Ankita-Vicky: জোরকদমে চলছে প্রস্তুতি, বিয়ের অনুষ্ঠানের ছবি পোস্ট অঙ্কিতা-ভিকির

একটি ছবিতে দেখা গিয়েছে দরজার সামনে নাচের ভঙ্গিতে দাঁড়িয়ে রয়েছেন ভিকি-অঙ্কিতা। মাথায় তাঁদের ‘মুন্ডাভালিয়া’। আর এই ছবি প্রকাশ্যে আসতেই অনেকেই ভেবে ফেলেছিলেন যে তাঁরা হয়তো বিয়ে করেই নিয়েছেন।

Web Desk - ANB | Published : Dec 3, 2021 11:37 AM IST / Updated: Dec 03 2021, 05:34 PM IST

বি টাউনে (Bollywood) এখন বিয়ের (Wedding Season) মরশুম চলছে। কয়েকদিন আগেই সাকপাকে বাঁধা পড়লেন অভিনেতা রাজকুমার রাও (Rajkummar Rao) ও পত্রলেখা (Patralekha)। আবার চলতি মাসেই নাকি বিবাহবন্ধনে আবদ্ধ হবেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। তাঁদের বিয়ে নিয়ে সরগরম বলিউড। তাঁদের বিয়েকে কেন্দ্র করে প্রতিদিনই কোনও না কোনও খবর পাওয়া যাচ্ছে। আর এবার বিয়ে করতে চলেছেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। চলতি মাসের ১৪ তারিখ প্রেমিক ভিকি জৈনের (Vicky Jain) সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। তবে বিয়ের এখনও বেশ কয়েকটা দিন দেরি থাকলেও বাড়িতে তার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। নানা আচার অনুষ্ঠান চলছে প্রতিদিনই। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় (Social Media) শেয়ার করছেন অভিনেত্রী।

একটি ছবিতে দেখা গিয়েছে দরজার সামনে নাচের ভঙ্গিতে দাঁড়িয়ে রয়েছেন ভিকি-অঙ্কিতা (Ankita-Vicky)। মাথায় তাঁদের ‘মুন্ডাভালিয়া’ (মারাঠি বর এবং কনের মাথায় আড়াআড়ি ভাবে বাঁধা মুক্তার মালা)। আর এই ছবি প্রকাশ্যে আসতেই অনেকেই ভেবে ফেলেছিলেন যে তাঁরা হয়তো বিয়ে করেই নিয়েছেন। যদিও তা একেবারেই নয়। আসলে বিয়ের আগে অনেক ধরনের আচার-অনুষ্ঠান থাকে। এই মুহূর্তে সেগুলিই পালন করা হচ্ছে। 

 

 

আগামী ১৪ ডিসেম্বর ভিকির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন অঙ্কিতা। তাঁদের চার বছরের প্রেমে এ বার আইনি সিলমোহর পড়বে। তবে বিয়ের আগেও একাধিক অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। সেগুলি ১২ ডিসেম্বর থেকে শুরু হবে। মোট তিনদিন ধরে বিয়ের অনুষ্ঠান পালন করা হবে। আর বিয়ের দু’সপ্তাহ আগে থেকেই প্রাক-বিবাহ বিভিন্ন অনুষ্ঠানে মেতে উঠেছেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের একদা প্রেমিকা অঙ্কিতা।

টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক 'পবিত্র রিস্তা'-র দৌলতে অঙ্কিতা লোখান্ডে বেশ পরিচিত মুখ। তাঁর অভিনীত চরিত্র 'অর্চনা' দর্শকের মন ছুঁয়ে গিয়েছিল। আর এই ধারাবাহিক দিয়েই সুশান্তের সঙ্গে তাঁর পরিচয় হয়েছিল। ক্রমেই তাঁদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। ৬ বছর সম্পর্কে থাকার পর ২০১৬-এ তাঁরা এই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন। কিন্তু, সময় থেমে থাকেনি। সুশান্তের জীবনে একাধিক সম্পর্ক এসেছে। ছোট থেকে বড় পর্দায় সুযোগ পেয়েছেন তিনি। অন্যদিকে অঙ্কিতার জীবনেও আসেন ভিকি। বেশ কয়েক বছর ধরেই ভিকির সঙ্গে তাঁর সম্পর্ক রয়েছে। অবশেষে বিয়ে করতে চলেছেন তাঁরা। 

কয়েকদিন আগে নিজের বাড়িতে বান্ধবীদের সঙ্গে ‘ব্যাচেলরেট পার্টি’-তে মেতেছিলেন অঙ্কিতা। তারপরে ভিকি এবং অঙ্কিতাকে মুম্বই শহরে নিজেদের ঘুরে বিয়ের কার্ড বিতরণ করতে দেখা গিয়েছিল। ঘনিষ্ঠ বন্ধুদের কার্ড দিয়ে নিমন্ত্রণ করছিলেন তাঁরা। সে সময় সাংবাদিকদের মুখোমুখি হতেই তাঁরা বলেছিলেন, ‘সবেমাত্র তো বিয়ের মাস শুরু হল।’

Read more Articles on
Share this article
click me!