আমিরের বিপরীতে অভিনয়, 'থ্রি-ইডিয়টস '-এ অডিশন দিয়েও কেন জায়গা করতে পারেননি অনুষ্কা

  • শাহরুখ খানের বিপরীতে রব নে বানা দি জোড়ি-ছবি দিয়েই ডেবিউ করেন অনুষ্কা
  • আমির খানের বিপরীতেও অভিনয়ের জন্য অডিশন দিয়েছিলেন অনুষ্কা
  • থ্রি-ইডিয়টস ছবির জন্য অডিশন দিলেও কাজের সুযোগ পাননি অভিনেত্রী
  • পাঁচ বছর পরে আমির খানের বিপরীতে পিকে ছবিতে অভিনয় করেছিলেন অনুষ্কা

Riya Das | Published : May 3, 2021 1:14 PM IST

বলিউডের প্রথমসারির অভিনেত্রী অনুষ্কা শর্মাকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়ায়। বলিউডে কোনও গডফাদার ছিল না অভিনেত্রীর। কেরিয়ার শুরু থেকেই স্ট্রাগল করেই বি-টাউনে প্রথমসারির টক্করে এসেছেন অনুষ্কা শর্মা।  সালটা ২০০৮। বলিউডের বাদশা শাহরুখ খানের বিপরীতে রব নে বানা দি জোড়ি-ছবি দিয়েই ডেবিউ করেন অনুষ্কা। তবে জানেন কি বলিউডের মি.পারফেকশনিস্ট আমির খানের বিপরীতেও অভিনয়ের জন্য অডিশন দিয়েছিলেন অনুষ্কা।

আরও পড়ুন-'Covid'পজিটিভ রুবিনাকে বাথরুমে না পেয়ে চরম হতাশায় ভুগছেন অভিনব, নিমেষে ভাইরাল পোস্ট...

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অনুষ্কার একটি পুরোনো ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি অনুষ্কার ফ্যান পেজ থেকেই শেয়ার করা হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে , ছবির অডিশনের জন্য একটি সংলাপ বলছেন নবাগত অনুষ্কা। ঝড়ের গতিতে ভিডিওটি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

 

পরণে সবুজ রঙের টি-শার্ট,  খোলা চুল, নো মেক আপ লুকেই মুন্নাভাই এমবিবিএস-এর ডায়লগ বলছেন অভিনেত্রী। রাজকুমার হিরানি পরিচালিত থ্রি-ইডিয়টস ছবির জন্য অডিশন দিলেও কাজের সুযোগ পাননি অভিনেত্রী। ২০০৯ সালে মুক্তি পায় থ্রি-ইডিয়টস। ছবিতে আমির খানের বিপরীতে অভিনয় করেছিলেন করিনা কাপুর খান। এছাড়াও ছিলেন শরমন জোশী, আর মাধবন, বোমান ইরানি সহ আরও অনেকে। তবে রাজকুমার হিরানির ছবিতে সেই সময় সুযোগ না পেলেও কঠোর পরিশ্রম করে পাঁচ বছর পরে পরিচালকের পিকে ছবিতে আমির খানের বিপরীতেই ফাটিয়ে অভিনয় করেছিলেন অনুষ্কা শর্মা। অভিনেত্রী হিসেবে কতটা যোগ্য তিনি, তা প্রমাণ করে দিয়েছিলেন অনুষ্কা।

গত ১১ জানুয়ারি দুই থেকে তিন হয়েছেন বলিউড তথা ক্রিকেটের অন্যতম পাওয়ার কাপল বিরুষ্কা । জন্মানোর পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বিরুষ্কার সন্তান ভামিকা। প্রেগনেন্সি থেকে  মা হওয়ার সবকিছুই গোপন রেখেছিলেন বলি অভিনেত্রী অনুষ্কা শর্মা। মেয়ের বয়স ২ মাস পেরোতে না পেরোতেই সেক্সি চাবুক  ফিগারে শুটিং ফ্লোরে ফিরে সকলকে চমকে দিয়েছেন অভিনেত্রী অনুষ্কা।

 

 


গত ১ লা মে ৩৩-এ পা  দিয়েছেন অনুষ্কা শর্মা। সদ্যই ফুটফুটে কন্যাসন্তানের মা হয়েছেন অনুষ্কা শর্মা। সন্তান জন্মের পর এটাই প্রথম জন্মদিন অনুষ্কার।  অনুষ্কা শর্মাকে নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। তবে প্রতিবছরের মতো এই বছরের জন্মদিনটা ততটাও স্পেশ্যাল ছিল না অনুষ্কার কাছে। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন অনুষ্কা।ভিডিওতে অনুষ্কা জানিয়েছেন, এবছর কেন নিজের জন্মদিন পালন করেননি নায়িকা। যা ঝড়ের গতিতে নেটদুনিয়ায় ভাইরাল।অনুষ্কা জানিয়েছেন, হ্যালো আশা করি আপনার সকলেই এই পরিস্থিতিতে সুরক্ষিত রয়েছেন ।  জন্মদিনের শুভেচ্ছার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ৷ ৷ কিন্তু এই অতিমারিতে  জন্মদিন পালন করা সঠিক নয়। কিন্তু আপনাদের ভালবাসার বার্তা সবটাই আমি দেখেছি। আপনাদের সকলের জন্য আমার বিশেষ বার্তা রয়েছে, দেশের এই মহাসঙ্কট পরিস্থিতিতে আমাদের সকলকে একসঙ্গে একজোট হতে হবে। বিরাটের সঙ্গে আমি খুবই কম কাজ করি, তবে দেশের এই পরিস্থিতিতে আমাদের পাশে আপনারাও থাকুন। মানুষের পাশে দাঁড়াতে শীঘ্রই আসছি  আমরা। সেই বিবরণও শেয়ার করব যাতে আপনারাও তাতে অংশ নিতে পারেন।এর পাশাপশি সকলকে সুরক্ষিত থাকতে এবং নিজের ও খেয়াল রাখতে বলছেন অনুষ্কা।


 

Share this article
click me!