বড় হচ্ছে আরাধ্যা, ঐশ্বর্য-অভিষেকের সঙ্গে ঠুমকায় নজর কাড়ল স্টারকিড, মুহূর্তে ভাইরাল ভিডিও

  • দেশি গার্ল নাচে এবার ভাইরাল আরাধ্যা
  • মা-বাবার সঙ্গে মাতল ঠুমকায়
  • মুহূর্তে ভাইরাল হয়ে উঠল ভিডিও 
  • মেয়েকে আনন্দে জড়িয়ে ধরলেন ঐশ্বর্য

Jayita Chandra | Published : Feb 24, 2021 4:30 AM IST

স্টার কিড মানেই ছোট থেকে লাইম লাইটে থাকা। তার ওপর তিনি যদি হয়ে থাকেন ঐশ্বর্য কন্যা, তবে তো কথাই নেই। আরাধ্যা বরাবরই লাজুক। পাপরাজিৎদের ভিড়ের মাঝে বারে বারে দেখা যেত সে নিজের মুখে চাপা দিয়ে আছে, কখনও আবার দেখা যেত মায়ের হাত চেপে ধরে রয়েছে। তবে সেই ছোট্ট আরাধ্যা এখন বেশ বড়। সম্প্রতি ক্যামেরার ফ্রেমে ধরা দিল আরাধ্যার এক অন্য লুক। 

আরও পড়ুন- নোরার থেকে ভালো নাচেন সলমন, চ্যালেঞ্জ গ্রহণ করে এ কী কাণ্ড ঘটালেন ভাইজান

স্কুলে নানা কালচারাল অনুষ্ঠানে অংশ গ্রহণ করে থাকে আরাধ্যা। তার ভিডিও এর আগে বেশ কয়েকবার শেয়ার করেছেন ঐশ্বর্য। তবে এবার সম্পূর্ণ ভিন্ন লুকে ধরা দিল আরাধ্যা। ভাইয়ের বিয়েতে হাজির হয়েছিল ঐশ্বর্ষ, সঙ্গে ছিলেন অভিষেক ও আরাধ্যা। সেখানেই স্টেজে উঠে বাবার ছবির গান দেশি গার্ল-এ ঝড় তুলল আরাধ্যা। তাঁর ঠুমকাতে মুহূর্তে তাক লাগল সকলের। নাচের পরই ঐশ্বর্যের রিয়্যাকশনে মন কাড়ল সকলের। 

 

 

সেই দৃশ্যই হল ফ্রেমবন্দি, আর মুহূর্তে তা ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। রীতিমত মা-বাবার সঙ্গে পাল্লা দিয়ে নেচে তাক লাগিয়ে দিল আরাধ্যা, প্রমাণ মিলল বড় হচ্ছে এবার আরও এক স্টারকিড। নিজেকে সব দিক থেকে তৈরি করে নিচ্ছে আরাধ্যা। ঐশ্বর্য কন্যা বলে কথা, রূপে গুণে যে সে টিনসেল টাউনে ঝড় তোলার ক্ষমতা রাখবে তা আগাম জানিয়ে দিল বচ্চন পরিবারের ছোট্ট সদস্য। 

Share this article
click me!