Asianet News BanglaAsianet News Bangla

শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

বিজেপির দ্বিচারিতা নিয়ে প্রশ্ন তুলে জোর কটাক্ষ মহারাষ্ট্রের মন্ত্রীর। এনসিপি নেতা ভুজবল মুম্বাই ক্রুজ মাদক মামলার কথা উল্লেখ করে কটাক্ষ করেন বিজেপিকে।

Drugs will become sugar powder if Shah Rukh Khan joins BJP, said Maharashtra Minister Chhagan Bhujbal bpsb
Author
Kolkata, First Published Oct 24, 2021, 8:56 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিজেপির(BJP) দ্বিচারিতা (double standards) নিয়ে প্রশ্ন তুলে জোর কটাক্ষ মহারাষ্ট্রের মন্ত্রী ছগন ভুজবলের(Maharashtra Minister Chhagan Bhujbal)। তিনি বলেন গেরুয়া শিবির(saffron party) এতটাই দুমুখো নীতি নিয়ে চলে যে আজ শাহরুখ খানের (Bollywood actor Shah Rukh Khan) ছেলের ড্রাগ মামলায় জড়িয়ে পড়া নিয়ে যে আলোচনা হচ্ছে, কালই তা বন্ধ হয়ে যাবে, যদি শাহরুখ বিজেপিতে যোগ দেন। 

Drugs will become sugar powder if Shah Rukh Khan joins BJP, said Maharashtra Minister Chhagan Bhujbal bpsb

এনসিপি নেতা ভুজবল মুম্বাই ক্রুজ মাদক মামলার কথা উল্লেখ করে কটাক্ষ করেন বিজেপিকে। রাজ্যের বিড জেলায় একটি জনসভায় ভাষণ দেওয়ার সময় ভুজবলের দাবি, বিজেপিতে যোগ দিলে যে কোনও দাগী অপরাধীও ছাড়াও পেয়ে যাবে। কারণ সে বিজেপির সদস্য। তাই শাহরুখ যদি আজ বিজেপিতে যোগ দেয়, তবে দেখা যাবে কাল থেকেই হয়ত মুম্বই ড্রাগ কেসের গুরুত্ব কমে যাবে ও প্রমাণ হবে যে ড্রাগ নয়, আরিয়ানের থেকে চিনির গুঁড়ো পাওয়া গিয়েছিল। 

এদিকে, সম্প্রতি মন্নতে হানা দিয়ে আরিয়ান খান সংক্রান্ত জরুরি নথি নিজেদের নাগালে নিয়ে এসেছেন এনসিবি। অভিনেতার ড্রাইভারের সঙ্গে এই বিষয়ে কথা বলেছে এনসিবি কর্তারা। এখানেই শেষ নয়, গত দুদিন ধরে আরিয়ান খানের বান্ধবী অভিনেত্রী অনন্যা পান্ডেকেও জিজ্ঞাসাবাদ করেছে সমীর ওয়াংখেড়ে। যদিও অনন্যার উত্তরের ভাঁজে সন্দেহ বাসা বেঁধে আছে বলেই মনে করছেন ওয়াংখেড়ে। তার দাবি বেশ চ্যাট সম্ভবত ডিলিট করে দিয়েছেন অনন্যা।

Drugs will become sugar powder if Shah Rukh Khan joins BJP, said Maharashtra Minister Chhagan Bhujbal bpsb

উল্লেখ্য, শাহরুখ পুত্র আরিয়ান খানের জামিনের আবেদন ফের খারিজ করে দিয়েছে আদালত। আর্থার রোড জেলই এখন নয়া ঠিকানা বলিউডের বাদশা শাহরুখ পুত্র আরিয়ান খানের। গত বৃহস্পতিবারই ছেলে আরিয়ানের গ্রেফতারের পর প্রথম প্রকাশ্যে আসেন শাহরুখ। 

আগামী ২৬ অক্টোবর অর্থাৎ মঙ্গলবার আরিয়ানের জামিনের শুনানি হবে বম্বে হাই কোর্টে। বেশ কিছুদিনই জেলে থাকতে হবে শাহরুখ পুত্রকে। আরিয়ান খানকে গত ২০ দিন ঘরে রাখা হয়েছে জেল হেফাজতে, চলছে জেরা। সাধারণ কয়েদির মতোই জেলের বদ্ধ কুঠুরিতে থাকছেন আরিয়ান। আরিয়ান খান সহ বাকি আসামিদের কারাগারের প্রথম তলার ১ নম্বর ব্যারাকে রাখা হয়েছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios