ভিগনেশ কে ২০ কোটি টাকার বাংলো উপহার নয়নতারার!

দক্ষিণী অভিনেত্রী নয়নতারা বিয়ের উপহার হিসেবে স্বামী কে ২০ কোটি টাকার বাংলো গিফট করলেন। জানা যাচ্ছে স্বামী ছাড়াও আত্মীয়স্বজন দেরও তিনি অনেক বহুমূল্য উপহার দিয়েছেন বিয়ে উপলক্ষ্যে।

Abhinandita Deb | Published : Jun 10, 2022 11:50 AM IST / Updated: Jun 10 2022, 05:34 PM IST

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে চর্চিত বিষয় নয়নতারা ও ভিগনেশ শিবানের বিয়ে। দক্ষিণী হার্টথ্রব নয়নতারা ও  পরিচালক ভিগনেশ শিবান ৯ জুন বিয়ে করেন। ঘনিষ্ঠ বন্ধু বান্ধব ও পরিবারের উপস্থিতি তে এই বিয়ে সম্পন্ন হয়। ৭জুন ভিগনেশ তাঁদের বিয়ের খবর টি সর্ব প্রথম সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওর মাধ্যমে জানান, তারপরই শুরু হয়ে যায় বিয়ের প্রস্তুতি এবং ফ্যানদের উৎসাহ তুঙ্গে। বিয়ে তে আমন্ত্রিত অতিথি দের মধ্যে অন্যতম বিশেষ আকর্ষণ ছিল কিং খানের উপস্থিতি। 

৯ জুন চেন্নাই এর মহাবলিপুরমের শেরাটন পার্কে বসেছিল বিয়ের আসর। খুবই রাজকীয় ভাবে তাঁদের বিয়ে সম্পন্ন হয়। বিয়ের ছবি গুলিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুন,স্পেনের রাস্তায় নাচছেন রণবীর- শ্রদ্ধা!ভাইরাল ভিডিও

আরও পড়ুন,নয়নতারা এবং ভিগনেশ তাঁদের বিবাহের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন

এবার শোনা যাচ্ছে বিয়ের উপহার হিসেবে নিজের স্বামীকে কে একটি বাংলা উপহার দেন নয়নতারা। যে-সে বাংলো নয়, ২০ কোটি টাকা দামের একটি বাংলো তিনি গিফট করেছেন স্বামী কে! বাংলো টি তাঁর স্বামীর নামেই রেজিস্টার করা হয়েছে। এছাড়াও শোনা যাচ্ছে নয়নতারা নাকি তাঁর ননদ অর্থাৎ ভিগনেশের বোন ঐশর্য্য কে ৩০ পিস সোনার গয়না উপহার দিয়েছেন। এছাড়াও তিনি নাকি বিয়ে  উপলক্ষে তাঁর নিকট আত্মীয় দের কেও অনেকরকম বহুমূল্য উপহার দিয়েছেন। বর ও কম যান না! শোনা যাচ্ছে নয়নতারা বিয়ে তে যে সোনার গয়না গুলো পড়েছিলেন তার সব গুলোই ভিগনেশের কিনে দেয়া উপহার, যার মূল্য প্রায় আড়াই থেকে তিন কোটি টাকা! এছাড়াও ভিগনেশ নাকি নয়নতারা কে পাঁচ কোটি টাকার একটি হীরের আংটিও উপহার দিয়েছেন। 

২০১৫ সালে 'নানুম রাউডি ধন' সিনেমা টি করার সময় তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এর কিছু বছর পর তাঁরা একটি বিলাসবহুল এপার্টমেন্টে একসাথে থাকা শুরু করেন। সে সময় নয়নতারা একটি ইন্টারভিউ তে বিয়ের প্রসঙ্গে একবার বলেছিলেন যে 'আমাদের যে সময় বিয়ে করা উপযুক্ত বলে মনে ভাবে আমরা তখন বিয়ে করবো এবং সবাইকে জানিয়েই করবো'। 

নয়নতারাও ভিগনেশের বিয়ে এই মুহূর্তে সবচেয়ে হেভি ওয়েট গ্র্যান্ড ওয়েডিং বলা যেতে পারে, কারণ  এই বিয়ে তে ফিল্ম ইন্ডাস্ট্রি ছাড়াও রাজনৈতিক মহল ও উপস্থিত ছিল। নয়নতারার পরবর্তী ছবি গুলির মধ্যে অন্যতম শাহরুখ খানের বিপরীতে 'জওয়ান' যা ২০২৩ সালে রিলিজ করবে। প্রথমবারের জন্য দক্ষিণী ছবি তে অভিষেক ঘটাবেন বলিউড বাদশা দক্ষিণী হার্টথ্রব নয়নতারার বিপরীতে।

Read more Articles on
Share this article
click me!