Jhund Release Date: ছন্দে ফিরছে বি-টাউন, প্রকাশ্যে অমিতাভ বচ্চনের আগামী ছবি ঝুন্ডের মুক্তির দিন

ঝুণ্ডের কাজ শেষে হয়ে গিয়েছিল আগেই। তাই এবার ধীরে ধীরে ছন্দে ফেরার পালা। ফেব্রুয়ারি মাস থেকেই একের পর এক ছবি মুক্তির দিন সামনে আসতে থাকে। 

Jayita Chandra | Published : Feb 2, 2022 7:38 AM IST

২০২২ সালে আবারও ঘুরে দাঁড়ালো করোনা ভাইরাস (Coronavirus Out Break)। ঝড়ের গতিতে একের পর এক ছবি মুক্তির (Big Movie Releasee) দিন আবারও পিছনো শুরু। বিগ বাজেট (Big Budget Movie) একাধিক ছবি ছিল মুক্তির অপেক্ষায়। করোনার দাপটের আগেই একাধিক ছবি নিয়ে কাজ শুরু করেছিলেন অমিতাভ বচ্চন। যার মধ্যে অন্যতম ছবি ছিলম ঝুন্ড। তবে শুরু থেকেই এই ছবি ঘিরে একাধিক বিপত্তিতে জড়িয়েছেন বিগ বি। ছবির চিত্রনাট্যের বেশ কিছুটা অংশ নিয়ে আপত্তি তুলেছেন পরিচালক নন্দী চিন্নি কুমার। ঝুন্ড ছবিতে (Movie Jhund)  এমন কিছু দৃশ্য রাখা হয়েছে যার স্বত্ব তিনি আগেই কিনেছিলেন। যার ফলে তড়িঘড়ি ছবির মূখ্যচরিত্র, প্রযোজক, নির্মাতাকে আইনি নোটিশ ধরিয়েছিলেন তিনি। 

ঝুন্ড ছবিতে বেশ কিছুটা অংশ জুড়ে রয়েছে খেলোয়ার অখিলেশ পালের জীবনী। অখিলেশ কুমারের জীবন নিয়ে ছবি করার কথা ছিল তাঁর। সেই অনুযায়ী তিনি স্বত্বও কিনেছিলেন ২০১৭ সালে। এখানেই শেষ নয়, ছব করবেন বলে ২০১৮ সালে তেলেঙ্গানা সিনেমা রাইটার্স অ্যাসোসিয়েশনের কাছে ছবির চিত্রনাট্যও জমা দিয়েছিলেন তিনি। পরবর্তীতে ঝুন্ড ছবির কাজ শুরু করে দিয়েছিলেন পরিচালক ও প্রযোজক নাগরাজ মঞ্জুলে। তাঁর ছবির গল্পের বেশ কিছুটা অংশ জুড়েই দেখানো হবে অখিলেশের জীবন। এতে স্বত্ব ভঙ্গ হবে। ফলে বাধ্য হয়েই নোটিশ দিয়েছিলেন তিনি। এখানেই শেষ নয়, বরং কুমার আরও জানান, তাঁকে নাকি রীতিমত ভয় দেখিয়ে রাখা হয়েছে। ওয়ার্ল্ড কাপে ভারতকে নেতৃত্ব দেওয়া এই খেলোয়ারের জীবন প্রথম পর্দায় তুলে ধরতে চেয়েছিলেন তিনি। তেমনটা না হওয়ায়, বেজায় সমস্যায় পড়তে হয় তাঁকে। তাঁর দাবি তিনি এই ছবির প্রচারও বন্ধ করার আবেদন করবেন। 

 

আরও পড়ুন-Ananya Panday : ডি গ্ল্যাম লুকে গর্জিয়াস অনন্যা, হট লুকে বক্ষ-বিভাজিকায় ঝড় তুললেন বলি নায়িকা

আরও পড়ুন-Deepika Padukone: ঠেলে বেরোচ্ছে বুকের খাঁজ, শর্ট ড্রেস পরতেই চরম ট্রোলড দীপিকা

আরও পড়ুুন-'ঠোঁটে কি বোলতা কামড়েছে', চরম কটাক্ষের মুখে অর্জুনের প্রেমিকা, কড়া জবাব গাব্রিয়েলার

কিন্তু সে সব এখন অতীত, মাঝে বেশ কিছুটা সময় পার হয়ে গিয়েছে। এরই মাঝে করোনার কোপে একের পর এক ছবির কাজ পিছিয়েছে। তবে ঝুণ্ডের কাজ শেষে হয়ে গিয়েছিল আগেই। তাই এবার ধীরে ধীরে ছন্দে ফেরার পালা। ফেব্রুয়ারি মাস থেকেই একের পর এক ছবি মুক্তির দিন সামনে আসতে থাকে। এবার প্রকাশ্যে এলো অমিতাভ বচ্চনের আগামী ছবি ঝুন্ডের মুক্তির দিন, আগামী ৪ মার্চ তা মুক্তি পেতে চলেছে প্রেক্ষাগৃহে। 

Read more Articles on
Share this article
click me!