আগুন রঙা সুইমস্যুটে আগুনের মতই উষ্ণতা ছড়ালেন অনুষ্কা!

সম্প্রতি মালদ্বীপে বেড়াতে গিয়েছেন অনুষ্কা শর্মা। সেখান থেকে কমলা রঙের সুইমস্যুটে একটি গর্জিয়াস ছবি পোস্ট করেন তিনি। 

Abhinandita Deb | Published : Jun 12, 2022 9:48 AM IST / Updated: Jun 12 2022, 03:22 PM IST

বলিউডের অন্যতম হট ও জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মা। তিনি সব সময়েই তাঁর অভিনয় দক্ষতা ও  অনবদ্য ফ্যাশন সেন্স দিয়ে মুগ্ধ করেছেন তাঁর ফ্যানদের। তিনি ঘুরতে যেতে খুবই ভালোবাসেন তা তাঁর সোশ্যাল মিডিয়া একাউন্টে গেলেই বোঝা যায়। সময় পেলেই তিনি ও বিরাট কোহলি তাঁদের একমাত্র মেয়ে ভমিকা কে নিয়ে বেরিয়ে পড়েন ছুটি কাটাতে।প্রায়ই তিনি তাঁর পরিবারের সাথে ঘুরতে যাওয়ার ছবি পোস্ট  করেন।এবার মালদ্বীপ পাড়ি দিয়েছেন অনুষ্কা শর্মা। সাথে রয়েছে তাঁর স্বামী বিরাট কোহলি এবং মেয়ে ভমিকা। তাঁর সোশ্যাল মিডিয়া একাউন্ট খুললেই মিলবে মালদ্বিপে ছুটি কাটানোর অসংখ্য ছবি। 

এই ছবি গুলির মধ্যে কয়েকটি ছবি এর মধ্যেই খুবই প্রশংসিত হয়েছে ফ্যানদের কাছে। তাঁর পোস্ট করা একটি সেলফি তে দেখা যাচ্ছে মালদ্বীপের সমুদ্র সৈকতে কমলা রঙের সুইমস্যুটে হট এবং বোল্ড অনুষ্কা শর্মা কে। কমলা রঙের সুইমস্যুটের উপরে একটি কমলা রঙের স্রাগ পড়েছেন অনুষ্কা এবং সাথে একটি সোনার চেন আর মাথায় একটি টুপি। বীচে, আগুন রঙা সুইমস্যুটে আগুনের মতনই চোখধাধানো লাগছে তাঁকে, যেন আগুনের মতনই উষ্ণতা ছড়িয়ে দিয়েছেন তিনি। ছবির নীচে ক্যাপশন দিয়েছেন, 'দ্য রেসাল্ট অফ টেকিং ইওর ওন ফোটোস'। ছবির কমেন্ট বক্সে মুগ্ধ ফ্যানেরা একের পর এক সুন্দর সুন্দর কমেন্টে ভরিয়ে দিয়েছেন অভিনেত্রী কে, কেউ আবার আগুনের ইমজি কেউ আবার লাভ ইমজি তে নিজের মুগ্ধতা প্রকাশ করেছেন।

 

 

 

অনুষ্কার স্টাইলিং ও ফ্যাশন সেন্স বরাবরই চর্চিত। কিছু দিন আগেই করন জোহরের পঞ্চাশ তম জন্মদিনের পার্টি তে একটি ব্ল্যাক কালারের 'এজি -বোল্ড- গাউন' পরে তাক লাগিয়েছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় খুবই প্রশংসিত হয়েছিল তাঁর সেই ছবি গুলি। সেই ছবি গুলি তেও কমেন্টে ভরে গিয়েছিল অনুষ্কার প্রোফাইল। 

আরও পড়ুন,সেরা ৯ টি অ্যডাল্ট ওয়েব সিরিজ, কখনোই পরিবারের সাথে বসে দেখবেন না!

আরও পড়ুন,সোনালী-শিমারি বিকিনি তে ঝড় তুললেন নম্রতা মল্লা, নেটে ভাইরাল তাঁর হট এন্ড সেক্সী ছবি গুলি


এদিকে, কাজের সম্পর্কে কথা বলতে, অনুষ্কা কে  শেষবার আনন্দ এল রাইয়ের 'জিরো'-তে ক্যাটরিনা কাইফ এবং শাহরুখ খানের সাথে দেখা গিয়েছিল, এরপর 'চাকদা এক্সপ্রেস' দিয়ে তিনি কামব্যাক করবেন যা ভারতীয় ক্রিকেটার 'ঝুলন গোস্বামী'-র বায়োপিক। উল্লেখ্য, অনুষ্কা কে সিনেমাটি তে ঝুলনের চরিত্রে অভিনয়ের জন্য ক্রিকেটের প্রশিক্ষণ নিতে হচ্ছে। এর আগে তিনি, 'অ্যায় দিল হ্যায় মুশকিল' সিনেমাটির একটি টিজার শেয়ার করেছিলেন এবং লিখেছিলেন, 'এটি সত্যিই একটি বিশেষ চলচ্চিত্র কারণ এটি মূলত অসাধারণ আত্মত্যাগের গল্প।' তিনি আরও বলেন যে, 'চাকদা এক্সপ্রেস প্রাক্তন ভারতীয় অধিনায়ক ঝুলন গোস্বামীর জীবন ও সময় দ্বারা অনুপ্রাণিত এবং এটি মহিলাদের ক্রিকেট বিশ্বে একটি চোখ খুলে দেবে'।

Read more Articles on
Share this article
click me!