পিঙ্ক, নো মিন্স নো-এর পর লস্ট, অনুরুদ্ধের দ্বিতীয় হিন্দি ছবির শ্যুট শুরু, চিত্রনাট্যে আবেগ-সম্পর্ক-থ্রিলার

চিত্রনাট্য নির্ভর আরও এক গল্প উপহার দিতে চলেছেন পরিচালক। ফ্রেমে থাকছেন রাহুল খান্না ও ইয়ামি গৌতমি। এক সাংবাদিকের ভুমিকায় দেখা যাবে এই ছবিতে ইয়ামিকে। 

Jayita Chandra | Published : Jul 25, 2021 4:36 AM IST

পিঙ্ক বা নো মিন্স নো, ছবির জগতে অনুরুদ্ধ রায়চৌধুরীকে এক ভিন্ন জগতে স্থান করে দিয়েছে। চিত্রনাট্য নির্ভর এই দুই ছবি দর্শকের মনে স্থান করে নিয়েছে পলকে। এবার পালা অনিরুদ্ধ রায় চৌধুরীর দ্বিতীয় হিন্দি ছবি লস্ট। রবিবার কলকাতার বুকে শুরু হচ্ছে শ্যুটিং। চিত্রনাট্য নির্ভর আরও এক গল্প উপহার দিতে চলেছেন পরিচালক। ফ্রেমে থাকছেন রাহুল খান্না ও ইয়ামি গৌতমি। এক সাংবাদিকের ভুমিকায় দেখা যাবে এই ছবিতে ইয়ামিকে। 

আরও পড়ুন- সলমন-আমিরের ভয়ে শাহরুখ বদলাতে চেয়েছিলেন নিজেকে, পরিচালকের যেদেই আজ তিনি কিং খান

আরও পড়ুন- মুম্বইয়ের দুটো বাড়ি বিক্রি করে দিলেন ৭ কোটিতে, তবে কি পাকাপাকি হলিউডে পাড়ি জমাচ্ছেন প্রিয়ঙ্কা

ছবির সম্পূর্ণ শ্যুটটাই হবে পুরুলিয়া ও কলকাতাতে। এই ছবিতে কলকাতা সিনে দুনিয়ার বেশ কিছু পরিচিত মুখেরও দেখা মিলবে। সঙ্গে থাকবেন পঙ্কজ কাপুরও। এই চিত্রনাট্য বেছে নেওয়া কেন! প্রশ্নের উত্তরে এক প্রথম সারির সংসাবদ মাধ্যমকে পরিচালক জানান, কিছু বছর ধরে সম্পর্কের মাঝে থাকা সুক্ষ্ম অনুভুতি-আবেগগুলো যেন কোথায় হারিয়ে যাচ্ছে। আর সেই সূত্রেই বাঁধা এই গল্প। 

 

 

কেন কলকাতাকেই বেছে নেওয়া হল এই ছবির প্রেক্ষাপট হিসেবে! উত্তরে অনুরুদ্ধ জানান, লোকালটাই এখন গ্লোবাল। এই শবহরকে তিনি খুব ভালো মত চেনেন, কলকাতা তাঁর রক্তে, তাই সেটাকে ফ্রেমে তুলে ধরতে অনেক বেশি আবেগ ফুটিয়ে তোলা সম্ভব। পরিচালক আরও জানান, এই চরিত্রের জন্য ইয়ামি এক কথায় পার্ফেক্ট। তাই তাঁকেই বেছে নেওয়া হয়। রবিবার সকালে সোশ্যাল মিডিয়ায় টুইট করে এই শ্যুট শুরুর খবর আরও একবার সামনে আনেন পরিচালর অরিন্দম শীল। জানান শীঘ্রই তিনি যুক্ত হবেন অনিরুদ্ধের সঙ্গে। 

Share this article
click me!