যৌন হেনস্থার জেরে পেয়েছিলেন সমন, পুলিশের সামনে হাজিরা দিলেন অনুরাগ কাশ্যপ

  • অনুরাগ কাশ্যপ সমন পেয়েছিলেন যৌন হেনস্থার জেরে
  • অভিনেত্রী পায়েল ঘোষ প্রকাশ্যে এই অভিযোগ করেন
  • ২০১৩ সালের ঘটনা জেরে তোলপাড় বলিউড 
  • সময় মত হাজিরা দিলেন অনুরাগ

Jayita Chandra | Published : Oct 1, 2020 10:25 AM IST

কথা মতই নির্দিষ্ট সময় থানায় হাজির হলেন অনুরাগ কাশ্যপ। বৃহস্পতিবার বেলা ১১টায় মুম্বই পুলিশের ডাকে দিলেন সাড়া। পৌঁচ্ছলেন ঘড়ি ধরেই। সেখানে অনুরাগকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। বয়ান রেকর্ড করা হয়েছে তাঁর। ঠিক কী ঘটেছিল ২০১৩ সালে, অনুরাগের মক্তব্য শুনল পুলিশ, এবার পরিস্থিতি ক্ষতিয়ে দেখার পালা। 

আরও পড়ুনঃ এভাবে প্রিয়ঙ্কার কাছে হেরে যাবেন ঐশ্বর্য, মেনে নিতে পারেননি জয়া

কয়েকদিন ধরেই ধরেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন পরিচালক অনুরাগ কাশ্যপ। যৌন হেনস্থার অভিযোগে নাম জড়িয়েছে তাঁর। প্রকাশ্যে উঠে এসেছে অভিনেত্রী পায়েল ঘোষের অভিযোগ। তিনি দাবী করেন অনুরাগ তাঁকে যৌন হেনস্থার চেষ্টা করেছেন। পরিস্থিতির কবলে পড়ে তিনি মুখ খোলার সাহস পাননি। কিন্তু বর্তমানে তিনি এর শেষ দেখতে চান, এমনটাই দাবি তুলে সোচ্চার হয়েছিলেন অভিনেত্রী পায়েল ঘোষ। যদিও প্রাথমিক ভাবে এই অভিযোগকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছিলেন পরিচালক। 

সোশ্যাল মিডিয়ায় ততক্ষণে অনুরাগের গ্রেফতারের দাবিতে মুখ খুলেছিলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। পায়েল ঘোষ প্রকাশ্যে মুখ খুলে জানিয়েছিলেন, যে তিনি মুম্বইতে কেরিয়ার তৈরি করতে এসে এমন অভিজ্ঞতার শিকার আগে কখনও হননি। তাঁকে অনেকেই মানা করেছিলেন, বলেছিলেন, বলিউডে টিকে থাকতে হলে তাঁকে মুখ বন্ধ রাখতে হবে। কিন্তু সেই ভয় কাটিয়ে এখন বিচারের আশায় বুক বাঁধছেন অভিনেত্রী। 

 

 

এমনই সময় স্বস্তি দিয়েছিল মুম্বই পুলিশের সমন। গত বৃহস্পতিবার সকাল ১১টা নাগাত মুম্বই পুলিশ পরিচালক অনুরাগ কাশ্যপকে পাঠালেন সমন। আজ বৃহস্পতিবার তাঁকে থানায় হাজিরা দিতে বলা হয়েছে। ক্ষতিয়ে দেখা হবে তাঁর বিরুদ্ধে লিপিবদ্ধ একাধিক অভিযোগ। যদিও অনুরাগের উকিল এর আগেই জানিয়েছেন পরিচালকের নামে মিথ্যাচার করা হচ্চে। তবে এফাইআরের ভিত্তিতে এবার মাঠে নামছে মুম্বই পুলিশ।

Share this article
click me!