালে সর্বাধিক ভাইরাল হয়েছিল অমিতাভ বচ্চনের করোনায় আক্রান্ত হওয়ার খবর। ঝড়ের বেগে সেই খবর ছড়িয়ে পড়েছিল নেট দুনিয়ায়। এবার সেই তারকাই নিয়ে নিলেন জিনের দ্বিতীয় ভ্যাকসিন। 

 

 

সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করলেন অমিতাভ বচ্চন। লিখলেন করোনার ভ্যাকসিন নিলাম, ক্রিকেটের নয়। বলেই তিনি মজার ছলে তা উড়িয়ে দেন। অমিতাভ নিজের ব্লগে লেখেন, সকলের ভ্।াকসিন নেওয়া উচিৎ। এই সময় সকলের সুরক্ষিত থাকাটা একান্ত জরুরী। দেশের নানা প্রান্তে, বিভিন্ন রাজ্যের ছবিটা এক এক রকম। কোথাও লকডাউন, কোথাও আবার আংশিক লকডাউনে নাজেহাল সাধারণ মানুষের একটাই আশা, এবার কাটুক মহামারীর কোপ। 

Share this article
click me!