Antim Box Office Collections: ভাইজানের ছাপ উধাও বক্স অফিস থেকে, প্রথমেি থেকে গেল সূর্যবংশী

ভাইজানের ছবি, বক্স অফিসে কতটা সফল, প্রথম সপ্তাহের পর কী বলছে বক্স অফিস রিপোর্ট!

Jayita Chandra | Published : Nov 29, 2021 6:51 AM IST

বক্স অফিসে (Box Office) ভাইজান (Salman Khan) মানেই একশো-দুশো কোটির ঢেউ। কিন্তু অন্তিমে (Antim) তোমন কোনও ছাপ রইল না, প্রথম সপ্তাহের পর ২০ কোটিতেই আটকে রইল বক্স অফিস (Box Office) কালেকশন। যার ফলে অতিমারীর পর সিনেমাহলে দ্বিতীয় সর্বোচ্চ বক্স অফিস সাফল্য দিয়েছে এই ছবি। প্রথমেই থেকে গিয়েছে সূর্যবংশী (Sooryavanshi)। মোট ৩২০০ টি সিনেমা হলে মুক্তি পেয়েছে এই ছবি। ১০,০০০টিরও বেশি শো চলছে অন্তিমের কিন্তু হাউসফুল চোখে পড়ল না প্রথম সপ্তাহে। 

২৬ নভেম্বর মুক্তি পেয়েছে সলমন খান (Salman Khan) ও আয়ুষ (Ayush Sharma) অভিনীত ছবি অন্তিম (Antim)। বেশ কিছুদিন ধরেই বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে একটাই খবর, এই ছবিতে কেবলমাত্র অতিথি শিল্পীর ভূমিকায় দেখা যাবে সলমন খানকে (Salman Khan)। কিন্তু কোথাও গিয়ে যেন এই ভুঁয়ো ভাইরাল খবর (Viral News) পৌঁছে যায় ভাইজানের কানে। মুহূর্তে সরব হন সলমন খান (Salman Khan), জানান এটি অন্য কারোর ছবি নয়, এই ছবি ভাইজানের ছবি। এর আগে তিনি পুলিশের ভূমিকায় একাধিকবার অভিনয় করেছেন। কিন্তু এই ছবিতে তার চরিত্র এমনভাবে সাজানো হয়েছে যা স্ক্রিপ্ট পড়া মাত্রই বেশ ভালো লেগেছিল তার। সেখান থেকেই শুরু ছবির সফর।

এই গল্প একটি দক্ষিণী একটি ছবি থেকে নেওয়া হয়েছে। স্ক্রিপ্ট সম্পূর্ণ পড়ার পর সলমন খানের মনে পড়ে একবার ফার্ম হাউসে তিনি বসে ছিলেন, তখন সেই ছবিটা বেশ কিছুটা দেখে নিয়েছিলেন। তবে এই ছবির আছে দুটো দিক, একজন পুলিশ, অপর একজন গ্যাংস্টার। দুজনেরই গুরুত্ব সমান, কিন্তু সমস্যা এক হলেও গল্পে দুজনের পথ জীবিকা ভিত্তিতে আলাদা। পুলিশের ভূমিকাটা সলমনের পছন্দ হওয়াতে তিনি ছবিটি করার জন্য রাজি হয়ে যান। সেই থেকে শুরু হয়ে যায় অন্তিম সফর।

আরও পড়ুন- Antim Movie Review : বডিউড ছবির পুরোনো ছাঁচ, চেনা ছকেই বাঁধা সলমন খান

আরও পড়ুন- Kiara Advani- ৫২ হাজার টাকার পোশাক, কোন ব্রান্ডের টপ পরে ভাইরাল কিয়ারা

আরও পড়ুন- Kajol-Ajay Relationship- লাভগুরু হয়ে উঠল প্রেমিক, কাজলের অজয়ের সম্পর্কের শুরুতেই টুইস্ট

অন্যদিকে ছবির অপর এক দিল হল, সুইট লাভবয় এবার ডন, ছিপ ছিপে চেহারা উধাও, উল্টে সুঠাম চেহারায় ভিলেন লুকে সকলের মন ইতিমধ্যেই জয় করেছেন তিনি। তবে এই ছবির জন্য মোটেও মন থেকে রাজি ছিলেন না। সলমন খানের (Salman Khan) থেকে যখন প্রস্তাব পেয়েছিলেন, জানতেন এটা অনেক বড় সুযোগ। কিন্তু ভয় পেয়েছিলেন নেপোটিজমের (nepotism)। সলমন খানের (Salman Khan) সিনেমাতে চান্স পাওয়ার কী যোগ্যতা, বা পরিবারের সদস্য বলেই সলমন খান তাঁকে বিনোদন জগতে নিয়ে এলো, এমন অনেক কথাই শুনতে হতে পারে। আর তার জেরেই সরে যেতে চেয়েছিলেন আয়ুষ। কিন্তু শেষ পর্যন্ত সকলে রাজি না হওয়ায় অন্যরাস্তা বেছে নিয়েছেন আয়ুষ। 

ছবির জন্য এতটাই পরিশ্রম করা শুরু করলেন, যাতে নেপোটিজমের তকমা দেওয়ার আগে তাঁর অনবদ্য অভিনয় ঝড় তোলে সকলের মনে। সলমন খান নিজেই একটি ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়ায় তা শেয়ার করে নিয়েছেন। যেখানে তিনি সাফ বলছেন, যেভাবে আয়ুষ নিজেকে ভেঙে গড়েছে, তাঁর বডি তৈরি থেকে ডায়েট মেনে চলা এমন কি তার চোখের চাউনি টুকু, যেভাবে বদল পাল্টেছেন, তাতে এক কথায়য় অবাদ হবেন দর্শকেরা।ছবি মুক্তি পেতেই প্রশংসিত হলেন আয়ুষ্। অনবদ্য অভিনয় করে সকলের মন জয় করেছেন তিনি

Read more Articles on
Share this article
click me!