কবীর সিং-এর পাশে দাঁড়ালেন অঙ্কুশ, যারা আপত্তি করলেন তাদের উদ্দেশ্যে কী বার্তা দিলেন অভিনেতা

  • ছবি মুক্তির পরই বিপত্তি
  • বন্ধ করতে হবে ছবির স্ত্রিনিং, ডাক্তারদের একাংশের দাবী
  • এবার সেই মন্তব্যে মুখ খুললেন টলিউড অভিনেতা
  • জানালেন দর্শকরা ঠিক করুক কোন শাহিদকে তারা পছন্দ করবেন

Jayita Chandra | Published : Jun 26, 2019 7:07 AM IST

কবীর সিং প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সবে মাত্র পাঁচ দিন হল, তারই মধ্যে নতুন ধাক্কা পেল এই ছবির নির্মাতা। বক্স অফিসে ভালো ফলের জন্য বেজার খুশি ছিলেন এই ছবির টিম, কিন্তু সেই মুহূর্ত বেশিক্ষণ স্থায়ী হল না। রাত পোহাতে না পোহাতেই ছবিকে ঘিরে তৈরি হল আপত্তিকর মন্তব্য। মহারাষ্ট্রের ডাক্তারদের একাংশ প্রশ্ন তুললেন ছবির টিত্রনাট্য নিয়ে। ছবিতে ডাক্তার হিসেবে যে চরিত্রে পাঠ করেছেন অভিনেতা তাতে নষ্ট হচ্ছে ডাক্তারদের ইমেজ।

তড়িঘড়ি ছবি বন্ধ করার চিঠি পৌঁচ্ছল কেন্দ্রিয় স্বাস্থ্য মন্ত্রীর কাছে। কেন মদ্যপ অবস্থায় অপারেশন থিয়েটর-অএ প্রবেশ করবেন একজন ডাক্তার, এ ছবি দেখলে মানুষের ডাক্তারের প্রতি আস্থা হারাতে পারে বলেও দাবী করেন তারা। এবার এই বিষয় মুখ খুললেন টলিউড তারকা অঙ্কুশ। তিনি জানালেন ছবির গল্পের তাগিদে অভিনেতা অভিনয় করেন। ততে কোথাও কারুর মনোভাব নষ্ঠ হওয়ার কথা নয়। মানুষ প্রেক্ষাগৃহে যাক, দেখুক ছবিটি, তারাই সিদ্ধান্ত নেবেন কোন শাহিদ কাপুরকে তারা বেছে নেবে। যাব উই মেট-এর শাহিদ কাপুরকে নাকি কবীর সিং-এর শাহিদ কাপুরকে।

সঙ্গে তিনি আরও জানান, অমরেশপুরী-কেও আমরা সকলে পছন্দ করি, তার মোগ্যাম্বো যতটা কাছের ততটাই পরদেশ ছবিতে মন জয় করেছেন তিনি। এটি একটি গল্প মাত্র, আর শাহিদ কাপুর সেই গল্পের একটি চরিত্র। সেটা সকলের মাথায় রাখা প্রয়োজন।  

Share this article
click me!