সুশান্ত নাকি উঁচু জায়গায় ভয় পেতেন, ভিডিও শেয়ার করে রিয়াকে ভূল প্রমাণ অঙ্কিতার

  • সুশান্তের মানসিক পরিস্থিতি নিয়ে একাধিক রহস্য
  • ঠিক হয়েছিল অভিনেতা, আজও ধোঁয়াশা
  • তবে রিয়ার কথা অনুযায়ী সুশান্ত উঁচু জায়গায় ভয় পেতেন
  •  তা মিথ্যে প্রমাণ করলেন এবার অঙ্কিতা 

Jayita Chandra | Published : Sep 2, 2020 2:54 AM IST

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য নিয়ে একাধিক প্রশ্ন এখন নেটদুনিয়ায় বর্তমান। একের পর এক তারকার মতামত, পুলিশ, সিবিআইয়ের স্টেটমেন্ট, পরিবার, পরিজনদের জবান বন্দী, ধীরে ধীরে প্রকাশ্যে এসেছে সবটাই। তবুও টানা আড়াই সাম ধরে চলতে থাকা তদন্তে এখনও স্পষ্য় নয়, সুশান্তের ঠিক এমন পরিণতীর কারণ কী! একাধিক তর্ক বিতর্কের মধ্যে দিয়েই যেন নেট দুনিয়া হয়ে উঠেছে সওয়াল জবাবের আসর। আর সেখানেই প্রকাশ্যে বাকযুদ্ধে সামিল রিয়া-অঙ্কিতা। 

আরও পড়ুনঃ সুশান্ত মৃত্য তদন্ত, টানা ৮ ঘণ্টা রিয়ার মা-বাবাকে জেরা, সিবিআই কি পেল খুনের সূত্র

একে অন্যকে তোপ হেনে একাধিক মন্তব্য করে বসছেন, যা মুহূর্তে নজর কাড়ছে সকলের। কীভাবে অঙ্কিতা হলেন সুশান্তের বিধবা, তা নিয়ে কয়েকদিন আগেই বিস্ফোরক বয়ান করেছিলেন রিয়া চক্রবর্তী। যদিও সেই বিষয় কর্ণপাত করতে নারাজ অঙ্কিতা এবার প্রমাণের ঘেরাটোপে গোল দিলেন অঙ্কিতা। রিয়া দাবি করেথিলেন, সুশান্ত সিং রাজপুত উঁচুতে ভয় পেতেন। যদি তাই হয় তবে এই ভিডিও কীভাবে সম্ভব, প্রমাণ হাতে তুলে দিলেন অঙ্কিতা। 

 

 

সুশান্তের নেট পাড়ায় একাধিক ভিডিও ভাইরাল । এবার সামনে এলো পাহাড়ে প্যারাগ্লাইডিং-এর ভিডিও।  যদি কোনও মানুষ উঁচুতে ভয় পান, তবে কীভাবে এই স্টান্ট সম্ভব! এখানেই শেষ নয়, পাশাপাশি ভাইরাল হয়ে ওঠে সুশান্তের বিমান চালানোর ভিডিও। যা মুহূর্তে নজর কাড়ে। অঙ্কিতার শেয়ার করা এই ভিডিওই প্রমাণ দেয় অভিনেতা উঁচু জায়গায় কোনও সমস্যাই ছিল না। যদিও রিয়া চক্রবর্তী তুলনামূলক কম সরবই হয়ে থাকেন নেট দুনিয়ায়। 

Share this article
click me!