দুহাতেই সমান তালে লিখতে পারতেন সুশান্ত, 'জিনিয়াস' ভিডিও শেয়ার করলেন দিদি

  • সুশান্ত সিং রাজপুত লিখতেন দুই হাতেই 
  • একেবারে দেখতে যেন মিরর ইমেজ
  • ভিডিও শেয়ার করলেন দিদি
  • একেই বলে জিনিয়াস, ভাইরাল ভিডিও 

Jayita Chandra | Published : Sep 1, 2020 5:32 AM IST

সুশান্ত সিং রাজপুত, কেবল দক্ষ অভিনেতাই নন, একাধারে তাঁর ভেতরে যে কত গুণ ছিল তা বোধ হয় অনেকেরই অজানা। বিজ্ঞান চর্চায় পারদর্শীতা থেকে শুরু করে নাচ আরও কত কী। যে মানুষটা স্বপ্ন দেখতে ভালো বাসতেন, স্বপ্নপূর্ণের লক্ষে বাঁচতেন, তাঁর কাছে জীবন এত তারাতারি কী ফুরিয়ে যাওয়ার কথা ছিল, এই কঠিন বাস্চবকেই আজও মেনে নিতে পারছে না ভক্তমহল। পরিবারের তরফ থেকে তুলে ধরা একাধিক অভিযোগের ওপর ভিত্তি করেই সাধারণ মানুষ এখন খুনের ছকের কথাই ভেবে চলেছেন। 

আরও পড়ুনঃ দত্তক নেওয়া গ্রামের পাশে সলমন, বন্যায় ক্ষতিগ্রস্থ ৭০টি বাড়ি সংস্কারের কাজ শুরু

সুশান্ত যেন পায় ন্যায় বিচার, উঠে পড়ে লেগেছেন পরিবারের সদস্যরা, রাতদিন এক করে লড়াই চালিয়ে চলেছেন তাঁর দিদিরা। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় একের পর এক ভিডিও শেয়ার করে চেলেছেন অভিনেতার দিদিরা। ভাইয়ের স্মৃতিকে ধরে রেখেই লড়াইয়ে শক্তি যোগাচ্ছে পরিবার। এবার সুশান্তের আরও এক গোপন গুণের কথা তুলে ধরলেন তাঁর দিদি প্রীতি। সুশান্ত দুহাতেই সমান তালে লিখতে পারতেন। 

 

 

ঠিক যেন মিরর ইমেজ। ছবি দেখে এক কথায় এটাই বলতে হয়। মুহূর্তে দুটো হাতে লিখে চললেন সুশান্ত। ভিডিও শেয়ার করলেন তাঁর দিদি। দেখে মনে হল মুহূর্তে যেন তা ছাপানো হয়েছে। একই হাতের লেখা, একই গতি ও একই সময় ধরে তা লেখা হয়েছে। সুশান্তের দিদির এই পোস্ট আবারও নজর কাড়ল ভক্তমহলের। পোস্ট করেতিনি লিখলেন- বিরল জিনিয়াস, পৃথিবীতে মাত্র ১ শতাংশের মানুষেও কমজনের রয়েছে এই দক্ষতা। 

Share this article
click me!