'Covid'পজিটিভ রুবিনাকে বাথরুমে না পেয়ে চরম হতাশায় ভুগছেন অভিনব, নিমেষে ভাইরাল পোস্ট

  • করোনায় আক্রান্ত হলেন বিগ বস প্রতিযোগী রুবিনা দিলায়েক
  •  স্নানঘরে গিয়ে হতাশা মনখারাপে ভুগছেন অভিনব
  •  কয়েকদিন আগেই  সিমলায় রুবিনাদের বাড়িতে গিয়েছিলেন অভিনব
  • আপাতত  হোম কোয়ারান্টিনে রয়েছেন অভিনেত্রী

Asianet News Bangla | Published : May 3, 2021 10:49 AM IST

বলি থেকে টলি করোনা যেন হানা দিয়েছে বিনোদন জগতে। একের পর এক অভিনেতা-অভিনেত্রীদের গ্রাস করেছে করোনা ভাইরাস।  এবার করোনায় আক্রান্ত হলেন বিগ বস প্রতিযোগী রুবিনা দিলায়েক। ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা অভিনব শুক্লা পোস্ট করে খবরটি জানিয়েছেন ভক্তদের। যদিও রুবিনাও কোভিডে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন ভক্তদের। পোস্ট করা মাত্রই যা ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে। কারণ একটু বেশিই যেন রুবিনাকে চোখে হারাচ্ছেন অভিনব।

আরও পড়ুন-ঘনিষ্ঠ অন্তরঙ্গতার সময় এখন নয়, 'Covid'-এর কঠিন লড়াইয়ে বড়সড় পদক্ষেপ নিলেন 'বিরুষ্কা'...

 

মাঝেমধ্যেই ভালবাসার নানান মুহূর্তই ভক্তদের সঙ্গে তুলে ধরেন রুবিনা- অভিনব। এবারও তেমনটাই করেছেন। একটু অভিনব ভঙ্গিতে যেন রুবিনাকে চোখে হারানোর প্রমাণ দিলেন অভিনেতা। সম্প্রতি মুম্বইতে একা রয়েছেন অভিনব। এবং একা থাকতে আর ভাল লাগছে না অভিনেতার। স্নানঘরে গিয়ে হতাশা মনখারাপে ভুগছেন অভিনেতা। দেখে নিন পোস্টটি,

 

 

ইনস্টাগ্রামে স্নানঘরের ছবি শেয়ার করেছেন অভিনব। যেখানে একটা টুথপেস্ট এবং টুথব্রাশ দেখা যাচ্ছে। অভিনব লিখেছেন, রুবিনার এই অনুপস্থিতি তার মোটেই ভাল লাগছে না। যেখানে রুবিনার ব্রাশ থাকার কথা সেই জায়গাটা খালি। স্নানঘরে পা রাখলেই রুবিনাকে বড্ড মিস করছেন অভিনেতা।  কয়েকদিন আগেই  সিমলায় রুবিনাদের বাড়িতে গিয়েছিলেন অভিনব। রুবিনা বাপের বাড়িতে থাকলেও সেখান থেকে মুম্বই ফিরে আসেন অভিনব। এবং মুম্বইয়ে  ফিরেই অভিনব জানতে পারেন যে রুবিনা করোনা পজিটিভ হয়েছেন। আপাতত  হোম কোয়ারান্টিনে রয়েছেন অভিনেত্রী।
 

Share this article
click me!