রাধে মুক্তির পরই মিলল ভাইজানের হুমকি, সোশ্যাল মিডিয়ায় কড়া ভাষায় বার্তা সলমনের, করলেন শাস্তির উল্লেখ

  • রাধে মুক্তি পেতেই নতুন সমস্যা 
  • ছড়িয়ে পড়ছে নেট দুনিয়ায় ভিডিও
  • চোখে পড়তেই তৎপর সলমন খান 
  • কড়া ভাষায় বার্তা দিলেন নেট দুনিয়ায়

Jayita Chandra | Published : May 16, 2021 5:25 AM IST

সদ্য মুক্তি পেয়েছে রাধে ছবি। টানা এক বছর পর এক বড় ছবির মুক্তি। তার ওপর ইদের বাজারে ভাইজানের ছবি। না দেখলে চলে। তবে সমস্যা একটাই, ছবি দেখার উপায় নেই সিনেমা হলে। যার ফলে বিপুল সংখ্যক টিকিটের লাইনবা, বা ভাইজানের সিনেমার বক্স অফিস কাউন্টিং, কোনটারই দেখা মিলল না এবার। তবে ছবি চাইলে যে দেখা যাবে না এমনটা নয়। বরং বাড়িতে বসে সুরক্ষিত অবস্থাতেই মিলতে পারে রাধে দর্শণ। টিকিট মূল্য মাত্র ২৪৯ টাকা। 

আরও পড়ুন- লকডাউনের কোপ, বন্ধ টলিপাড়া, কলাকুশলিদের কথা ভেবে আর্টিস্ট ফোরামের চিঠি, চাই শ্যুটিং-এর অনুমতি 

তবে এই নিয়ে সমস্যা দেখা দিল নতুন। ভক্তদের ধন্যবাদ জানানোর পাশাপাশি ঝড়ের রাগে ফেটে পড়লেন সলমন খান। ছবি মুক্তির এক দিনের মধ্যেই বেআইনি ভাবে ছবি ছড়িয়ে পড়ে নেট মহলে। পাইরায়েট ভার্সান নিয়ে মজে এখন অনেকেই। আর তা চোখে পড়তেই রাগে ফেটে পড়লেন ভাইজান। সোশ্যাল মিডিয়ায় এসে কড়া ভাষায় হুমকি দিতেও ছাড়লেন না তিনি। 

 

 

এদিন টুইটে সলমন লিখলেন- আমরা রাধে যথেষ্ট কম টাকায় দেখতে দিচ্ছি। মাত্র ২৪৯ টাকায়। তার সত্ত্বেও পাইরাইটেট সাইটগুলো বেআইনিভাবে এই ছববি ছড়িয়ে দিচ্ছে। যা এক কথায় আইন ভাঙা ও এক গুরুতর অপরাধ। দয়া করে কেউ পাইরাইটেট ছবি দেখোনা, বা পাইরাইট করো না। নয়তো ক্রাইম সেলের দরুণ কড়া শাস্তি পেতে হবে। মুহূর্তে ছড়িয়ে পড়ে ভাইজানের এই বার্তা। 

Share this article
click me!