Aryan Khan Drug Case: সমন পেয়েও NCB পৌঁছলেন না অনন্যা, কারণ খোলসা করলেন নিজেই

সময় সময়মত পৌঁছে দেওয়ার সত্ত্বেও অনন্যা উপস্থিত হলেন না কোর্টে, সঠিক সময়, কেন নিদেউ খোলসা করলেন তিনি কারণ। 

Jayita Chandra | Published : Oct 25, 2021 11:59 AM IST

আনন্যা পান্ডে (Ananya Pandey), বলিউডের সবেমাত্র নিজের জমি পাকা করতে ব্যস্ত ছিলেন এ অভিনেত্রী। চাংকি পান্ডে কন্যা একের পর এক ছবিতে কাজ করার জন্য নিজেকে ধীরে ধীরে তৈরী করে নিয়েছিলেন। তবে হঠাৎই ঘটে ছন্দপতন। মুম্বই মাদক কাণ্ডে (Mumbai Drug Case) আরিয়ান খান  (Aryan Khan) এর সঙ্গে উঠে আসে তার নাম। আরিয়ান খান গ্রেফতার হবার পর থেকেই তার ফোন তার ল্যাপটপ সমস্ত কিছু বাজেয়াপ্ত করা হয়। সেই ফনি কনভারসেশন সামনে আশাতে বিপাকে পড়েন অনন্যা পান্ডে। সেখানেই তাকে আরিয়ান লিখেছিলেন গাজার ব্যবস্থা করে দিতে। তাতে সম্মতি জানিয়ে সে কাজটি করিয়ে দেন অনন্যা।

 

 

তবে জেরার মুখে পড়ে অন্য সুরে কথা বলেন অনন্যা পান্ডে। তিনি সাফ জানিয়ে দেন যে এই মেসেজ তিনি মজা করে পাঠিয়েছিলেন আরিয়ানকে। এমনকি তিনি এও জানান, ড্রাগ যে কোনো মাদক সেইটুকুই জানতেন না অনন্যা পান্ডে। যদিও তা নিয়ে বেশ কয়েক রাউন্ড প্রশ্নের মুখে পড়তে হয় অনন্যা কে।

আরও পড়ুন- ৭০ সপ্তাহ পার, সুশান্ত সিং রাজপুতকে হত্যা করা হয়েছে, কেন মিলছে না রায়, প্রশ্ন তুলে সরব নেটমহল

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

সোমবার আবার উইনসিসি থেকে তাকে ডেকে পাঠানো হয়। তবে এবার আর দেরীতে পৌঁছানোয় অনন্যা আগে থেকেই জানিয়ে দেন তিনি যেতে পারবেন না। এনসিবি কে অনুরোধ করে তিনি জানান তারেক ব্যক্তিগত কাজ রয়েছে যে কথা তাকে রাখতেই হবে। সেই কারণেই তিনি আজকে পৌছতে পারছেন না। আশেপাশে অনন্যা পান্ডে এদিন আরও জানান যে তাকে যেন আরও একটি দিন দেওয়া হয়। সেদিন তিনি আবারও প্রশ্নের মুখোমুখি বসতে রাজি তবে সোমবার এনসিবি দপ্তরে পৌঁছলেন না অনন্যা পান্ডে।

    

Share this article
click me!