যতদিন জীবন, ততদিন সংঘর্ষ, ১২ ঘণ্টার বেশি সময় শ্যুটে ব্যস্ত বিগ বিগ, ভাইরাল প্রাক-জন্মদিন পোস্ট

  • জন্মদিনের আগের মুহূর্তে ভাইরাল অমিতাভ
  • টানা বারো ঘণ্টা শ্যুটের পর রেকর্ডিং
  • ভক্তদের অগ্রিম ধন্যবাদ জানালেন বিগ বি
  • মুহূর্তে ভাইরাল নেট দুনিয়ায় তাঁর পোস্ট 

Jayita Chandra | Published : Oct 11, 2020 3:37 AM IST / Updated: Oct 11 2020, 09:11 AM IST

দেখতে দেখতে আরওএকটা বছর পার। জন্মদিনের দোর গোড়াতে এসে একাধিক পোস্ট বিগ বির। করোনার কোপ কাটিয়ে, পরিস্থিতিকে বুড়ো আঙল দেখিয়ে লড়াই করে চলেছেন অমিতাভ বচ্চন। টানা ১২ ঘণ্টা শ্যুট। সকাল ৯ টা থেকে রাত ৯টা। এরপর আবার রেকর্ডিং। গর্বের সঙ্গে পোস্ট করে জানালেন তিনি, এটাই জীবন। তাঁর বাবার কোট তুলে ধরে উল্লেখ করলেন, যতদিন জীবন ততদিন সংঘর্ষ। 

 

 

অমিতাভ বচ্চন যেমন নিজের কর্ম জগতে অ্যাক্টিভ, ঠিক ততটাই অ্যাক্টিভ তাঁর সোশ্যাল মিডিয়ার পাতা। প্রতি মুহূর্তে তিনি বিভিন্ন আপডেট নিয়ে নিজেই হাজির হন। যাকে বলে ২৪ ঘণ্টা মনিটরিং। কীভাবে সময় করে উঠতে পারেন তিনি, এতটা সক্রিয় থাকার জন্য, প্রশ্ন করায় উত্তর দিয়েছিলেন অমিতাভ, আমি আমার ভক্তদের সঙ্গে সরাসরি যোগাযোগের মধ্যে থাকতে পারি। এটা আমায় আনন্দ দেয়। 

 

 

তবে এবার কত তম জন্মদিন অমিতাভের, সঠিকটা মনে না পড়লেও কেউ বলবেন সত্তরের কোটায়, আবার কেউ বলবেন আশির কোটায়, কিন্তু এখানেও আপনি আমি ভুল। সকলকে সুধরে দিয়ে অমিতাভ বচ্চন পালন করছেন ১১ তম জন্মদিন। জানিয়ে দিলেন, এর থেকে বেশি তিনি চান না। এই চির তরণ  প্রাণ ভ্রমরা, বলিউডের প্রাণ কেন্দ্র অমিতাভ বচ্চন এখনও ক্যামেরার সামনের লড়াইটা চালিয়ে যাচ্ছেন। তা কেবলই ভক্তদের ভালোবাসায়। সোশ্যাল মিডিয়ায় ধন্যবাদ জানালেন তিনি। 

Share this article
click me!